বাংলা নিউজ > বায়োস্কোপ > 'Hottie' বয়ফ্রেন্ডের শার্টলেস ছবি দেখে বেসামাল আমির কন্যা, ইরা খান
নূপুর শিখর'কে ভালোবাসার কথা বললেন ইরা খান। (ছবি-ইনস্টাগ্রাম) 
নূপুর শিখর'কে ভালোবাসার কথা বললেন ইরা খান। (ছবি-ইনস্টাগ্রাম) 

'Hottie' বয়ফ্রেন্ডের শার্টলেস ছবি দেখে বেসামাল আমির কন্যা, ইরা খান

  • চলতি বছর ফেব্রুয়ারিতেই ফিটনেস কোচ নুপূর শিখরের সঙ্গে নিজের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেন ইরা।

মাসখানেক আগেই ফিটনেস কোচ নূপূর শিখরের সঙ্গে নিজের প্রেম সম্পর্কে সিলমোহর দিয়েছেন আমির কন্যা ইরা খান। সোশ্যাল মিডিয়ার দেওয়ালে হামেশাই মাখোমাখো ছবি পোস্ট করে থাকেন এই প্রেমিক জুটি। এবার নুপূরের শার্টলেস ছবি দেখে আদুরে মন্তব্য করলেন ইরা। 

ফিটনেস কোচ বলে কথা! স্বাভাবিকভাবে সুঠাম দেহের অধিকারি নূুপূর, তাঁর অ্যাবস রীতিমতো চোখটানে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নুপূর লেখেন- ‘এমনই… কাস্যুয়াল…শনিবার’। 

এই ছবির কমেন্ট বক্সেই চটপট ইরা লিখে ফেলেন- ‘হোয়াট এ হটি'। নুপূরের আবেদনময় অবতার থেকে পুরোদস্তুর বেসামাল আমির কন্যা। তবে প্রেমের আগুন দুজনের মনেই সমানভাবে লেগেছে। সম্প্রতি এক অনুরাগী ইনস্টাগ্রামে নুপূরের কাছে প্রশ্ন রেখেছিল- ‘তোমার মনের মতো মানুষ কেউ আছে?’ সময় নষ্ট না করে, ইরা খানের নাম লেখেন নুপূর। পাশে জুড়ে দেন একটি হৃদয়ের ইমোজি। 

ইরার পাশাপাশি আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখর। ইরার প্রায় দ্বিগুন বয়সী সে। একাধারে ইরারও ফিটনেস ট্রেনারও নূপুর। লকডাউনের মাঝেই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। মহাবালেশ্বরের ফার্ম হাউজে একসঙ্গে সময় কাটাতে গিয়েছে ইরা আর নূপুরকে। এরপরই চলতি বছরে প্রেমের সপ্তাহে সম্পর্কে শিলমোহর দেন দুজনে। সবে ২৩ বছরে পা রেখেছেন ইরা খান।

ইরা খান রীতিমতো ইন্সটাগ্রাম সেনশেন। নিউইয়র্কের মিউজিক কম্পোজার, প্রযোজক ও সংগীতশিল্পী মিশাল কৃপালানির সঙ্গে দু’বছরের প্রেম সম্পর্ক ছিল তাঁর। এরপর নুপূরের সঙ্গে ইরার প্রেমের কাহিনি শুরু। পর্দার সামনে নয়, বরং পর্দার পিছনেই কাজ করতে আগ্রহী ইরা। বেশ কয়কে বছর আগেই একটি নাটক পরিচালনা করেছেন আমির কন্যা। অভিনেত্রী হওয়ার কোনও ইচ্ছাই তাঁর নেই তা স্পষ্ট করে দিয়েছেন ইরা খান।

বন্ধ করুন