বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুষ্কার কোলে ছোট্ট ভামিকার ছবি পোস্ট করে নারী দিবসে ‘বিরাট’ বার্তা
মেয়ের নতুন ছবি প্রকাশ্যে আনলেন বিরাট 
মেয়ের নতুন ছবি প্রকাশ্যে আনলেন বিরাট 

অনুষ্কার কোলে ছোট্ট ভামিকার ছবি পোস্ট করে নারী দিবসে ‘বিরাট’ বার্তা

  • পুরুষদের চেয়ে সবক্ষেত্রে শক্তিশালী নারীরা, জানালেন বিরাট কোহলি। 

৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস, আর এই বিশেষ দিনে স্ত্রী-কন্যার নতুন ছবি প্রকাশ্যে আনলেন বিরাট কোহলি। জন্মের পর দ্বিতীয়বার দেখা মিলল বিরুষ্কা কন্যা, ভামিকার ঝলক। জানুয়ারি মাসে জন্ম হয়েছে ভামিকার। ফেব্রুয়ারির প্রথম দিন মেয়ের সঙ্গে গোটা দুনিয়ার পরিচয় করিয়ে দিয়েছিলেন অনুষ্কা, আর নারী দিবসে বিরাট কোহলির বিশেষ বার্তায় শামিল অনুষ্কা-ভামিকা। 

এদিন বিরাট নারী জাতিকে কুর্নিশ জানিয়ে লেখেন, ‘মেয়েরা সবক্ষেত্রে ছেলেদের চেয়ে বেশি শক্তিশালী’। বিরাট লিখেছেন, ‘সন্তানের জন্মের সাক্ষী থাকাটা সবচেয়ে শিহরণ জাগানো, অবিশ্বাস্য এবং ভাষায় প্রকাশ না করতে পারা একটা অভিজ্ঞতা যে কোনও মানুষের জন্য। সেটার সাক্ষী থাকবার পর, তুমি উপলব্ধি করতে পারো আসল শক্তি কাকে বলে, নারীদের ঐশ্বরিক ক্ষমতা… সেই কারণেই ভগবান তাঁদের ভিতরেই জীবনের জন্ম দেয়…কারণ তাঁরা পুরুষদের চেয়ে অনেক অনেক বেশি শক্তিশালী। আমার জীবনে সবচেয়ে নির্ভীক, সহমর্মী, শক্তিশালী মেয়েকে জানাই নারী দিবসের শুভেচ্ছা, আরও একজন যে নিজের মায়ের মতোই বড় হয়ে উঠবে। আর এই পৃথিবীর সকলে মেয়েদের জানাই নারী দিবসের শুভেচ্ছা’। 

গত ১১ জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা শর্মা। অনুষ্কার মা হওয়ার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বিরাট লিখেছিলেন, ‘আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে- এই খবরটা আপনাদের সঙ্গে ভাগ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ, এই ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনেক এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আশীর্বাদ ধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবে। অনেক ভালোবাসা’।

সন্তানকে সোশ্যাল মিডিয়ার লাইমলাইট থেকে দূরেই রাখতে চান, সেকথা ভামিকার জন্মের আগেই জানিয়েছিলেন অনুষ্কা। তাঁর কথায়,  ‘আমরা অনেক ভাবনাচিন্তা করেছি। জনগণের চোখের সামনে অবশ্যই আমরা আমাদের সন্তানকে বড় করতে চাই না। সোশ্যাল মিডিয়াতে কোনওভাবেই সন্তানকে যুক্ত করতে চাই না। এই সিদ্ধান্তটা সন্তানের উপর ছেড়ে দেওয়া উচিত। অন্যদের চেয়ে তোমার সন্তানকে বেশি স্পেশ্যাল হিসাবে গড়ে তোলাটা অনুচিত'।

বন্ধ করুন