বাংলা নিউজ > বায়োস্কোপ > Shanaya Kapoor: মিকি মাউস হেয়ারব্যান্ড পরে ডিজনিল্যান্ড ঘুরছেন, রাইডে উঠে মাথা ঘুরে গেল শানায়ার

Shanaya Kapoor: মিকি মাউস হেয়ারব্যান্ড পরে ডিজনিল্যান্ড ঘুরছেন, রাইডে উঠে মাথা ঘুরে গেল শানায়ার

ডিজনিল্যান্ডে শানায়া

Shanaya Kapoor: 'ডিজনি ওয়ার্ল্ড'-এর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শানায়া। উঠলেন মজাদার রাইডে। এই তো জীবন….

প্যারিসে ছুটি কাটাচ্ছেন সঞ্জয় কাপুর এবং মাহিপ কাপুর কন্যা শানায়া কাপুর। মাথায় মিকি মাউস হেয়ার ব্যান্ড পরে ঘুরে বেড়াচ্ছেন ডিজনিল্যান্ড। নেটমাধ্যমের পাতায় ডিজনিল্যান্ড, হলিউড টাওয়ার হোটেল ঘুরে বেড়ানোর টুকরো ভিডিয়ো শেয়ার করেছেন শানায়া।

সঞ্জয় কন্যা এটিকে তাঁর 'ডিজনি ওয়ার্ল্ড' বলে অভিহিত করেছেন। ক্লিপে শানায়া ডিজনিল্যান্ডে তাঁর মজাদার ঝলক শেয়ার করেছেন। মজাদার রাইড উপভোগ করেও ছবি দিয়েছেন। সাদা প্যান্টের সঙ্গে পশমী সোয়েটার, গলায় মাফলার এবং বাদামী রঙের জ্যাকেটে পরেছেন তিনি। আরও পড়ুন: মডেল বন্ধুর সঙ্গে ডিনার ডেটে দিশা, চমকে দেওয়ার মতো মন্তব্য টাইগারের বোন কৃষ্ণার

শানায়ার সেরা বান্ধবী অনন্যা পাণ্ডে ভিডিয়ো দেখে কমেন্টে লিখেছেন, ‘আমার বেবি পেঙ্গুইন। মিস করছি তোমায়।’ অনশুলা কাপুর লিখেছেন, ‘এসব দেখে মনে হচ্ছে মিস করে গেলাম অনেক কিছু।’ মেয়ের ছবিতে ভালোবাসা ইমোজি দিয়েছেন সঞ্জয় কাপুর। মাহিপ কাপুর, প্রযোজক রিয়া কাপুরও শানায়ার পোস্টে ভালোবাসা উজাড় করেছেন।

বলিউডে ডেবিউ করার জন্য প্রস্তুত অভিনেতা সঞ্জয় কাপুর এবং মাহিপ কাপুর কন্য়া শানায়া কাপুর। প্রযোজক করণ জোহরের হাত ধরে বলিউডে নিজের জার্নি শুরু করতে চলেছে এই স্টার কিড। ছবির নাম ‘বেধড়ক’। ছবির শানায়ার পাশাপাশি অভিনয় করবেন লক্ষ্য এবং গুরফতেহ পিরজাদার। পরিচালনায় শশাঙ্ক খৈতান।

‘বেধড়ক’-এ শানায়ার চরিত্রে নাম নিমৃত। ইতিমধ্যে ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। প্রযোজক করণ জোহর জানিয়েছেন, ২০২৩ সাল থেকে ছবির শ্যুটিং শুরু হবে।

বন্ধ করুন