বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের বিয়ের প্রস্তুতি আমির খানের বাড়িতে, কে এবার বাঁধছে গাঁটছড়া?
বিয়ে করতে চলেছেন আমির-কন্যা ইরা খান?

ফের বিয়ের প্রস্তুতি আমির খানের বাড়িতে, কে এবার বাঁধছে গাঁটছড়া?

  • আমির নন, বিয়ের পিঁড়িতে নাকি বসতে চলেছেন আমির খান কন্যা ইরা খান। ইরার সঙ্গে নূপুর শিখরের সম্পর্ক অনেকদিনের।

বলিউড থেকে ফের বিয়ের খবর উঠে আসছে। তাও আবার আমির খানের বাড়িতে। এমনিতেই ‘মিস্টার পারফেকশনিস্ট’-কে নিয়ে চর্চা কিছু কম হয় না। বিশেষ করে অভিনেতার দ্বিতীয় বিয়ে ভাঙার পর থেকে। গত বছর আমির খান সোশ্যাল মিডিয়ায় হঠাৎই ঘোষণা করেন আলাদা হচ্ছেন তিনি আর কিরণ রাও। অনেকেরই ধারণা ‘দঙ্গল’ কো-স্টার ফতিমা সানা শেখ-কে বিয়ে করতে চলেছেন আমির। আর সেই কারণেই আলাদা হয়েছেন দ্বিতীয় বউ-এর থেকে।

যদিও আমির নন, বিয়ের পিঁড়িতে নাকি বসতে চলেছেন আমির খান কন্যা ইরা খান। ইরার সঙ্গে নূপুর শিখরের সম্পর্ক অনেকদিনের। প্রায়ই প্রেমিকের সঙ্গে মাখোমাখো ছবি শেয়ার করেন ইরা। এমনকী, খান পরিবারের যে কোনও অনুষ্ঠানেও থাকেন নূপুর। আপাতত দু'জনের বিয়ের জল্পনাই চলছে চারিদিকে।

আসলে মঙ্গলবার ইরা সোশ্যাল মিডিয়ায় একটা ছবি শেয়ার করেন। যেখানে দেখা গিয়েছে নিজের দিদার পাশে বসে রয়েছে ইরা, সঙ্গে নূপুর। সেই ছবি থেকেই উঠছে বিয়ের জল্পনা। নেট-নাগরিকদের অনেকেরই মত, প্রাক-বিবাহের কোনও অনুষ্ঠানের কারণেই এই সাক্ষাৎ।

আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের সন্তান ইরা। জন্ম হয় ১৯৯৭ সালে। এখন তাঁর বয়স মাত্র ২৫। আমিরের বড় সন্তান জুনায়েদ খান। আর আমির-কিরণের একমাত্র ছেলে আজাদ রাও খানের জন্ম ২০১১ সালে।

 

বন্ধ করুন