বাংলা নিউজ > বায়োস্কোপ > ইরা-নূপুরের বাগদান, বিশেষ মুহূর্তের আরও কিছু ঝলক শেয়ার করলেন আমির কন্যা

ইরা-নূপুরের বাগদান, বিশেষ মুহূর্তের আরও কিছু ঝলক শেয়ার করলেন আমির কন্যা

ইরা-নূপুরের বাগদান

Ira Khan Engagement Party: ১৮ নভেম্বর ইরা খান তাঁর বহুদিনের বন্ধু নূপুর শিখরের সঙ্গে বাগদান সারলেন। দেখুন অনুষ্ঠানের ছবি।

ইরা খান ১৮ নভেম্বর তাঁর বহুদিনের বন্ধু তথা প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগদান সারলেন। এদিনের অনুষ্ঠানের বেশ কিছু ছবি তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন। একটি ভিডিয়োও পোস্ট করেন আমির খানের কন্যা যেখানে দেখা যায় তিনি এবং নূপুর দুজনের বাগদানের আংটি দেখাচ্ছেন। ইরা হচ্ছেন আমির এবং তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের দ্বিতীয় সন্তান।

শনিবার ইনস্টাগ্রাম স্টোরিজে ইরা একটি ভিডিয়ো পোস্ট করেন, যেখানে তাঁকে সাদা টিশার্ট এবং নুপুরকে নীল টিশার্টে দেখা যায়। এই ভিডিয়োতে ইরা বলেন, 'শুভ সকাল বন্ধুরা, এখনও আমার মেকআপ ওঠেনি।' এরপর তাঁরা তাঁদের বাগদানের আংটি দেখান দুজনে, এবং বলেন, 'এই দেখুন বন্ধুরা।' ইরা এই ভিডিয়োর ক্যাপশনে লেখেন, 'পৃথিবীতে আমার সব থেকে পছন্দের জায়গা হল, ঠিক তোমার পাশে।'

এছাড়া ইরা শুক্রবারের অনুষ্ঠানের থেকেও বেশ কয়েকটি ছবি শেয়ার করেন। সেখানে তাঁকে একটি স্ট্র্যাপলেস লাল রঙের গাউনে দেখা যায়। অন্যদিকে নূপুর একটি নীল রঙের স্যুট পরেছিলেন। সেই ছবিগুলোতে দেখা যায় তাঁরা একে অন্যের মুখোমুখি দাঁড়িয়ে আংটির বাক্সগুলো হাতে ধরে রয়েছেন। তাঁদের ব্যাকগ্রাউন্ডটি ফুল দিয়ে সাজানো ছিল। তাঁদের দুজনের ছবি ছাড়াও বহু বন্ধুদের সঙ্গে তাঁদের পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায়।

বিগত বেশ কয়েক বছর ধরেই ইরা এবং নূপুর একটি সম্পর্কে রয়েছেন। তাঁদের এই বাগদানের অনুষ্ঠান মুম্বইয়ে আয়োজিত হয়েছিল। এই অনুষ্ঠানে মূলত তাঁদের নিকট বন্ধু এবং আত্মীয়রা উপস্থিত ছিলেন। ১৮ নভেম্বরের এই অনুষ্ঠানে, ইরার পরিবারের আমির খান, রীনা দত্ত, কিরণ রাও, আজাদ রাও খান, ইমরান খান, নিখত খান, ইমারা খান, মনসুর খান, প্রমুখ উপস্থিত ছিলেন। আমিরের দ্বিতীয় স্ত্রী হলেন কিরণ রাও, তাঁদের সন্তান হলেন আজাদ রাও খান। আমিরের বোন নিখত এবং তাঁর ছেলে হলেন অভিনেতা ইমরান খান। ইমরানের মেয়ের নাম ইমারা। অন্যদিকে আমিরের ভাইয়ের নাম হল মনসুর খান, যিনি পেশায় একজন পরিচালক।

ইরা-নূপুরের বাগদান
ইরা-নূপুরের বাগদান

মেয়ের এই বাগদানের অনুষ্ঠানে আমির খানকে তাঁর বিখ্যাত গান, 'পাপা কেহ্তে হ্যায়' গানটিতে নাচ করতে দেখা যায়। তাঁকে সঙ্গ দেন মনসুর খান। এই গানটি আমির খানের প্রথম ছবি, কয়ামত সে কয়ামত তক ছবির গান। এই সিনেমাটি ১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল।

সেপ্টেম্বর মাসে একটি ক্রীড়া অনুষ্ঠানে নূপুর ইরাকে হাঁটু গেঁড়ে আংটি দিয়ে প্রপোজ করেন। পরে তাঁরা এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেন।

বন্ধ করুন