বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের যোগ্যতা প্রমাণ করে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতে চান ইরফান-পুত্র বাবিল
'পিকু' ছবিতে অমিতাভ ও ইরফান। ছবি সৌজন্যে - ট্যুইটার
'পিকু' ছবিতে অমিতাভ ও ইরফান। ছবি সৌজন্যে - ট্যুইটার

নিজের যোগ্যতা প্রমাণ করে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতে চান ইরফান-পুত্র বাবিল

'কালা' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন ‘ইরফান-পুত্র’ বাবিল।সোশ্যাল মিডিয়ায় 'পিকু' ছবি থেকে র একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন,তাঁর স্বপ্ন সুদূর ভবিষ্যতে 'বিগ বি'-র সঙ্গে কাজ করা।

ভবিষ্যতে অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান বলে জানালেন প্রয়াত অভিনেতা ইরফান খান পুত্র বাবিল।অনুষ্কা শর্মা প্রযোজিত 'কালা' ছবির মাধ্যমে অভিনেতা হিসেবে বলিউডে পা রাখতে চলেছেন বাবিল। আনভিতা দত্ত পরিচালিত এই ছবিতে বাবিলের সঙ্গে দেখা যাবে 'বুলবুল'-খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি এবং স্বস্তিকা মুখোপাধ্যায়কে।সম্প্রতি, 'পিকু' ছবি থেকে অমিতাভ ও প্রয়াত ইরফানের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। 'পিকু'-র শ্যুটিংয়ের ফাঁকে তোলা এই ছবিতে দেখা যাচ্ছে অমিতাভ ও ইরফান জড়িয়ে রয়েছেন পরস্পরকে এবং অমিতাভের গালে স্নেহচুম্বন এঁকে দিচ্ছেন ইরফান। ছবির সঙ্গে ক্যাপশনে বাবিল লেখেন যে সোশ্যাল মিডিয়ায় কটু কথা শুনে তাঁর গোঁসা হলেও আজকাল দ্রুত তা কাটিয়ে ফেলেন তিনি। কারণ তিনি উপলব্ধি করেছেন তাঁর 'বাবা'-র ফ্যানরা দয়ালু ও তাঁকে ঠিক কতটা ভালোবাসেন, তাই 'হেটার্স'-দের কুরুচিপূর্ন সব মন্তব্যে তিনি আর গুরুত্ব দেন না। এখানেই না থেমে 'ইরফান-পুত্র' আরও লেখেন যে তিনি আপ্রাণ চেষ্টা করবেন যেন নিজের কাজ ও ধৈর্য্য  দিয়ে একদিন তিনি তাঁর 'বাবা'-র অনুরাগীদের গর্বিত করবেন। তার জন্য যতদূর পরিশ্রম করতে হয়,তিনি তা করবেন। বক্তব্যের শেষে বাবিল নিজের একটি স্বপ্নের কথাও ব্যক্ত করেছেন। তিনি লিখেছেন,সুদূর ভবিষ্যতে অমিতাভ বচ্চনের সঙ্গে একসঙ্গে কাজ করতে চান।উল্লেখ্য, বাবিলের আপকামিং ছবি 'কালা'-র একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রশংসাও করেছেন 'বিগ বি'। 

অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় তাঁর বাবা প্রয়াত অভিনেতা ইরফান খানের নানান অদেখা মুহূর্তের ছবি পোস্ট করতেন বাবিল। সঙ্গে জুড়তেন লেখাও। বলাই বাহুল্য, ইরফান অনুরাগীদের মধ্যে সেসব ছবি ও পোস্ট অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। তবে সম্প্রতি হঠাৎ করেই ইরফানের ছবি নতুন করে পোস্ট করে দেন বাবিল। সেই বিষয়ে সদ্য মুখ খুলেছেন 'ইরফান পুত্র' জানিয়েছেন, নেটিজেনদের একাংশ তাঁকে এইসব পোস্টকে কেন্দ্র করে কুরুচিপূর্ন আক্রমণ করেছে। 

ইরফান ও বাবিল। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ইরফান ও বাবিল। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বাবিলের বিরুদ্ধে তাঁদের অভিযোগ, সে নাকি তাঁর মৃত বাবার জনপ্রিয়তাকে 'ব্যবহার' করে নিজের 'স্বার্থসিদ্ধি' করছেন। স্বাভাবিকভাবেই  এই কথার প্রতিবাদ করে বাবিল জানিয়েছেন যে তিনি তাঁর 'বাবা'-র ছবি ও সে সম্পর্কিত নানান লেখা পোস্ট করেন শুধুইমাত্র ইরফানের ফ্যানদের একটু আনন্দ দিতে পাড়ার উদ্দেশ্যেই।  

বন্ধ করুন