বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমাদের গল্পগুলো মনে পড়ে ইরফান?’, স্বামীকে হারানোর যন্ত্রণা দগদগে সুতপার কাছে
ইরফান-সুতপা

‘আমাদের গল্পগুলো মনে পড়ে ইরফান?’, স্বামীকে হারানোর যন্ত্রণা দগদগে সুতপার কাছে

  • ছেলে বাবিল এবং ইরফানের অদেখা ক্যান্ডিড শেয়ার সুতপার।

অভিনেতা ইরফান খান নেই প্রায় দু'বছর হতে চলল। আজকাল বড্ড একলা সময় কাটে স্ত্রী সুতপা সিকদারের। ইরফানকে যে মিস করেন তিনি। তাঁকে হারানোর যন্ত্রণা, ঘা যেন এখনও দগদগে। পুরনো ছবির স্মৃতি হাতড়ে ইরফান খানকে নিয়ে আবেগপ্রবণ পোস্ট করলেন স্ত্রী সুতপা। সঙ্গে ছেলে বাবিল এবং ইরফানের অদেখা ক্যান্ডিড শেয়ার করেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে কোনও এক সিনেমার সেটে বাবা-ছেলে কথোপকথনে মগ্ন। ইরফান ও তাঁর ছেলে বাবিল সেই ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন। স্মৃতি হাতড়ে পুরনো ছবি পোস্ট করে ইরফান-পত্নী লেখেন, ‘জানিনা ওরা কোন আলোচনায় মগ্ন ছিল। এটা সবসময় একটি জীবন বা মৃত্যুর বিষয়ের মতো মনে হয়। আমাদের গল্পগুলো মনে পড়ে ইরফান? বাবিল তোমায় বড্ড মিস করে। আমাকে তোমার জীবনের দ্বিতীয় প্রিয় মানুষের জায়গায় বসতে দিও বাবিল। অবশ্য জানি, তোমার জীবনে যে শূন্যস্থান তৈরি হয়েছে, তা ভরাট করা কঠিন।’

২০২০ সালের ২৯ এপ্রিল পরলোক গমন করেন বর্ষীয়ান অভিনেতা ইরফান খান। নিউরোএন্ডোক্রাইন টিউমারের সঙ্গে দু’বছর লড়াই করে না ফেরার দেশে চলে যান অভিনেতা। তবে এখনো তিনি ছেলে বাবিল এবং স্ত্রী সুতপার মনে বিশেষ স্থান জুড়ে বেঁচে আছেন। অভিনেতার মৃত্যুর পর বিভিন্ন সময়ে স্ত্রী সুতপার একাকীত্ব, বিষাদ ছবি, পোস্টের মাধ্যমে ফুটে উঠেছে। 

 

 

বন্ধ করুন