বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhoni vs Kohli: হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Dhoni vs Kohli: হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Dhoni vs Kohli: সিএসকে কিংবা আরসিবি-র মরণ-বাঁচন লড়াই শুধু নয়, আজ হয়ত ক্রিকেট মাঠে শেষবার ধোনি বনাম কোহলি দ্বৈরথ দেখবে ক্রিকেট ভক্তরা। ধোনির সম্ভাব্য শেষ ম্যাচ (সিএসকে হারলে)-এর আগে ভাইরাল হল এই ভিডিয়ো-

দু'জন ভারতীয় ক্রিকেটের দুই আইকন। আন্তর্জাতিক ক্রিকেটকে একজন আগেই বিদায় জানিয়েছেন, অন্যজন কেরিয়ারের শেষ লগ্নে। আইপিএলের মাঠেও হয়ত আর দেখা যাবে না তাঁদের দ্বৈরথ! কথা হচ্ছে মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলির। আজই হয়ত ফাইনাল শোডাউন! আরও পড়ুন-‘ভালোবাসার ক্ষমতা কমে যাচ্ছে…’, ডিভোর্স চর্চার মাঝেই কেন এ কথা বললেন অনির্বাণ?


শনিবার রাতে চিন্নাস্বামী স্টেডিয়ামে আইপিএলের মেগা ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও চেন্নাই সুপার কিংস। এটা ডু-অর-ডাই ম্যাচ ধোনি শিবিরের, অন্যদিকে প্লে-অফে যাওয়ার আশা টিকিয়ে রাখতে বেঙ্গালুরুকেও ম্যাচ জিতেই হবে। ২২ গজে দক্ষিণের এই দুই দলের শক্রুতা নতুন নয়, আর সেই লড়াইটা শুরু থেকেই আবর্তিত হয়েছে কোহলি আর ধোনিকে ঘিরে। আজ চেন্নাই হারলে আর হয়ত ব্যাট হাতে ২২ গজে দেখা যাবে না মাহিকে। সেই আবেগ ঘিরে রয়েছে শুধু চেন্নাই নয়, আপামর ক্রিকেটপ্রেমীকেই। তার মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিয়ো।

চেন্নাই প্লে-অফের লড়াইকে টিকে গেলেও কোহলি বনাম ধোনি, এটাই সম্ভবত শেষ ম্যাচ! তাঁদের এক ভক্ত এই ‘ফেয়ারওয়েল’-এ জুড়ে দিলেন অ্যানিম্যাল টুইস্ট। গত বছরের ব্লকবাস্টার ছবি রণবীরের ‘অ্যানিম্যাল'। ছবির শেষ দৃশ্যে দাদা ববির সঙ্গে রণবীরের ফাইট সিকুয়েন্স গেঁথে আছে দর্শক মনে। ভিএফএক্সের সহায়তায় সুপার ইম্পোজ করে রণবীরের শরীরে বসানো হয়েছে বিরাটের মুখ, এবং ববির শরীরের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে ধোনির চেহারা।

প্রফেসর চিমস নামের এক এক্স হ্যান্ডেল থেকে পোস্ট করা এই ভিডিয়ো হু হু করে ভাইরাল। রীতিমতো ইমোশন্যাল ভক্তরা। ধোনি ফ্যানেরা অবশ্য বলছেন, লম্বা চুলের রণবীরের সঙ্গে বেশি খাপ খেতো ধোনির মুখ। তবে বিরাটকেও দারুণ মানিয়েছে লম্বা চুলে! 

জানিয়ে রাখি, ১৬ বছরে ধোনির সঙ্গে একাধিকবার ড্রেসিংরুম ভাগাভাগি করার পর কোহলিও ম্যাচের আগে ইঙ্গিত দিয়েছেন, প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে এটাই তাঁর শেষ সুযোগ হতে পারে। কোহলি জানান, ‘সমর্থকদের জন্য ভারতের যে কোনো স্টেডিয়ামে তাকে খেলতে দেখাটা অনেক বড় ব্যাপার। আমি আর ও আবার খেলছি, হয়তো শেষবারের মতো খেলছি…ভারতের হয়ে আমাদের কিছু দুর্দান্ত স্মৃতি রয়েছে, কিছু দুর্দান্ত পার্টনারশিপ রয়েছে, ভক্তদের জন্য আমাদের একসাথে দেখার জন্য এটি একটি দুর্দান্ত উপলক্ষ’। 

যদিও ধোনি-কোহলির মহারণে ভিলেন হতে পারে বৃষ্টি। আবহওয়া তেমনই ইঙ্গিত দিচ্ছে। যদিও কোটি কোটি ক্রিকেট ভক্তর প্রার্থনা বৃষ্টির ভ্রুকুটি নিপাত যাক অন্তত কয়েকঘন্টার জন্য। 

বায়োস্কোপ খবর

Latest News

রোমানিয়াকে হারিয়ে জয়ে ফিরল বেলজিয়াম, জমে ক্ষীর ইউরোর গ্রুপ ‘ই’র লড়াই কোন ২ শহরের মধ্যে বন্দে মেট্রো চলবে? সামনে এসে গেল তথ্য, জুড়বে এই তীর্থস্থানকে ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 12 ওভার শেষে Afghanistan-র স্কোর 83/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.