বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে কেক মেখে ট্রোলড ‘ধুলোকণা’ অভিনেত্রী, ‘গরীবদের খাওয়াতে পারতেন’ হল কটাক্ষ
‘ধুলোকণা’র সেটে কেক নিয়ে হল মাখামাখি।

জন্মদিনে কেক মেখে ট্রোলড ‘ধুলোকণা’ অভিনেত্রী, ‘গরীবদের খাওয়াতে পারতেন’ হল কটাক্ষ

  • খাবার নষ্ট করায় স্পষ্টটই বিরক্ত হল সোশ্যাল মিডিয়ার একটা অংশ। 

সোশ্যাল মিডিয়ায় নিজের ঘরোয়া বার্থ ডে পার্টির ভিডিয়ো শেয়ার হতেই বিপত্তি। সোশ্যাল মিডিয়ার বড় একটা অংশ তুলোধনা করল অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্য়ায়কে। জন্মদিনের পার্টির কেক সকলে মাখিয়ে দেয় তাঁর গালে। আর এতেই চটেছএ ভক্তদের বড় একটা অংশ। তাঁদের দাবি অভিনেত্রী চাইলেই এটা আটকাতে পারতেন। আর কেক খাওয়ার ইচ্ছে না থাকলে তা গরীবদের মধ্যে বিলিয়ে দিলেই তো হয়। 

এক্কেবারে কিশোরী বয়স থেকেই তিনি টেলিভিশনে কাজ করছেন৷ তার প্রথম কাজ ‘সুবর্ণলতা’। এরপর ইপ্সিতা কাজ করেছেন ‘আলো ছায়া’, ‘কেয়া পাতার নৌকা’র মতো ধারাবাহিকে। বর্তমানে তিনি ‘ধুলোকণা’য় তানের স্ত্রী। 

জন্মদিন উপলক্ষে সেটেই কেক কাটেন ইপ্সিতা। উপস্থিত ছিলেন সাবিত্রী চট্টোপাধ্যায়, মানালী দে, অনিন্দিতার মতো সহ অভিনেতারা। আর দেখা যায় কেক কাটার পর সকলে সেটা তাঁর গালে মাখিয়ে দিতে থাকে। খানিকক্ষণের মধ্যেই চকোলেট কেকে ভরে যায় গোটা মুখ। খাবার নষ্ট করা দেখেই হয় সমালোচনা।

 প্রসঙ্গত, বছরের শুরুতে চুপিসাড়ে বিয়ে করেন অর্ণব আর ইপ্সিতা। ‘আলো-ছায়া' ধারাবাহিকে কাজ করতে গিয়েই আলাপ তাঁদের। ধারাবাহিকে আকাশ-এর চরিত্রে, অভিনেত্রী দেবাদৃতা বসুর বিপরীতে অভিনয় করেছিলেন অর্ণব। অন্যদিকে ধারাবাহিকে তাঁর বৌদির চরিত্রে অভিনয় করেছেন ঈপ্সিতা। সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব গাঢ় হয়। সেই সময় তাঁদের বিয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন মিশমি দাস, রশনি তন্বী, সায়ক চক্রবর্তী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দিতা রায় চৌধুরীর মতো ছোট পর্দার তারকারা।

বন্ধ করুন