বাংলা নিউজ > বায়োস্কোপ > iPhone 13: Apple এর ফোনের ভিডিওতে শোনা গেল ‘দম মারো দম’! মুখ খুললেন ঊষা উত্থুপ
আর ডি সুরে 'হরে কৃষ্ণ হরে রাম' টাইটেল ট্র্যাকটি গেয়েছিলেন ঊষা।
আর ডি সুরে 'হরে কৃষ্ণ হরে রাম' টাইটেল ট্র্যাকটি গেয়েছিলেন ঊষা।

iPhone 13: Apple এর ফোনের ভিডিওতে শোনা গেল ‘দম মারো দম’! মুখ খুললেন ঊষা উত্থুপ

  • নতুন iPhone 13 সিরিজ লঞ্চ করল Apple। ফোনের প্রোমো নজর কেড়েছে দর্শক ও শ্রোতাদের। বিশেষ করে ভিডিওর একটি জায়গায় আর ডি বর্মনের তৈরি বিখ্যাত গান 'দম মারো দম' এর গানের সুরের সঙ্গে পাওয়া গেছে অদ্ভুত মিল।

নতুন iPhone 13 সিরিজ লঞ্চ করল Apple। ফোনের নতুন প্রোমোতে চোখ ও কান দুটোই কেড়েছে দর্শক ও শ্রোতাদের। বিশেষ করে এই প্রোমো ভিডিওতে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে এর শুরুর দিকের একটি মিউজিক পিস। ভিডিও জুড়ে রয়েছে ফুটসি-র তৈরি 'ওয়ার্ক অল ডে' গাওয়া গান। তবে এই ভিডিওর শুরুর দিকের ধুন-এর সঙ্গে 'হরে কৃষ্ণ হরে রাম' ছবিতে আর ডি বর্মনের তৈরি বিখ্যাত গান 'দম মারো দম' এর গানের সুরের অদ্ভুত মিল। আর তা শুনেই নড়েচড়ে বসেছে নেটিজেনরা।

জনপ্রিয় গায়ক ঊষা উত্থুপেরও বিষয়টি কান এড়ায়নি। 'দম মারো দম' গানটি যদিও আশা গেছিলেন, ছবির টাইটেল ট্র্যাকটি অর্থাৎ 'হরে কৃষ্ণ হরে রাম' গানখানা গেয়েছিলেন ঊষা। জানিয়ে রাখা ভালো, ১৯৭১ সালে মুক্তি পাওয়া 'হরে কৃষ্ণ হরে রাম' ছবিটি স্রেফ দারুণ গল্প ও অভিনয়ের জন্যই কিন্তু সুপারহিট হয়নি। পাশাপাশি ছবির সুর ও গানের তালেও মেতে উঠেছিল আসমুদ্রহিমাচল ভারত। Apple iPhone 13 এর ভিডিওর এই ধুনের প্রসঙ্গে এক জাতীয় স্তরের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বর্ষীয়ান গায়িকা জানিয়েছেন বর্তমানে যদি আর ডি বর্মন বেঁচে থাকতেন তবে তাঁরও বেশ ভালো লাগত। ঠিক যেমন তাঁর মত আর পাঁচজন ভারতীয়র লাগছে। এরই সঙ্গে জানান কিভাবেইট বড় বাজেটের ছবির টাইটেল ট্র্যাক গানটি গাওয়ার সুযোগ পেয়েছিলেন।

ঊষার কথায়, 'দেব আনন্দ জানতেন আমার গায়কীর ব্যাপারে। মূলত তো আমি একজন পারফর্মার ছিলাম। একবার স্রেফ আমার পারফরমেন্স দেখবেন বলে শশী কাপুর এবং আর ডি বর্মনকে নিয়ে মুম্বই থেকে চেন্নাই উড়ে এসেছিলেন দেব সাহাব।এরপরেই আমাকে এই গান গাওয়ার প্রস্তাব দেওয়া হয়। শুনে স্বাভাবিকভাবেই যেমন অবাক হয়েছিলাম ঠিক ততটা আনন্দও পেয়েছিলাম'।

বন্ধ করুন