ইরফান খান (ছবি-ইনস্টাগ্রাম)
ইরফান খান (ছবি-ইনস্টাগ্রাম)

আইসিইউতে ভর্তি ক্যানসার জয়ী ইরফান খান, মায়ের মৃত্যুর পর আচমকাই অসুস্থ অভিনেতা

শনিবারই মৃত্যু হয়েছে ইরফান খানের মা, সাইদা বেগমের। দীর্ঘসময় ধরে লন্ডনে ক্যানসারের চিকিত্সা করে গত বছর এপ্রিলে দেশে ফিরেছিলেন ইরফান খান।

মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে ভর্তি অভিনেতা ইরফান খান। জানা গিয়েছে আইসিইউতে রয়েছেন অভিনেতা। শনিবারই মৃত্যু হয়েছে ইরফানের মা সাইদা বেগমের। তারপর আচমকাই মঙ্গলবার অভিনেতার অসুস্থতার খবর সামনে এল। প্রসঙ্গত, গত বছরই ক্যানসারকে হারিয়ে সুস্থ হন অভিনেতা।

ইরফানের অসুস্থতার ব্যাপারে এখনও পর্যন্ত বিস্তারিত কোনও তথ্য মেলেনি। লকডাউনের মধ্যেই শনিবার ইরফানের মায়ের মৃত্যুর সামনে আসে। জয়পুরের বেনিওয়াল কান্ত কৃষ্ণ কলোনিতে থাকতেন তিনি। সেখানেই মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছিল বিদেশে রয়েছেন অভিনেতা। তাই যোগ দিতে পারবেন না অন্ত্যেষ্টিতে। পরে ভিডিয়ো কলের মাধ্যমে শেষবারের মতো মায়ের দর্শন সারেন অভিনেতা। যদিও মঙ্গলবার জানা গেল বিদেশে নয় মুম্বইতেই ছিলেন অভিনেতা।

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ইরফান খানের নিউরো এন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে, এরপর দীর্ঘ সময় লন্ডনে চিকিত্সা চলেছে ইরফান খানের। গত বছর এপ্রিলে ভারতে ফিরেছিলেন অভিনেতা। শারীরিক অসুস্থতার জন্যই দীর্ঘ সময় ধরে রূপোলি পর্দা থেকেও দূরে ছিলেন ইরফান। বক্স অফিসে ইরফানের কামব্যাক ছবি ছিল আংরেজি মিডিয়াম। ১৩ মার্চ মুক্তি পেয়েছিল এই ছবি। তবে করোনার জেরে লকডাউন শুরুর আগেই তালাবন্ধ হয়ে যায় সিনেমাহল। ফলে বড়োপর্দায় মাত্র দু-তিনই প্রদর্শিত হয়েছে এই ছবি।আপতত ডিজিট্যাল প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে স্ট্রিম হচ্ছে এই ছবি।


বন্ধ করুন