বাংলা নিউজ > বায়োস্কোপ > সাজানো সারি সারি কেক, টুইঙ্কেল খান্নার জন্মদিনের পার্টির অন্দরের ছবি প্রকাশ্যে
জন্মদিনে টুইঙ্কেল 
জন্মদিনে টুইঙ্কেল 

সাজানো সারি সারি কেক, টুইঙ্কেল খান্নার জন্মদিনের পার্টির অন্দরের ছবি প্রকাশ্যে

  • ৪৭-এ পা রাখলেন বলিউডের প্রাক্তন অভিনেত্রী তথা অক্ষয় কুমার ঘরনি। 

অভিনেত্রী খেতাব বাদের তালিকায় রেখে, নিজেকে লেখিকা হিসেবে সকলের সামনে তুলে ধরেছেন টুইঙ্কেল খান্না।  মঙ্গতলারই ৪৭-এ পা রেখেছন টুইঙ্কেল। তাঁক জন্মদিন উদযাপনের মুহূর্তের একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা করণ কাপাডিয়া। 

অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিওতে দেখা যাচ্ছে, একাধিক কেক কাটছেন টুইঙ্কেল। সঙ্গে দেখা যাচ্ছে নানা রকম খাওয়ারের ছবি। টুইঙ্কেলের সঙ্গে ছবি পোস্ট করে তাঁকে জন্মদিনে শুভেচ্ছাও জানিয়েছেন অভিনেতা।

টুইঙ্কেলের তুতো ভাই করণ। ডিম্পলের মাসি সিম্পপ কাপাডিয়ার ছেলে করণ। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে ‘দুর্গামতি’ ছবিতে। ভূমি পেদনেকর এবং আরশাদ ওয়ারসির পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন তিনি। 

২০০৯ সালে ‘ব্ল্যাঙ্ক’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ্য করেন তিনি। সম্প্রতি, ক্রিস্টোফার নোলানের ছবি ‘টেনেটে’ সামাজিক মাধ্যমে ডিম্পলের প্রশংসা করতে দেখা যায় করণকে। 

স্ত্রীর জন্মদিনে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান অভিনেতা অক্ষয় কুমারও।  এদিন স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, ‘আরও একটি বছর.. ফের জীবনের জটিলতম সিদ্ধান্তগুলি নিতে হবে। কিন্তু আমি এটা ভেবেই খুশি যে সিদ্ধান্তগুলো আমি একা নয় আমরা দু’জনে মিলে নিতে পারব। শুভ জন্মদিন টিনা’।

স্ত্রীর সঙ্গে সাইকেলিংয়ের ফাঁকে তোলা একটি ছবি পোস্ট করেন অক্ষয়। দাম্পত্য জীবনের ১৯ বছর পার করে ফেলেছেন অক্ষয়-টুইঙ্কেল। আরভ ও নিতারা- দুই সন্তানকে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের।  

বন্ধ করুন