বাংলা নিউজ > বায়োস্কোপ > বেয়ার গ্রিলসের সঙ্গী এবার ‘সিংঘম’, প্রয়াত বাবার স্মৃতিতে চোখ ভিজল বলি-তারকার
বেয়ার গ্রিলসের সঙ্গে 'ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’ শো-তে অজয়। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বেয়ার গ্রিলসের সঙ্গে 'ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’ শো-তে অজয়। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

বেয়ার গ্রিলসের সঙ্গী এবার ‘সিংঘম’, প্রয়াত বাবার স্মৃতিতে চোখ ভিজল বলি-তারকার

  • টেলিভিশন প্রেজেন্টার বেয়ার গ্রিলসের নতুন ‘হিরো’ এ বার বলিউড স্টার অজয় দেবগণ।শুক্রবার ২২ অক্টোবর ডিসকভারি প্লাস চ্যানেলে সম্প্রসারণ হবে এই এপিসোডের।

টেলিভিশন প্রেজেন্টার বেয়ার গ্রিলসের নতুন ‘হিরো’ এ বার বলিউড স্টার অজয় দেবগণ। টিভি সিরিয়াল ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’-এর জন্য।তাঁর ‘ ম্যান ভার্সাস ওয়াইল্ড’ সিরিয়ালের জন্য গ্রিলস এর আগে শ্যুট সেরেছেন অক্ষয় কুমার, দক্ষিণী তারকা রজনীকান্ত,  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে। ২০১৯ সালে লোকসভা নির্বাচনের পরপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে শুটিং করেছিলেন উত্তরাখণ্ডের ‘জিম করবেট ন্যাশনাল পার্কে’।

গত তিন দশক ধরে হিন্দি ছবির ইন্ডাস্ট্রিতে অজয় দেবগণ অন্যতম একটি জনপ্রিয় নাম। প্রায় মধ্যে পঞ্চাশ ছুঁইছুঁই বয়সেও অ্যাকশন তারকা হিসেবে অজয়ের নাম রয়েছে তালিকার বেশ ওপরেই। কিছুদিন আগেই জানা গেছিল ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’ শো-এর জন্য টিভি প্রেজেন্টার গ্রিলস আবার শুটিং শুরু করতে চলেছেন। এবারে তাঁর শো-এর তারকা সঙ্গী হিসেবে হাজির হবেন অজয়। ভারত মহাসাগরের কোনও একটি বিপদসংকুল জায়গায় শ্যুটিং সারা হবে সেই এপিসোডের। এবং বাস্তবে ঠিক সেটাই হয়েছে। শুক্রবার ২২ অক্টোবর ডিসকভারি প্লাস চ্যানেলে সম্প্রসারণ হবে এই এপিসোডের।

বাবা বীরু দেবগণের সঙ্গে এক ফ্রেমে অজয়। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বাবা বীরু দেবগণের সঙ্গে এক ফ্রেমে অজয়। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

শো-তে কথা বেয়ার গ্রিলসের সঙ্গে বিভিন্ন গল্প আড্ডার ফাঁকে নিজের প্রয়াত বাবা বীরু দেবগণের মৃত্যুর প্রসঙ্গেও মুখ খুললেন 'সিংঘম'। এবং বলাই বাহুল্য প্রয়াত বাবার কথা বলতে গিয়ে যথেষ্ট আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। ২০১৯ সালে ৭৭ বছর বয়সে দীর্ঘ অসুস্থতার পর প্রয়াত হয়েছিলেন তিনি। বলিপাড়ার ইতিহাসে অ্যাকশন পরিচালকদের মধ্যে আজও উজ্জ্বল বীরু দেবগণের নাম। 'শাহেনশাহ', 'হিম্মতওয়ালা', 'ফুল ওউর কাঁটে'-র মতো একাধিক সুপার ডুপার হিট ছবির সঙ্গে জড়িয়ে রয়েছে বীরু দেবগণের নাম।

অজয় জানান মৃত্যুর আগে দীর্ঘসময় ধরে নানান শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তাঁর বাবা। অ্যালজাইমার রোগ তো ছিলই, পাশাপাশি যুবক বয়সে একবার স্টান্ট করতে গিয়ে ভয়ঙ্করভাবে আহত হয়েছিলেন বীরু। মাথায় পড়েছিল ৪৫টি সেলাই। শেষ বয়সে সেই চোট আঘাত অন্য মাত্রায় পৌঁছেছিল। বাবার মৃত্যু প্রসঙ্গে বেশ ধরা গলায় 'গোলমাল' তারকা বলে ওঠেন, 'নিজের বাবা-মাকে হারানোর যন্ত্রনা ভীষণ, ভীষণ কঠিন। যুবক বয়সে নিজের বাবা-মা'কে বোকা মনে হয় আমাদের। মনে হয়, ওঁরা কিছু জানেন না, বোঝেন না। আমরা যা করছি সেটাই ঠিক। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সেই মনোভাব বদলায়। আর যেদিন আমাদের নিজেদের সন্তান হয় ঠিক সেদিন থেকে আরও স্পষ্টভাবে বোঝা শুরু করি বাবা-মায়ের ভূমিকা আমাদের জীবনে ঠিক কী'।

উল্লেখ্য, বিশ্ববিখ্যাত একাধিক হলিউড তারকা এবং রাজনৈতিক ব্যক্তিত্বরাও বিভিন্ন সময়ে অংশগ্ৰহণ করেছেন বেয়ার গ্রিলসের এই শো-তে। এই তালিকায় যেমন রয়েছেন প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি বারাক ওবামা তেমনই রয়েছেন অস্কারজয়ী অভিনেত্রী ব্রাই লারসন, ডেভ বাতিস্তার মতো সব ভারি ভারী হলিপাড়ার নাম।

 

বন্ধ করুন