বাংলা নিউজ > বায়োস্কোপ > টম হ্যাঙ্কসের সঙ্গে খোশমেজাজে ইরফান, ছবি পোস্ট করে 'গুরু দায়িত্ব' স্মরণে বাবিল
'ইনফার্নো' ছবির সেটে টম হ্যাঙ্কস এবং ইরফান। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
'ইনফার্নো' ছবির সেটে টম হ্যাঙ্কস এবং ইরফান। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

টম হ্যাঙ্কসের সঙ্গে খোশমেজাজে ইরফান, ছবি পোস্ট করে 'গুরু দায়িত্ব' স্মরণে বাবিল

  • কিংবদন্তি অভিনেতা ইরফান খানের মৃত্যুর পর কেটে গেছে প্রায় দেড় বছর। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বাবার নানান মুহূর্তের অদেখা ছবি পোস্ট করেন ইরফান-পুত্র।

কিংবদন্তি অভিনেতা ইরফান খানের মৃত্যুর পর কেটে গেছে প্রায় দেড় বছর। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বাবার নানান মুহূর্তের অদেখা ছবি পোস্ট করেন ইরফান-পুত্র। এবার জনপ্রিয় হলিউড তারকা টম হ্যাঙ্কস এবং স্টিভ বুস্কেমির সঙ্গে ইরফানের বেশ কয়েকটি ছবি পোস্ট করলেন বাবিল। ছবির সঙ্গে আওড়ালেন নিজের 'গুরু দায়িত্ব' এর কথাও।

বাবার সঙ্গে বাবিল। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
বাবার সঙ্গে বাবিল। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

ইতিমধ্যেই হলুদ কিংবদন্তিদের সঙ্গে ইরফান সেইসব ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। একটি ছবিতে দেখা যাচ্ছে হলিউড অভিনেতা-পরিচালক স্টিভ বুস্কেমির সঙ্গে পাশাপাশি হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন ইরফান। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে 'ইনফার্নো' ছবির সেট থেকে তোলা টম হ্যাঙ্কসের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন তিনি। তৃতীয় ছবিটিও ওই বিখ্যাত হলি-থ্রিলার ' ইনফার্নো'-র শ্যুটিং ফ্লোর থেকে। ওই ছবিতে দেখা যাচ্ছে হাসতে হাসতে পরস্পরকে জড়িয়ে ধরতে যাচ্ছেন হ্যাঙ্কস ও ইরফান। ছবির সঙ্গে ইরফান-পুত্র লিখেছেন ঠিক কত বড় 'গুরুদায়িত্ব' কাঁধে নিয়ে তাঁকে এগিয়ে যেতে হবে।

ড্যান ব্রাউনের বিশ্ববিখ্যাত উপন্যাস অবলম্বনে তৈরি হওয়া ওই জনপ্রিয় থ্রিলার 'ইনফার্নো-য় প্রধান ভিলেনের ভূমিকায় দেখা গেছিল ইরফানকে। নায়ক 'রবার্ট ল্যাংডন' এর চরিত্রে তৃতীয়বার এই ছবির মাধ্যমে দর্শকদের কাছে হাজির হয়েছিলেন টম হ্যাঙ্কস। 

'ইনফার্নো' ছবির পোস্টারে টম হ্যাঙ্কস এবং ইরফান। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'ইনফার্নো' ছবির পোস্টারে টম হ্যাঙ্কস এবং ইরফান। (ছবি সৌজন্যে - ফেসবুক)

রন হাওয়ার্ডেরনির্দেশনায় তৈরি হওয়া এই ছবি দর্শকদের তারিফ কুড়োনোর পাশাপাশি আদায় করে নিয়েছিল ছবি সমালোচকদেরও মুগ্ধতা।একাধিক সাক্ষাৎকারে অস্কারজয়ী অভিনেতাটম হ্যাঙ্কস স্বয়ং জানিয়েছিলেন তিনি কতটা ইরফানের অভিনয়ের ভক্ত ছিলেন। শুধু তাই নয়, ব্যক্তিজীবনেও ইরফানের ব্যক্তিত্ব ও রসবোধ দেখে মুগ্ধ হয়েছিলেন তিনি। 'ইনফার্নো' ছবিতে ইরফানের অভিনয় দেখে মুগ্ধ হয়ে নিজের হাতে তাঁকে একটি চিঠিও লিখেছিলেন 'ফরেস্ট গাম্প' ছবি খ্যাত ওই হলি-তারকা।

বন্ধ করুন