বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দিদি বলতে কী চাইছেন?' ইয়ামির বিয়ের পোস্টে আয়ুষ্মানকে জবাব দিয়ে ট্রোলড কঙ্গনা
কঙ্গনা হাইজ্যাক করলেন ইয়ামির বিয়ের পোস্ট 
কঙ্গনা হাইজ্যাক করলেন ইয়ামির বিয়ের পোস্ট 

‘দিদি বলতে কী চাইছেন?' ইয়ামির বিয়ের পোস্টে আয়ুষ্মানকে জবাব দিয়ে ট্রোলড কঙ্গনা

  • ইয়ামির বিয়ে নিয়ে মাথাব্যাথা কঙ্গনার! বিক্রান্তকে ‘আরশোলা’, আয়ুষ্মানকে কড়া আক্রমণ করে ফেঁসে গেলেন নিজেই!

টুইটার থেকে বহিষ্কৃত হওয়ার পর এখন ইনস্টাগ্রামই কঙ্গনা রানাওয়াতের মতপ্রকাশের মাধ্যম। নিজের মনের ভাবনা ফটো শেয়ারিং এই মাধ্যমেই উজাড় করে দিচ্ছেন অভিনেত্রী। নিজে সরসারি কোনও ছবি বা ভিডিয়ো পোস্ট করে নয়, অন্য তারকার পোস্টের কমেন্ট বক্সে মন্তব্য করেও চর্চায় কঙ্গনা। ইয়ামি গৌতমের বিয়ের পোস্ট রীতিমতো হাইজ্যাকই করে ফেলেছেন কঙ্গনা। 

দু-দিন চুপিসাড়ে বিয়ের পর্ব সেরেছেন বলি সুন্দরী ইয়ামি গৌতম। বিয়ের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন ‘ভিকি ডোনার’ নায়িকা। লাল শাড়ি, হাতে-পায়ে মেহেন্দি, সঙ্গে কঁলীরে, চূড়া নথনি-তে পরিপূর্ণ পাহাড়ি কনের সাজে ধরা দিয়েছেন ইয়ামি। সেই ছবিতে ইয়ামির দুই কো-স্টার আয়ুষ্মান খুরানা ও বিক্রান্ত মেসির মজাদার কমেন্ট একদম পছন্দ হয়নি, অপর পাহাড়ি কন্যা কঙ্গনার। 

আয়ুষ্মান খুরানাকে ট্রোল করতে গিয়ে কঙ্গনা রানাওয়াত যে জবাব দিয়েছেন তা দেখে হতভম্ব সকলেই! ইয়ামির ছবিতে ঠিক কী লিখেছিলেন আয়ুষ্মান? ‘রিয়েল… সিম্পল… ভগবান তোমার মঙ্গল করুক’। আয়ুষ্মানের এই সোজ কমেন্টের জবাবে কঙ্গনা এমন বাঁকা উত্তর দিয়েছেন, যে সেই উত্তর ডি-কোড করতে ভিরমি খেতে হচ্ছে নেটদুনিয়ার বাসিন্দাদের। 

‘পাঙ্গা’ অভিনেত্রী, চার শব্দের একটি মন্তব্যের জবাবে লেখেন- ‘আসলে বিষয়টা হল মেকি এবং কৃত্রিম জিনিসটাই সহজ, কারণ সেটা খুব বেসিক এবং দেখনদারীটাও খুববেশি শক্ত নয়। কিন্তু ঐহিত্য, পরম্পরা… বিশেষত যখন আমাদের ইতিহাস সময়ের চেয়েও বেশি পুরোনো, সেটা এই বিষয়টাকে আরও বেশি স্তরযুক্ত এবং জটিল করে তোলে… তাই যেটা অর্গানিক সেটাই সহজ ব্যাপারটা তা নয়, তবে তার জন্য তোমার মধ্যে জটিলতাকে বোঝবার মতো সূক্ষ্মতা থাকতে হবে’। 

আয়ুষ্মানকে জবাব কঙ্গনার
আয়ুষ্মানকে জবাব কঙ্গনার

কঙ্গনার এই জবাব দেখে অনেকেই মাথার চুল ছিঁড়ছেন, অনেকের কাছেই কঙ্গনার এই উত্তর জোফ্রা আর্চারের বাউন্সারের মতো উড়ে গিয়েছে। নেটিজেনরা বার কয়েক পড়েও এই রিপ্লাইয়ের অর্থ খাড়া করতে পারছেন না। সবার পালটা প্রশ্ন- ‘দিদি আপনি বলতেটা কী চাইছেন?’

কঙ্গনার জবাবে হতবাক দর্শকরা
কঙ্গনার জবাবে হতবাক দর্শকরা

শুধু আয়ুষ্মান খুরানাই নন, অভিনেতা বিক্রান্ত মেসির মন্তব্যও একদম বেমানান লেগেছে কঙ্গনার। ইয়ামিকে ‘রাধে মা’-র সঙ্গে তুলনা করায় চটে য়ান কঙ্গনা। বিক্রান্তকে রীতিমতো আরশোলার সঙ্গে তুলনা করে কঙ্গনা লেখেন- ‘এই আরশোলাটা কোথা থেকে এল? কেউ আমার চপ্পলটা এনে দাও’। 

বন্ধ করুন