বাংলা নিউজ > বায়োস্কোপ > ইরফানের পুরস্কার গ্রহণ করতে ফিল্মফেয়ারের মঞ্চে হাজির হলেন না স্ত্রী সুতপা, কেন?
সুতপা শিকদার ও ইরফান খান (ছবি-ফেসবুক)
সুতপা শিকদার ও ইরফান খান (ছবি-ফেসবুক)

ইরফানের পুরস্কার গ্রহণ করতে ফিল্মফেয়ারের মঞ্চে হাজির হলেন না স্ত্রী সুতপা, কেন?

  • ৬৬তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের আসরে সেরা অভিনেতা ও জীবন কৃতী সম্মান পেলেন প্রয়াত অভিনেতা ইরফান খান। 

'আংরেজি মিডিয়াম' ছবিতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ারে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন প্রয়াত অভিনেতা ইরফান খান। পাশাপাশি তাঁকে জীবনকৃতী সম্মান (লাইফটাইম অ্যাচিভমেন্ট) পুরস্কারেও ভূষিত করা হয়। ৬৬তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের আসরে ইরফান পুত্র বাবিল খান এই দুটি পুরস্কার গ্রহণ করেন। 

এদিন স্টেজে বাবার পোশাক পরেই পুরস্কার নিতে গিয়েছিলেন বাবিল খান। সেই প্রসঙ্গে একটি ভিডিয়ো সামাজিক মাধ্যমে পোস্ট করেন তিনি। সেখানে তাঁর মা সুতপাকে দেখা যাচ্ছে, তাঁর শো-তে যাওয়ার আগের সময়কার কথোপকথন। বাবিল তাঁর মা কে প্রশ্ন করে, কেন তিনি শো-তে যেতে চাইছেন না। প্রত্যুত্তোরে সুতপা বলেন, যিনি যেতে চেয়েছিলেন। তবে পরে যা না যাওয়ার সিদ্ধান্ত নেন। সুতপার কথায়, ‘আমি মানুষের মুখোমুখি হতে পারি না’। সঙ্গে সঙ্গে বাবিলকে দেখা যায় তাঁর মা কে জড়িয়ে আলিঙ্গন করতে। এবং তিনি বলেন, ‘মা আমাকে সাজতে সাহায্য করো’। 

ইরফান চলে যাওয়ার পর ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষজনের সঙ্গে মুখোমুখি হওয়ার হিম্মত এখনও জোগাড় করতে পারেননি সুতপা। গত বছর এপ্রিলে ক্যানসারের সঙ্গে দুৃ-বছরের লড়াই থামিয়ে চলে যান ইরফান খান। দুই পুত্র বাবিল ও আয়ানকে আঁকড়েই জীবনপথে এগিয়ে চলার প্রয়াস চালিয়ে যাচ্ছেন সুতপা শিকদার।

পুরস্কার অনুষ্ঠানের পরে, বাবিলকে নিয়ে সামাজিক মাধ্যমে আয়ুষ্মান প্রশংসা করেন। তাঁর সম্পর্কে কথা বলতে গিয়ে আয়ুষ্মান ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘এই সুন্দর ছেলের সঙ্গে প্রথমবার দেখা হয়। ভবিষ্যতেও তাকে ভালো করতে দেখব’।

বন্ধ করুন