বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee: ফুলের বিছানায় শ্রীময়ীকে শুইয়ে চুমু খাচ্ছে রোহিত! ফুলশয্যার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল
ফুলশয্যায় অন্তরঙ্গ শ্রীময়ী আর রোহিত।
ফুলশয্যায় অন্তরঙ্গ শ্রীময়ী আর রোহিত।

Sreemoyee: ফুলের বিছানায় শ্রীময়ীকে শুইয়ে চুমু খাচ্ছে রোহিত! ফুলশয্যার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

  • বাড়িতে বসে আর দেখা যাবে না ‘শ্রীময়ী’, মত নেটিজেনদের।

যাক বাবা! শেষ পর্যন্ত ইচ্ছে পূরণ হল দর্শকের। এবার আর খাটের চারপাশে ঘুরে ঘুরে গান গাওয়া দেখতে হবে না। সত্যিকারের ফুলশয্যাই দেখতে পারবেন রোহিত-শ্রীময়ীর অনুরাগীরা। যেখানে ফুলশয্যার খাটে শুয়ে একে-অপরকে আদর করতে, চুমু খেতে, জড়িয়ে ধরতে দেখা যাবে! 

স্টার জলসার তরফে যে প্রোমো সামনে আনা হয়েছিল তাতে দেখা যাচ্ছিল খুব সুন্দর করে সাজানো হয়েছে রোহিত-শ্রীময়ীর ফুলশয্যার খাট। চারিদিকে ফুল, মোমবাতি। কিন্তু একে-অপরের থেকে দূরে দাঁড়িয়ে গান গাইছেন তাঁরা। ব্যস! শুরু হল সমালোচনা। 

তবে, সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে বেশ ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছে ইন্দ্রানী হালদার আর টোটা রায়চৌধুরীকে। রোহিতের বাহু বন্ধনে আবদ্ধ হয়ে লজ্জা পাচ্ছে শ্রীময়ী। এযেন এক নতুন ভাবে দেখা মিলল তাঁর। কঠোর রূপ ছেড়ে বেরিয়ে এসেছে লাজুক নববধূ।

তবে, এটা নিয়েও হয়েছে ট্রোলিং। পারিবারিক ধারাবাহিকে এমন দৃশ্য কুরুচিকর বলে মন্তব্য করেছেন একটা অংশ। কেউ কেউ আবার লিখেছেন, যা দেখছি বাড়িতে বসে আর ‘শ্রীময়ী’ দেখা যাবে না। তবে, অনেকেই আবার ইন্দ্রানী ও টোটার সাহসী অভিনয়ের প্রশংসা করেছেন। 

কিছুদিন আগে ‘দেশের মাটি’ ধারাবাহিকে রাজা-মাম্পির ফুলশয্যার দৃশ্য নিয়েও একই কথা উঠেছিল। যাতে বেশ চটেছিলেন ‘রাজা’ রাহুল। ট্রোলারদের উদ্দেশ্য করে তাঁর প্রশ্ন ছিল, ‘ফুলশয্যায় চুমু খাবো না তো কি কীর্তন করব?’

বন্ধ করুন