বাংলা নিউজ > বায়োস্কোপ > দিল্লির আদিত্য সিং কেন নাম পাল্টে হয়ে উঠলেন বাদশা? জানুন সেই কাহিনি
বাদশা (ছবি-ইনস্টাগ্রাম)
বাদশা (ছবি-ইনস্টাগ্রাম)

দিল্লির আদিত্য সিং কেন নাম পাল্টে হয়ে উঠলেন বাদশা? জানুন সেই কাহিনি

  • শাহরুখ খানকে ভালোবেসে অনুরাগীরা বাদশা বলে ডাকেন। শাহরুখের ভক্ত আদিত্য সিং সিসোধিয়া তাই কেরিয়ারের শুরুতেই নিজের মঞ্চের নাম হিসাবে বেছে নিয়েছিলেন বাদশা।

বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম বাদশা। দেশের প্রতিষ্ঠিত ব়্যাপারদের তালিকায় প্রথমদিকেই রয়েছে তাঁর নাম। সম্প্রতি বাদশার গেন্দা ফুলের তালে নেচেছে আসমুদ্র হিমাচল। কিন্তু অনেকেই হয়ত জানেন না বাদশার আসল নাম আদিত্য প্রতীক সিং সিসোধিয়া। কেরিয়ারের একদম গোড়ার দিকে নিজের 'স্টেজ নেম' বা মঞ্চের নাম হিসাবে 'বাদশা'ই ছিল আদিত্যর পছন্দ। কিন্তু কেন? সেই রহস্য এতদিনে ফাঁস করলেন গায়ক। সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হ্যালো (Helo)-র একটি লাইভ আড্ডায় নিজের নাম-কাহনের গল্প শোনালেন বাদশা।

তিনি বলেন বাদশা নাম রাখার পিছনে অনেক কারণ রয়েছে। তবে সবচেয়ে বড় কারণ বলিউডের বাদশা অর্থাত্ শাহরুখ খান। ব়্যাপার হিসাবে আদিত্য প্রতীক সিং সিসোধিয়া নামটা এক্কেবারেই 'কুল' নয়, মন্তব্য গায়কের। তিনি আরও জানান, 'আমি যখন নিজের স্টেজ নাম নিয়ে চিন্তা ভাবনা করছিলাম তখন শাহরুখ অভিনীত ছবি বাদশা মুক্তি পায়। ছোটবেলায় আমাকে সবাই প্রিন্স বলে ডাকত। তাই আমার মনে হল এই নামটার মধ্যে একটা আলাদা ব্যাপার আছে। বাদশা..রাজা'।

দেখুন বাদশার সেই বক্তব্য-

বন্ধ করুন