বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা-মা'র খুশির মুহূর্তে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন! স্বীকারোক্তি আমির কন্যার
মেয়ে ইরা খানের সঙ্গে আমির (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ে ইরা খানের সঙ্গে আমির (ছবি-ইনস্টাগ্রাম)

বাবা-মা'র খুশির মুহূর্তে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন! স্বীকারোক্তি আমির কন্যার

  • সোশ্যাল মিডিয়ায় ইরা খান জানালেন, বাবা-মা তাঁর জন্য যে আত্মত্যাগ করেছেন, তেমনটা তিনি অন্যের জন্য করতে পারবেন না। 

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ আমির কন্যা ইরা খান। মনের কথা মন খুলে বলতেও ওস্তাদ এই স্টার কিড। মানসিক অবসাদ হোক প্রেম, সব বিষয় নিয়েই অকপটে কথা বলেন ইরা। শনিবার ইনস্টাগ্রামের দেওয়ালে মা-বাবার আত্মত্যাগ নিয়ে কথা বললেন আমির তনয়া। ইরা বলেন, তিনি নিঃসন্দেহে বাবা-মা'র অনেক ছুটির পরিকল্পনা নষ্ট করেছেন, তাঁদের একসঙ্গে কাটানোর মুহূর্তের মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছেন।  অন্য কারুর জন্য তিনি নিজে এই কাজ করতে পারবেন কিনা সেই নিয়েও সন্দেহ প্রকাশ করেন ইরা। 

ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা ভিডিয়ো বার্তায় ইরা বলেন, গত কয়েক বছর ধরেই আমার মা-কে দেখে এবং আরও অনেক বাবা-মা'কে দেখে আমার এই অনুভূতিটা মনে এসেছে, বাবা-মায়ের নিঃস্বার্থভাবে তাঁদের সন্তানদের জন্য অনেক আত্মত্যাগ করেন। আমি জানি না আমি এটা করতে পারব কিনা কারুর জন্য, আমি হয়ত বাবা-মা'র অনেক হলিডের পরিকল্পনা নষ্ট করেছি। মানে…তোমরা নিজেরা একা কিছু করতে পারবে না। যেখানে যাবে সন্তানকেও সঙ্গে নিয়ে যেতে হবে, সেটা ঠিক আছে। তবে সন্তান থাকায় অনেক সময়ই অনেক কিছু করা যায় না, কারণ তোমাকে তাঁর দেখভাল করতে হবে'। 

ইরা খানের স্বীকারোক্তি
ইরা খানের স্বীকারোক্তি

ইরা আরও জানান, জীবনে অনেক কিছু করতে চান তিনি। তবে আজও যে কোনও ছোটো ছোটো কাজে সাহায্যের জন্য মা-কে প্রয়োজন পরে তাঁর। গত মাসেই ২৩-শে পা দিয়েছেন ইরা। আমির খান ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তর প্রথম সন্তান ইরা। তাঁদের আরও একটি ছেলেও রয়েছে- জুনায়েদ। 

আমির খানের মেয়ে ইরা খান রীতিমতো ইন্সটাগ্রাম সেনশেন। নিউইয়র্কের মিউজিক কম্পোজার, প্রযোজক ও সংগীতশিল্পী মিশাল কৃপালানির সঙ্গে দু’বছরের প্রেম সম্পর্ক ছিল তাঁর।  আপতত নিজের ফিটনেস কোচ নুপূর শিখরের সঙ্গে প্রেম করছেন ইরা। হামেশাই নিজেদের রোম্যান্টিক মুহূর্তের ছবি সোশ্যালে আপলোড করেন তিনি।

বন্ধ করুন