টেনিস খেলায় মগ্ন ইরফান ও দীপিকা
টেনিস খেলায় মগ্ন ইরফান ও দীপিকা

ইরফানের সঙ্গে টেনিস খেলছেন দীপিকা,অদেখা ভিডিয়ো প্রকাশ্যে আনলেন 'পিকু'

  • পিকুর শ্যুটিংয়ের ফাঁকে টেনিস খেলায় মগ্ন ইরফান খান ও দীপিকা পাড়ুকোন।পুরোনো ভিডিয়ো শেয়ার করে ইরফানের উদ্দেশ্যে দীপিকার কাতর আর্জি ‘দয়া করে ফিরে এসো’।

পিকুর পাঁচ বছরের বর্ষপূর্তিতে ইরফান খানের স্মৃতি আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরেছে দীপিকাকে। চোখের জল কিছুতেই বাঁধ মানছে না অভিনেত্রীর। পিকুর কাহিনি অসম্পূর্ন রেখেই চলে গেল রানা..আজও বিশ্বাস হয় না দীপিকার। শুধু সহ অভিনেতা হিসাবেই নয়,দীপিকা ইরফান খানের একজন বড় ভক্ত-তাই ইরফানের চলে যাওয়ার কঠিন সত্যটা কিছুতেই মেনে নিতে পারছেন না অভিনেত্রী। 

শুক্রবার পিকু মুক্তির পাঁচ বছর পূর্ণ করেছে। শনিবার পরিচালক সুজিত সরকারের এই ছবির শ্যুটিংয়ের ফাঁকের একটি ভিডিয়ো শেয়ার করলেন দীপিকা। যেখানে টেনিস ব়্যাকেট হাতে পাওয়া গেল প্রকাশ পাড়ুকোন কন্যাকে। দীপিকার সঙ্গে টেনিস খেলায় মগ্ন ইরফান খান। এই ভিডিয়োর ক্যাপশনে দীপিকা লিখেছেন ‘ দয়া করে ফিরে এসো’।

 

View this post on Instagram

please come back!💔 #irrfankhan

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

View this post on Instagram

लम्हे गुज़र गये चेहरे बदल गये हम थे अंजानी राहो में पल में रुला दिया पल में हसा के फिर रह गये हम जी राहो में थोड़ा सा पानी है रंग है थोड़ी सी छावो है चुभती है आँखो में धूप ये खुली दिशाओ में और दर्द भी मीठा लगे सब फ़ासले ये कम हुए ख्वाबो से रस्ते सजाने तो दो यादो को दिल में बसाने तो दो लम्हे गुज़र गये चेहरे बदल गये हम थे अंजानी राहो में थोड़ी सी बेरूख़ी जाने दो थोड़ी सी ज़िंदगी लाखो स्वालो में ढूंधू क्या थक गयी ये ज़मीन है जो मिल गया ये आस्मा तो आस्मा से मांगू क्या ख्वाबो से रस्ते सजाने तो दो यादो को दिल में बसाने तो दो -Piku Rest in Peace my Dear Friend...💔 #rana #piku #bhaskor @shoojitsircar @juhic3 #5yearsofpiku

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

বাবা-মেয়ের সম্পর্কের আবর্তেই গড়ে উঠেছে পিকুর গল্প। তবে এই ছবিতে অমিতাভ ও দীপিকার পাশাপাশি কম উজ্জ্বল নন ইরফানও। পরিচালক সুজিত সরকার সেভাবেই এই ছবিতে রানার সঙ্গে পিকুর তথাকথিত প্রেমের অ্যাঙ্গেল দেখাননি, তবুও এক অসম্ভব সুন্দর একটা সূত্রে বাঁধা ছিল এই দু'জনের সম্পর্ক। রোলে কামড় বসাতে বসাতে যখন পিকু রানাকে বলেছিল ‘যাবে আমার সঙ্গে?’ সেই কথার পিছনে লুকিয়ে থাকা ভালোবাসাটা মুখে বলার হয়ত প্রয়োজন হয় না। পিকুকে বাস্তবে একা ফেলে চলে গিয়েছিল কিনা রানা তা জানা নেই,কিন্তু দীপিকাকে একা রেখে চলে গিয়েছেন তাঁর প্রিয় সহ-অভিনেতা ইরফান।তাই কান্নাভেজা চোখেই রানাকে স্মরণ করছে পর্দার পিকু।

গত ২৯ শে এপ্রিল ক্যানসারের সঙ্গে দীর্ঘ দু বছরের লড়াই থামিয়ে চলে গিয়েছেন ইরফান খান।

 

বন্ধ করুন