বাংলা নিউজ > বায়োস্কোপ > YouTube-এ মুক্তি পেল ইরফানের 'দুবাই রিটার্ন', আবেগে ভাসছেন অনুরাগীরা
ইরফান খান। ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস
ইরফান খান। ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস

YouTube-এ মুক্তি পেল ইরফানের 'দুবাই রিটার্ন', আবেগে ভাসছেন অনুরাগীরা

  • ফের একবার ইরফানকে পর্দায় দেখার সুযোগ পেব দর্শক।ছবির নাম ‘দুবাই রিটার্ন’।

ইরফান খানের মৃত্যুতে বলিউড তো বটেই শোকবার্তা ভেসে এসেছিল সুদূর হলিউড থেকেও। তবে ফের একবার ইরফানকে পর্দায় দেখতে পাবে দর্শক। গতকালই এই ঘোষণা করেছিলেন ইরফান-পুত্র বাবিল স্বয়ং! যার জেরে নড়চড়ে বসেছে গোটা বিশ্বের ইরফানপ্রেমীরা। ইরফানের মৃত্যুর এতদিন পর তাঁর অদেখা কাজ দেখতে পাওয়ার সুযোগ পেয়ে খুশি অনুরাগীরাও।

ছবির নাম 'দুবাই রিটার্ন'। বিভিন্ন ফেস্টিভ্যালে প্রদর্শিত হওয়ার পর শনিবার বান্দ্রা ফিল্ম ফেস্টিভ্যালে এই ছবি প্রদর্শিত হয়েছে। আরও ভালো করে বললে, ভার্চুয়াল বান্দ্রা ফিল্ম ফেস্টিভ্যালে এই ছবি দেখতে পাবেন দর্শক, পাশাপাশি ইউটিউবেও রিলিজ করেছে এই ছবি। ইনস্টাগ্রামের দেওয়ালে এই খবরের ঘোষণা করেছেন ইরফান-পুত্র বাবিল। ছবির পোস্টারও শেয়ার করেছেন তিনি। প্রসঙ্গত, ২০০৫ সালেই তৈরি হয়েছিল 'দুবাই রিটার্ন'। এরপর বিভিন্ন কারণে প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি এই ছবি। যদিও তৈরি হয়ে যাওয়ার পরপরই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়াতে দেখানো হয়েছিল ইরফান অভিনীত এই ছবি।

'দুবাই রিটার্নস'-এ এক ছোটখাটো গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছিলেন ইরফান। তাঁর চরিত্রের নাম আফতাব আংরেজ। ছবি পরিচালনার দায়িত্ব সামলেছেন আদিত্য ভট্টাচার্য।অন্যদিকে প্রয়াত এই কিংবদন্তি অভিনেতার পরিবারও সমান খুশি এই খবরে। বাবাকে নতুনভাবে ফের একবার দেখতে পাবেন, ফিরে পাবেন বাবিল। 

দেখে নিন দুবাই রিটার্ন ছবিটি-

উল্লেখ্য, বর্তমানে বাবার পেশাকেই নিজের পেশায় পরিণত করেছেন বাবিল। কেরিয়ার হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কেই।

বন্ধ করুন