বাংলা নিউজ > বায়োস্কোপ > Girgit: অনুপ্রেরণা ‘ব্যোমকেশ’, মহিলা ডিটেক্টিভের কাহিনি নিয়ে বলিউড যাত্রা শুরু বাপ্পার

Girgit: অনুপ্রেরণা ‘ব্যোমকেশ’, মহিলা ডিটেক্টিভের কাহিনি নিয়ে বলিউড যাত্রা শুরু বাপ্পার

আসছে গিরগিট

শহরের উপকথার পর শহর ছাড়িয়ে বলিউডে পরিচালক বাপ্পা। মহিলা ডিটেক্টিভের কাহিনি তৈরি করছেন রুপোলি পর্দার জন্য।

শহরের উপকথার পর শহর ছাড়িয়ে আরব সাগরে পারি দিলেন পরিচালক বাপ্পা। অনুপ্রেরণা বাঙালির প্রিয় সত্যান্বেষী ব্যোমকেশ বক্সী। এবার মহিলা ডিটেক্টিভ নীলাঞ্জনার কাহিনি রুপোলি পর্দায় নিয়ে হাজির হচ্ছেন পরিচালক। সেই চরিত্রের অনুপ্রেরণা শুধু ব্যোমকেশ নন, পদবিতেও রয়েছে মিল। ডিটেক্টিভের নাম নীলাঞ্জনা বক্সী। ‘গিরগিট’ ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন দিব্যেন্দু ভট্টাচার্য এবং ইপ্সিতা চক্রবর্তী এবং জয় সেনগুপ্ত। মনোজ বাজপেয়ীর সঙ্গে কাজ করা ইপ্সিতাকেই এই ছবিতে দেখা যাবে ডিটেক্টিভ নীলাঞ্জনার ভূমিকায়।  

এক সাক্ষাত্কারে পরিচালক জানিয়েছেন, ‘এক আইনজীবীর বাড়িতে হওয়া খুনের ঘটনার তদন্তে নামবে ডিটেক্টিভ নীলাঞ্জনা বক্সী’। এরপর কাহিনিতে কী কী ঘটবে, কেমনভাবে সেই খুনের কিনারা করবে নীলাঞ্জনা, সেই নিয়েই এগোবে গল্প। ছবিতে জয় সেনগুপ্ত থাকছেন ক্রাইম জার্নালিস্ট ইন্দ্রর ভূমিকায়।  মির্জাপুর খ্যাত দিব্যেন্দু ভট্টাচার্য এই ছবিতে প্রমোদ বাজপেয়ীর চরিত্রে থাকছেন। কলকাতাতেই হবে ছবির শ্যুটিং। চলতি মাসের শেষেই শ্যুটিং শুরু হওয়ার কথা।  

এই সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলারে বাংলা টেলিভিশনের ‘সহচরী’ কনীনিকা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও ছবিতে দেখা মিলবে ডোনা মুন্সি, পায়েল মুখোপাধ্যায় ও প্রদীপ ভট্টাচার্যের মতো দক্ষ অভিনেতারা। ‘গিরগিট’ প্রযোজনার দায়িত্বে থাকছে ধাগা প্রোডাকশন। পরিচালক বাপ্পা জানিয়েছেন, ‘আমার প্রথম ছবি শহরের উপকথা, যা ইতিমধ্যেই তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যাল থেকে তিন তিনটি পুরস্কার ঝুলিতে এসেছে এবং গিরগিটের হাত ধরে হিন্দি ছবিতে আমার ডেব্যিউ। প্রযোজক শুভঙ্কর মিত্র, তাঁর‌ও এটাই প্রথম হিন্দি ছবি। আমরা দুজনেই ভীষণ আশাবাদী’।

ধাগা প্রোডাকশের কর্ণধার শুভঙ্কর মিত্র জানিয়েছেন, ‘আমি ভীষণ কনফিডেন্ট আমাদের প্রজেক্ট নিয়ে, বাপ্পাকে নিয়ে। আপনাদের জন্য বানানো এই ছবি আমি নিশ্চিত আপনাদের ভাল লাগবেই’। 

ছবির মিউজিকের দায়িত্ব সামলাচ্ছেন প্রাঞ্জল দাস এবং গান গেয়েছেন রূপঙ্কর বাগচী, ইমন চক্রবর্তী, লগ্নজিতা চক্রবর্তী, উজ্জয়িনী মুখোপাধ্যায়, রিমি দেবরা। ছবির সিনেমাটোগ্রাফার সৌরভ বন্দ্যোপাধ্যায় এবং এডিটার অনির্বাণ মাইতি। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে ‘গিরগিট’। 

বায়োস্কোপ খবর

Latest News

টানা বৃষ্টি, ভয়াবহ ধসে সিকিমে ৯জনের মৃত্যু, আটকে পর্যটকরা, বিপর্যয় কালিম্পংয়েও ডোমজুড়ে ডাকাতিতে বিহারের সুবোধ গ্যাং! প্রাথমিক তথ্যের ভিত্তিতে দাবি পুলিশের মিড ডে মিলে চাল চুরিতে আটক মাদ্রাসার হেডমাস্টার, তদন্তে গিয়ে প্রহৃত কমিটি সদস্য বার্ড ফ্লু আতঙ্কের মধ্যেই মালদায় লাফিয়ে বাড়ছে ডেঙ্গি, চিন্তায় স্বাস্থ্য দফতর 'মমতাকে মেনে নিয়েছেন মানুষ….', লোকসভা ভোটে হেরে হাল ছেড়ে দিলেন শুভেন্দু? কেন জল থইথই হয়েছিল পার্ক স্ট্রিট মেট্রো স্টেশন? আসল কারণ খুঁজে পাওয়া গেল অবশেষে জামাইষষ্ঠী নয়, বৌমাষষ্ঠী পালন করলেন 'রাঙা বউ' শ্রুতির শাশুড়ি ঘরে ঢুকতেই বালিশ দিয়ে চেপে ধরেছিল খুনি, বাংলাদেশের সাংসদ খুনে হাড়হিম করা তথ্য় তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! রিকি পন্টিংয়ের প্রশ্ন 'পরিবার কেমন আছে?' উত্তরে নাতাশাকে নিয়ে মুখ খুললেন হার্দিক

T20 WC 2024

তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের গত বিশ্বকাপে একবারও পাইনি....সেরা ফিল্ডারের মেডেল হাতে নিয়ে আবেগে ভাসলেন সিরাজ সৌরভকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত ছিল রঞ্জিতে, আক্ষেপ প্রাক্তন মুম্বই অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.