বাংলা নিউজ > বায়োস্কোপ > আন্তর্জাতিক পুরুষ দিবস: জীবনের দুই বিশেষ পুরুষকে শুভেচ্ছা, আবেগে ভাসলেন দেবলীনা
আবেগে ভাসলেন দেবলীনা (ছবি ইনস্টাগ্রাম)
আবেগে ভাসলেন দেবলীনা (ছবি ইনস্টাগ্রাম)

আন্তর্জাতিক পুরুষ দিবস: জীবনের দুই বিশেষ পুরুষকে শুভেচ্ছা, আবেগে ভাসলেন দেবলীনা

  • আন্তর্জাতিক পুরুষ দিবসের দিনে জীবনের দুই বিশেষ পুরুষের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী দেবলীনা কুমার।

১৯ নভেম্বর বিশ্বজুড়ে পালিত হয় আন্তর্জাতিক পুরুষ দিবস। এই বিশেষ দিনে পুরুষদের শুভেচ্ছা জানানোর রীতি অল্প-বিস্তর আমাদের দেশেও চালু হয়েছে। তেমনি আন্তর্জাতিক পুরুষ দিবসের দিনে জীবনের দুই বিশেষ পুরুষের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী দেবলীনা কুমার। 

আন্তর্জাতিক পুরুষ দিবসের দিনে আবেগে ভাসলেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে বাবা দেবাশিস কুমার এবং স্বামী তথা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের ছবি পোস্ট করে আন্তর্জাতিক পুরুষ দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। এক ফ্রেমে অভিনেত্রীর জীবনের দুই গুরুত্বপূর্ণ পুরুষ। ছবি পোস্ট করে ক্যাপশনে দেবলীনা লিখেছেন, ‘শুভ আন্তর্জাতিক পুরুষ দিবস’। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

দেখতে দেখতে দাম্পত্য জীবনের প্রায় এক বছর হতে চলল দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। গত বছর ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন দু'জন। ডিভোর্সি গৌরবের সঙ্গে দেবলীনার সম্পর্ক নিয়ে কম কানাঘুষো হয়নি একসময়। তবে, নিজের ভালোবাসার প্রতি বরাবরই আস্থা ছিল অভিনেত্রীর।

অন্যদিকে, অরিন্দম পরিচালিত ‘তীরন্দাজ শবর’-এ অভিনয় করেছেন দেবলীনা। ইতিমধ্যে ছবির শ্যুটিংও শেষ হয়েছে। তাঁর চরিত্রের নাম রুমকি। আপাতত আসন্ন ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন নায়িকা। 

 

 

বন্ধ করুন