বাংলা নিউজ > বায়োস্কোপ > মৃতদেহের সঙ্গে যৌন সম্পর্কের ইচ্ছে! পর্দায় আসছে 'বিষাক্ত মানুষ'
আসছে 'বিষাক্ত মানুষ', গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সৌরভ দাস এবং সুমনা দাস
আসছে 'বিষাক্ত মানুষ', গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সৌরভ দাস এবং সুমনা দাস

মৃতদেহের সঙ্গে যৌন সম্পর্কের ইচ্ছে! পর্দায় আসছে 'বিষাক্ত মানুষ'

  • সানি রায়ের পরিচালনায় রুপোলি পর্দায় আসছে এক নেক্রোফিলিক গল্প! 

রুপোলি পর্দায় আসছে এক নেক্রোফিলিক গল্প! মৃতদেহের সঙ্গে প্রেম-যৌনতার ইচ্ছে। যা পর্দায় তুলে ধরবেন পরিচালক সানি রায়। ছবির নাম ‘বিষাক্ত মানুষ’। এক অদ্ভুত মানসিক সমস্যার গল্প নিয়ে এগোবে ছবি। বিকৃত যৌনতার এই সাহসী গল্পের বিষয়টি উঠে আসতেই, ছবি নিয়ে শোরগোল পড়ে গেছে ইতিমধ্যে। 

সোনম মুভিজের প্রযোজনায় তৈরি হতে চলেছে এই ছবি। ‘বিষাক্ত মানুষ’-এর গল্প লিখেছেন সঞ্জীব বন্দ্যোপাধ্যায় এবং শান্তনু মুখোপাধ্যায়। অভিনয় করছেন সৌরভ দাস, সুমনা দাস, জিনা তরফদার, রূপসা চট্টোপাধ্যায়, অনংসা বিশ্বাস, শুভম, যুধাজিৎ সরকার, পলাশ হক, বিমল গিরি সহ একগুচ্ছ অভিনেতা অভিনেত্রীরা। 

গল্পের প্রেক্ষাপট তৈরি হয়েছে ফাঁসির সাজাপ্রাপ্ত তৌফিক আসিফ ও এক লেখকের মানসিক টানাপোড়েন নিয়ে। ছবিতে মানসিক টানাপড়েনে ভুক্তভুগী অসফল লেখক অগ্নিভ বসুর দেখা হবে, সিরিলা কিলার হিসেবে ফাঁসির সাজাপ্রাপ্ত তৌফিক আসিফের সঙ্গে। পর পর তিনটি বই লিখে অসফল অগ্নিভ বসু। বাজারে একটিও চলেনি। এমন পরিস্থিতিতে তাঁর আলাপ হয় তৌফিক আসিফের সঙ্গে। নেক্রোফিলিয়ার শিকার তৌফিক। এক সপ্তাহ পর ফাঁসির সাজা ঘোষণা করা হয়েছে তার। তৌফিককে নিয়েই বই লেখার পরিকল্পনা অগ্নিভের।

অন্যদিকে, অগ্নিভর মানসিক পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা চালাচ্ছে বান্ধবী রুক্মিণী। তৌফিক কী পারবে অগ্নিভর জীবনের বদল আনতে? ঔপন্যাসিক হিসেবে কি নিজের পরিচয় গড়তে পারবে অগ্নিভ? শেষ পর্যন্ত কী হবে? এই সব নিয়েই পর্দায় গল্প বুনেছেন পরিচালক সানি রায়। এমন সাহসী বিষয়কে পর্দায় তুলে ধরা নিয়ে পরিচালকের মতে, গল্পের মাধ্য়মে এই ধরনের মানসিক সমস্যা তুলে ধরা আসলে সচেতনতা তৈরির একটা চেষ্টাও বটে। এর আগে ঋতুপর্ণা সেনগুপ্তের 'সল্ট' ছবিটিরও পরিচালনা করেছেন সানি।

 

বন্ধ করুন