বাংলা নিউজ > বায়োস্কোপ > রূপচর্চা করায় মেয়ে বলে কটাক্ষ নেটিজেনদের, জবাব দিলেন ইরফান পুত্র,বাবিল
বাবিল খান।
বাবিল খান।

রূপচর্চা করায় মেয়ে বলে কটাক্ষ নেটিজেনদের, জবাব দিলেন ইরফান পুত্র,বাবিল

প্রয়াত আন্তর্জাতিক অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খান জানালেন, মেক-আপ করে রাস্তায় বেরোলে তাঁকে মেয়ে হিসেবে খোঁটা দেন অনেকেই!

ফেস মাস্ক মুখে লাগিয়ে নেটিজেনদের ট্রোলের শিকার ইরফান খান পুত্র বাবিল খান। ত্বকের যত্ন নিতে মুখে মাস্ক লাগিয়ে ছবি পোস্ট করার অনেকেই তাঁকে মেয়ে বলে কটাক্ষ করেন বলে জানান তিনি।

ভিডিও পোস্ট করে জানান, এই পৃথিবীতে যে কোনও পুরুষেরই একটা দ্বৈত সত্ত্বা থাকে। তাঁরই মধ্যে লুকিয়ে থাকে এক নারীসত্ত্বাও। যখন পুরুষ নিজের মধ্যে লুকিয়ে থাকা সেই নারীসত্ত্বাকে চিনতে পারেন, তাকে মেনে নেন, একমাত্র তখনই তাকে যথার্থ এবং আদর্শ পুরুষ হিসেবে তকমা দেওয়া যায়। এমনকি তিনি ভিডিও পোস্ট করে দেখান, ত্বকের যত্ন নেওয়ার জন্য নারী-পুরুষ ভেদাভেদ হয় না।

এটা বিশেষত বাবিলের ভ্যালেন্টাইন্স ডে-র পোস্ট থেকে শুরু। এদিন তিনি মুখে ফেস মাস্ক লাগিয়ে নিজস্বী পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘মরশুমের ভেদাভেদ। এত ত্বকের যত্ন নেওয়ার পরেও ভ্যালেন্টাইন্স ডে-তে কোনও ডেটিংয়ের সুযোগ আসেনি’।

এই ছবি পোস্ট করার পরই নেটনাগরিকরা মেকআপ করার জন্য বাবিলকে মেয়ে বলে কটাক্ষ করেন। যদিও বাবিল এবিষয় ভিডিও পোস্টের বিবরনে আরো জানান, তিনি নিজের ত্বকের যত্ন নিতে পছন্দ করেন। নিজেকে সেক্সি হিসেবে দেখতে পছন্দ করেন। ‘আমি মহিলাদের পছন্দ করি এবং নিজের পুরুষ সত্ত্বাকে ভালবাসি’। এমনকি রাস্তায় বেরোনোর আগে তিনি মেকআপ করেন, সেটা অকপটে স্বীকার করেছেন তিনি। 

বন্ধ করুন