বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Gossip: দেবলীনা, বিবৃতি অতীত! নতুন প্রেমে মজেছেন তথাগত? কে সেই রহস্যময়ী?

Tollywood Gossip: দেবলীনা, বিবৃতি অতীত! নতুন প্রেমে মজেছেন তথাগত? কে সেই রহস্যময়ী?

বিয়ের পর বিবৃতির সঙ্গে প্রেমও ভাঙল? 

Tathagatha Mukherjee: নতুন বসন্তের রং লেগেছে তথাগত র মনে? দেবলীনার সঙ্গে সুখী দাম্পত্যে ইতি টেনেছেন এক বছর আগে, এবার বিবৃতির প্রতিও মোহ ভাঙল নাকি? 

শহরে যতই ঘোর শীত হোক না কেন, পরিচালক-অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের জীবনে নাকি নতুন বসন্ত! গত কয়েক মাস ধরেই তথাগতর ব্যক্তিগত জীবন চর্চার কেন্দ্রবিন্দুতে। দ্বিতীয় স্ত্রী দেবলীনার সঙ্গে বিচ্ছেদ হোক (খাতায় কমলে আজও বিবাহিত তাঁরা) কিংবা ‘ভটভটি’ নায়িকা বিবৃতির সঙ্গে প্রেমের গুঞ্জন- তথাগতর ব্যক্তিগত জীবন থেকে সংবাদ শিরোনামে। এর মাঝেই টলিপাড়ায় জোর ফিসফিসানি তথাগতর জীবনে নাকি নতুন প্রেম উঁকি দিচ্ছে।

এমনিতে বিবৃতির সঙ্গে নিজের প্রেমচর্চাকে বারবার অস্বীকার করেছেন তথাগত। তাঁর কথায়, তিনি কেবলই বিবৃতির মেন্টর, একই সুর শোনা গিয়েছে অভিনেত্রীর কন্ঠেও! এবার জানা যাচ্ছে, রাতের কলকাতায় কখনও রেস্টুরেন্ট আবার কখনও দক্ষিণ কলকাতার অলিতেগলিতে এক রহস্যময়ীকে হাতে হাত রেখে দেখা যাচ্ছে তথাগতর পাশে। দু'জনের রসায়ন নাকি বেশ চোখ টানছে। 

নিজের জীবনের এই নতুন মানুষের পরিচয় আপতত গোপনেই রাখতে চাইছেন তথাগত। জানা যাচ্ছে, ইন্ডাস্ট্রির সঙ্গে নাকি কোনও যোগ নেই তাঁর। তবে সিনেপ্রেমী তথাগতর এই চর্চিত ‘মনের মানুষ’। সিনেমার প্রতি প্রেম থেকেই নাকি তাঁদের মনের যোগসূত্র গড়ে উঠেছে। গোটা বিষয় নিয়ে স্পিকটি নট তথাগত, কিন্তু গোপন সূত্র বলছে মন দেওয়া-নেওয়ার পর্ব নাকি জমে উঠেছে। আজকাল হামেশাই একসঙ্গে হ্যাং আউট করছেন তাঁরা।

 ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি রাখঢাক কোনওদিনই রাখেন না তথাগত। কেরিয়ারের একদম গোড়ায় অভিনেত্রী কন্যাকুমারীকে বিয়ে করেছিলেন তথাগত, মাস কয়েক যেতে না যেতেই ভেঙে যায় সেই বিয়ে। এরপর বন্ধু দেবলীনার হাত ধরেন তথাগত। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন দুজনে। তাঁদের জুটি বরাবরই ছিল সকলের প্রিয়। একসাথে বেশ কয়েকটি পোষ্যকে নিয়েই ছিল ভরা সংসার। একে-অপরের প্রতি টান-ভালোবাসা একসময় ছিল আলোচনার বিষয়। এই দাম্পত্যের এভাবে ভেঙে যাওয়াটা অনেকেই এখনও হজম করতে পারেননি।

দেবলীনার সঙ্গে বিচ্ছেদের কারণ হিসাবে তথাগত বলেছেন, তাঁর এবং দেবলীনার বন্ধুত্ব নষ্ট হয়ে গিয়েছে। যদিও সেই দাবি মানতে না-রাজ দেবলীনা। ‘স্বামী’ মিথ্যা বলছে, এমন দাবি তুলে দিন কয়েক আগেই অভিনেত্রীর সাফাই ছিল- ‘তথাগত যদি বলত ও হোঁচট খেয়েছে, তাহলে আমার কিছু বলবার দরকার ছিল না। নভেম্বরের (২০২১) যে দিনটা অবধি আমরা একসঙ্গে ছিলাম, আমাদের বন্ধুত্বটা পিকচার পারফেক্ট ছিল আমার কাছে। আমি হোঁচট খাইনি।’

তথাগত সদ্যই নিজের আগামী ছবির ঘোষণা করেছেন। ‘গাকি’র নায়িকা হিসাবেও থাকছেন বিবৃতি। নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার না করলেও আচমকা কেন অন্য মোড় নিল তথাগত-বিবৃতির সমীকরণ? এমনটাই মাথায় ঢুকছে না অনেকেরই। 

 

বায়োস্কোপ খবর

Latest News

তৃণমূলে এমন কোনও নেতা নেই যিনি…, মমতার ‘বিবেকবান চাই’ মন্তব্যকে কটাক্ষ দিলীপের GDP বৃদ্ধি ৬.৫-৭% হারে… বাজেটের আগে সংসদে অর্থনৈতিক সমীক্ষা পেশ নির্মলার পরনে কালো গেঞ্জি, বিবর্ণ গায়ের রং, মাথার চুলের একী হাল! প্রিয়াঙ্কাকে দেখলে… 'ওর মনে হয়েছিল...' অর্ণবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঈপ্সিতা Sri Lanka Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাগ্য ফেরাতে চান? তাহলে শ্রাবণের মতো পবিত্র মাসে এই রঙের পোশাক ভুলেও পরবেন না আইবিপিএস ক্লার্ক ২০২৪ পরীক্ষার রেজস্ট্রেশনের সময়সীমা বাড়ল! শেষ তারিখ কবে? পুরনো বিবাদ অতীত, দেশের স্বার্থে গৌতির সঙ্গে কাজ করতে সমস্যা নেই কোহলির- রিপোর্ট তথাগত অতীত, সৌম্যকে মন দিয়েছেন দেবলীনা? জল্পনা উসকে বললেন, ‘প্রেমের ক্ষেত্রে…’ ক্যানসারে অস্ত্রোপচারের পর এবার নিউমোনিয়ায় আক্রান্ত, ফের হাসপাতালে বয়কট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.