বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্তঃসত্ত্বা অনুষ্কাকে পাশে নিয়েই জন্মদিনের কেক কাটলেন বিরাট, দেখুন ভাইরাল ভিডিও
৩২-এ বিরাট 
৩২-এ বিরাট 

অন্তঃসত্ত্বা অনুষ্কাকে পাশে নিয়েই জন্মদিনের কেক কাটলেন বিরাট, দেখুন ভাইরাল ভিডিও

  • কেক কাটলেন, কেক মাখলেন- দেখুন বিরাট কোহলির ৩২তম জন্মদিনের অন্দেরর ছবি ও ভিডিও। 

আজ বিরাট কোহলির জন্মদিন। আর স্বামীর জন্মদিনটা স্টাইলের সঙ্গেই সেলিব্রেট করলেন অনুষ্কা শর্মা। আমিরশাহিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু টিমের সদস্য এবং অনুষ্কার সঙ্গে সঙ্গে হই-হুল্লোড়, পার্টি করেই ৩২-কে দু হাত খুলে স্বাগত জানালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। বিরাটের বার্থ ডে পার্টির একাধিক ছবি, ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। বিরুষ্কা জুটির একাধিক ফ্যান পেজ থেকে সেগুলি শেয়ার হয়েছে।

ব্যাকগ্রাউন্ডে চলছে হ্যাপি বার্থ ডে গান, হাততালি মুখরিত মায়াবী পরিবেশে অনুষ্কাকে পাশে নিয়ে কেক কাটছেন কোহলি। নির্দ্বিধায় অনুষ্কাই কেকের প্রথম টুকরোটা তুলে দিলেন বিরাটের মুখে, পালটা কেক খাইয়ে হবু সন্তানের মায়ের মুখ মিষ্টি করালেন বিরাটও। এই রোম্যান্টিক ভিডিয়ো এখন ভাইরাল ইনস্টাগ্রাম, টুইটারে। আইপিএল খেলতে সেপ্টেম্বরের শুরুতে অনুষ্কাকে সঙ্গে নিয়েই সংযুক্ত আরব আমিরশাহী রওনা দিয়েছিলেন বিরাট। অন্তঃসত্ত্বা অনুষ্কাকে এক মুহূর্তও চোখের আড়ালে রাখতে চান না এই তারকা ক্রিকেটার। 

এদিন রয়াল চ্যালেঞ্জার্স সতীর্থ তথা কাছের বন্ধু যুজবেন্দ্র চাহাল ও তাঁর হবু স্ত্রীর সঙ্গে লেন্সবন্দি হতেও দেখা গেল বিরুষ্কাকে। ধনশ্রী রাতের পার্টির একটি গ্রুফপি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে। আরসিবির সমর্থনে গ্যালারি একসঙ্গেই দেখা মিলছে অনুষ্কা-ধনশ্রীর। দুই তারকা পত্নীর বন্ধুত্বটা যে ভালোই জমে উঠেছে তা বেশ স্পষ্ট।

বিরাটের বার্থ ডে পার্টিতে দুধে আলতা ফ্লোরাল প্রিন্টেট ড্রেসে পাওয়া গেল অনুষ্কাকে। অন্যদিকে সাদা টি শার্ট এবং ক্যাজুয়াল থ্রি-কোয়াটার ঢলা প্যান্টেই পার্টিতে হাজির হয়েছিলেন বার্থ ডে বয়। আরসিবির সদস্যরা এদিন বিরাটের সারা মুখ ভরিয়ে দিল কেক দিয়ে। 

একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শ্যুটিং ফ্লোরে অনুষ্কার সঙ্গে প্রথম আলাপ বিরাটের। প্রথম দর্শনেই অনুষ্কা মুগ্ধ করেছিল বিরাটকে। এরপর বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রাজকীয় বিয়ে সেরেছিলেন বিরুষ্কা। শুভ পরিণতি পেয়েছিল এই রূপকথায় প্রেম কাহিনি। আর চলতি বছর অগস্টেই দুই থেকে তিন হওয়ার খবর দিয়েছেন এই জুটি। নতুন বছরেই বিরুষ্কার ঘরে আসছে নতুন অতিথি। 

বন্ধ করুন