বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সোনা’র সফর শুরুর সাক্ষী থাকতে না পেরে ‘বিধ্বস্ত’ প্রিয়াঙ্কা, ঘুরে দেখুন অন্দরমহলের ছবি
পথ চলা শুরু করল ‘সোনা’
পথ চলা শুরু করল ‘সোনা’

‘সোনা’র সফর শুরুর সাক্ষী থাকতে না পেরে ‘বিধ্বস্ত’ প্রিয়াঙ্কা, ঘুরে দেখুন অন্দরমহলের ছবি

  • খুলে গেল মার্কিন মুলুকে প্রিয়াঙ্কার রেঁস্তোরা ‘সোনা’। তবে সেই মুহূর্তের সাক্ষা হতে পারলেন না প্রিয়াঙ্কা। 

দেশে গণ্ডি পেরিয়ে বিদেশেও অভিনয়ের জন্য সুখ্যাতি কুড়িয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে সেখানেই থেমে থাকেননি তিনি। প্রতিনিয়ত নতুন কিছু করার চেষ্টা চালিয়ে গেছেন তিনি। ‘দেশি গার্ল’এর জন্য আজ ফের একটা বড় দিন। বিদেশের মাটিতে দেশি খাবারের স্বাদ দিতে খুলে ফেলেছেন আস্ত একটা রেস্তোরাঁ। নাম রেখেছেন ‘সোনা’। আজ তাঁরই আনুষ্ঠানিক উদবোধন সম্পন্ন করলেন। 

জনসাধারণের জন্য খুলে গেল ‘সোনা’র দরজা। তবে অভিনেত্রীর কাছে দুঃখের বিষয়, কাজের জন্য রেস্তোরাঁর উদবোধনী অনুষ্ঠানে সামিল হতে পারেননি তিনি। আপতত তিনি লন্ডনের বাইরে। ইনস্টাগ্রামে রেস্তোরাঁর ছবি পোস্ট করে তেমনটাই জানিয়েছেন পিগি চপস। 

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আজকে থেকে উদবোধন হল সোনার। সুস্বাদু ভারতীয় খাবারের কথা মাথায় রেখে শুরু করা হয়েছিল তবে এখন সেটা ভালবাসায় পরিণত হয়েছে। আমি সকলকে এখানে স্বাগত জানাচ্ছি, এবং নিউ ইয়র্কের বুকে একটুকরো ভারতের থাকার অভিজ্ঞতা অনুভব করতে পারবেন’।

অভিনেত্রী আরও জানিয়েছেন, ‘এটা পুরোপুরি দলের প্রচেষ্টার দ্বারা সম্ভব হয়েছে। অনেকগুলো খাবারের মেনু, খাবারের স্বাদ এবং সজ্জা সংক্রান্ত সিদ্ধান্তগুলো নিয়েছেন @maneeshkgoyal, @davidrabin8, Chef @harinayak, এবং @mabowersinc। দারুণ একটা নামের জন্য নিককে সমস্ত ধন্যবাদ- হ্যাঁ! প্রথম থেকে দলের সঙ্গে থেকে এই নামটা রেখেছে ও। সোনা মানে স্বর্ণ বোঝায়। ও ভারতে এই শব্দটা শুনেছে... অনেকবার, আমাদের বিয়ের সময়!’ পাশাপাশি হাসির ইমোজিও পোস্ট করেন অভিনেত্রী। 

প্রিয়াঙ্কা বলেন অতিথিদের ‘মনে রাখার মতো রাত’ দেওয়ার জন্য সোনায় সমস্ত সুরক্ষা নির্দেশিকা অনুসরণ করা হবে। তিনি লেখেন, ‘আমি উদ্বিগ্ন আমি উদযাপন করার জন্য সেখানে নেই, তবে আমি অবশ্যই সেখানে হৃদয় ও আত্মায় ... এবং ফেসটাইমে রয়েছি’।

২০১৯ সালে সোনার ভিত পুজো করেছিলেন প্রিয়াঙ্কা এবং নিক।  মূলত প্রিয়াঙ্কা ও তাঁর বন্ধু মণীশের যৌথ উদ্যোগেই এই রেস্তোরাঁর পথচলা শুরু।

আপতত আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। শো-এর এক্সিকিউটিভ প্রযোজনার দায়িত্বে রয়েছেন রুশো ব্রাদার্স।

বন্ধ করুন