বাংলা নিউজ > বায়োস্কোপ > মৃতদেহের সঙ্গে যৌন সম্পর্কের ইচ্ছে! পর্দায় আসছে 'বিষাক্ত মানুষ'

মৃতদেহের সঙ্গে যৌন সম্পর্কের ইচ্ছে! পর্দায় আসছে 'বিষাক্ত মানুষ'

আসছে 'বিষাক্ত মানুষ', গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সৌরভ দাস এবং সুমনা দাস

সানি রায়ের পরিচালনায় রুপোলি পর্দায় আসছে এক নেক্রোফিলিক গল্প! 

রুপোলি পর্দায় আসছে এক নেক্রোফিলিক গল্প! মৃতদেহের সঙ্গে প্রেম-যৌনতার ইচ্ছে। যা পর্দায় তুলে ধরবেন পরিচালক সানি রায়। ছবির নাম ‘বিষাক্ত মানুষ’। এক অদ্ভুত মানসিক সমস্যার গল্প নিয়ে এগোবে ছবি। বিকৃত যৌনতার এই সাহসী গল্পের বিষয়টি উঠে আসতেই, ছবি নিয়ে শোরগোল পড়ে গেছে ইতিমধ্যে। 

সোনম মুভিজের প্রযোজনায় তৈরি হতে চলেছে এই ছবি। ‘বিষাক্ত মানুষ’-এর গল্প লিখেছেন সঞ্জীব বন্দ্যোপাধ্যায় এবং শান্তনু মুখোপাধ্যায়। অভিনয় করছেন সৌরভ দাস, সুমনা দাস, জিনা তরফদার, রূপসা চট্টোপাধ্যায়, অনংসা বিশ্বাস, শুভম, যুধাজিৎ সরকার, পলাশ হক, বিমল গিরি সহ একগুচ্ছ অভিনেতা অভিনেত্রীরা। 

গল্পের প্রেক্ষাপট তৈরি হয়েছে ফাঁসির সাজাপ্রাপ্ত তৌফিক আসিফ ও এক লেখকের মানসিক টানাপোড়েন নিয়ে। ছবিতে মানসিক টানাপড়েনে ভুক্তভুগী অসফল লেখক অগ্নিভ বসুর দেখা হবে, সিরিলা কিলার হিসেবে ফাঁসির সাজাপ্রাপ্ত তৌফিক আসিফের সঙ্গে। পর পর তিনটি বই লিখে অসফল অগ্নিভ বসু। বাজারে একটিও চলেনি। এমন পরিস্থিতিতে তাঁর আলাপ হয় তৌফিক আসিফের সঙ্গে। নেক্রোফিলিয়ার শিকার তৌফিক। এক সপ্তাহ পর ফাঁসির সাজা ঘোষণা করা হয়েছে তার। তৌফিককে নিয়েই বই লেখার পরিকল্পনা অগ্নিভের।

অন্যদিকে, অগ্নিভর মানসিক পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা চালাচ্ছে বান্ধবী রুক্মিণী। তৌফিক কী পারবে অগ্নিভর জীবনের বদল আনতে? ঔপন্যাসিক হিসেবে কি নিজের পরিচয় গড়তে পারবে অগ্নিভ? শেষ পর্যন্ত কী হবে? এই সব নিয়েই পর্দায় গল্প বুনেছেন পরিচালক সানি রায়। এমন সাহসী বিষয়কে পর্দায় তুলে ধরা নিয়ে পরিচালকের মতে, গল্পের মাধ্য়মে এই ধরনের মানসিক সমস্যা তুলে ধরা আসলে সচেতনতা তৈরির একটা চেষ্টাও বটে। এর আগে ঋতুপর্ণা সেনগুপ্তের 'সল্ট' ছবিটিরও পরিচালনা করেছেন সানি।

 

বায়োস্কোপ খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.