বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের কাছে আরও ভালোবাসার দাবি ইরফান-পুত্রের, জবাব এল ‘এবার কি প্রাণটা নিবি?’
মা সুতপা শিকদারের সঙ্গে বাবিল খান ।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মায়ের কাছে আরও ভালোবাসার দাবি ইরফান-পুত্রের, জবাব এল ‘এবার কি প্রাণটা নিবি?’

  • সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন প্রয়াত অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খান। মা সুতপা শিকদারের সঙ্গে বাবিলের সম্পর্ক যে দারুণ বন্ধুত্বপূর্ণ সে খবর এতদিনে কারও অজানা নয়।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন প্রয়াত অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খান। মা সুতপা শিকদারের সঙ্গে বাবিলের সম্পর্ক যে দারুণ বন্ধুত্বপূর্ণ সে খবর এতদিনে কারও অজানা নয়। মাঝেমধ্যেই মায়ের সঙ্গে নিজের খুনসুটির নানান মজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন বাবিল। 

এবার ইনস্টাগ্রামে ফের তাঁদের একাধিক মজার ভিডিয়ো আপলোড করলেন ইরফান-পুত্র। একটি ভিডিয়ো ক্লিপে দেখা যাচ্ছে বাড়ির বাইরে মা-ছেলেটা সময় কাটাচ্ছে। সেখানের মায়ের উদ্দেশে বাবিলকে প্রথম বলতে শোনা যায়, 'আমি কিন্তু তোমার সন্তান।' সুতপার জবাব, 'হ্যাঁ, তো?' শুনে বাবিল ফের বলে ওঠেন, 'এইজন্যই বলছি যাতে তুমি আমার প্রতি আরও নরম হও।' অপর প্রান্ত থেকে এবার মন্তব্য আসে, 'আমি তার প্রতি যথেষ্ট নরম। কারণ এখনও তোকে বাড়িতে থাকতে দিচ্ছি তোর এতকিছুর পরেও....' মুখের কথা শেষ না করেই হেসে ওঠেন সুতপা। তাতে যোগ দেন বাবিলও। 

দ্বিতীয় ভিডিয়োতে মা'কে বাবিল বলছেন, 'আমাকে একটু ভালোবাসতে পারো তো মা।' শোনামাত্রই সুতপার জবাব, ' তোকে তো ভালোইবাসি। আর কত বাসব? এবার কি আমার প্রাণটা নিবি?' সামান্য থেমে ছেলের উদ্দেশে তিনি আরও প্রশ্ন ছোড়েন, 'শুধুমাত্র তোর মা বলে আর কত ভালোবাসা চাষ আমার থেকে? ট্রাক ভর্তি ভালোবাসা দেব নাকি টেম্পো ভর্তি?' অদূরে গলায় বাবিলের জবাব, 'জাহাজ ভর্তি ভালোবাসা চাই আমার।' তাতেই রাজি হয়ে যান সুতপা, 'হ্যাঁ, তাই নে। এবার থাম।' এরপর ফোনে ভিডিয়ো তোলা হচ্ছে খেয়াল করতেই বাবিল বলে ওঠেন, 'আরে, আরে এ তো ভিডিয়ো করেই যাচ্ছে। বন্ধ করছে না।'

প্রসঙ্গত, মায়ের জন্মদিন পালন করতে ভাই আয়ান খানকে নিয়ে তিনজন মিলে একটি রেঁস্তরায় হাজির হয়েছিলেন বাবিল। সেখানেই যে এই মজাদার মুহূর্তগুলি নিয়ে তেনাদের দিনটি জমে উঠেছিল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

বন্ধ করুন