বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik-Pashmina: হৃতিকের ভগ্নিপতি হবেন কার্তিক? সারা-অনন্যা অতীত, আজকাল পশমিনায় মজে এই বলি নায়ক!

Kartik-Pashmina: হৃতিকের ভগ্নিপতি হবেন কার্তিক? সারা-অনন্যা অতীত, আজকাল পশমিনায় মজে এই বলি নায়ক!

পশমিনার প্রেমে পাগল কার্তিক?

Kartik Aaryan-Pashmina Roshan: রাজেশ রোশন কন্যা পশমিনা রোশনের সঙ্গে নাকি জমে উঠেছে কার্তিকের প্রেম কাহিনি। আজকাল হামেশাই একসঙ্গে ‘হ্যাংআউট’ করছেন চর্চিত প্রেমিক যুগল। 

নিজের কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও হামেশাই চর্চায় থাকেন কার্তিক আরিয়ান। বলি নায়িকাদের সঙ্গে কার্তিকের মাখোমাখো প্রেম আর ব্রেক-আপের গসিপের শেষ নেই। সারা আলি খানের সঙ্গে অতীতে প্রেম করেছেন কার্তিক, সেই খবরে তো শিলমোহর দিয়েছেন স্বয়ং করণ জোহর! এবার বলিউডের আনাচে-কানাচে উড়ে বেড়াচ্ছে কার্তিকের নতুন প্রেমের গুঞ্জন। শোনা যাচ্ছে, হৃতিকের বোন পশমিনা রোশনের সঙ্গে নাকি প্রেম করছেন কার্তিক। 

গত কয়েকদিন ধরে নাকি প্রায়শই হ্যাংআউট করতে দেখা যাচ্ছে কার্তিক-পশমিনাকে। কাজ না থাকলেই পশমিনার বাড়িতে দেখা মিলছে কার্তিকের, আবার কখনও কখনও পশমিনাও কার্তিকের বাড়িতে হাজির হচ্ছেন। এই নতুন সমীকরণ দেখে দুয়ে দুয়ে চার করছেন অনেকেই। ছবি শিকারিদের নজর এড়াতেও চেষ্টার কমতি নেই। নিজেদের গাড়ি যেন পরস্পরের অ্যাপার্টমেন্টে পার্ক না করা থাকে, সেই ব্যাপারে খেয়াল রাখছেন তাঁরা। 

জানা যাচ্ছে দিওয়ালিতে কার্তিক নিজের নতুন গাড়ি করে জুহুতে পশমিনাকে নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন। ‘লাভ আজ কাল’ কো-স্টার সারা আলি খানের পাশাপাশি কার্তিকের নাম জড়িয়েছে অনন্যা পাণ্ডের সঙ্গেও। তবে এই প্রেম কাহিনির কোনও উপযুক্ত তথ্য-প্রমাণ মেলেনি। 

প্রসঙ্গত, হৃতিকের কাকা রাজেশ রোশনের মেয়ে পশমিনা। ছোট বোনেকে হামেশাই আগলে রাখেন হৃতিক। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন হৃতিকের সুন্দরী ছোট বোন। ‘ইশক ভিশক রিবাউন্ড’-এর সঙ্গে রুপোলি সফর শুরু হবে পশমিনার। বলিউডে পা রাখবার আগেই চর্চায় পশমিনার ‘লাভস্টোরিয়াঁ’।

এই মুহূর্তে কার্তিকের হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘ফ্রেডি’ ছবিতে সিরিয়াল কিলারের চরিত্রে। পাশাপাশি পরিচালক রোহিত ধাওয়ানের ‘শেহজাদা’ ছবিতে কার্তিক রোম্যান্স করবেন ‘লুকা ছুপ্পি’ কো-স্টার কৃতি শ্যাননের সঙ্গে। অন্যদিকে কিয়ারা আডবানির সঙ্গে জুটি বেঁধে ‘সত্য প্রেম কি কথা’ নিয়ে হাজির হবেন কার্তিক। এছাড়াও অভিনেতার ঝুলিতে রয়েছে মিউজিক্যাল ছবি ‘আশিকী ৩’।

 

বন্ধ করুন