বাংলা নিউজ > বায়োস্কোপ > আদৃতের সঙ্গে ঝামেলা বিশ্বাবসুর! কেন্দ্রে রয়েছেন দিতিপ্রিয়া? কী বললেন অভিনেতা
নতুন গুঞ্জন টেলিপাড়ায়
নতুন গুঞ্জন টেলিপাড়ায়

আদৃতের সঙ্গে ঝামেলা বিশ্বাবসুর! কেন্দ্রে রয়েছেন দিতিপ্রিয়া? কী বললেন অভিনেতা

আদৃত-দিতিপ্রিয়া-বিশ্বাবসুর ত্রিকোণ প্রেম? পালটে গেল সম্পর্কের সমীকরণ?

অভিনেতা-অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে নিয়ে হামেশাই কিছু ঘটনা আর রটনা ছড়িয়ে পড়ে। এতদিন দিতিপ্রিয়া আর বিশ্বাবসুর প্রেমের গুঞ্জন উড়ে বেড়িয়েছে টেলিপাড়ার ইতিউতি। এবার এই কাহিনিতে জুড়ে গেল আরও এক নায়কের নাম। দিতিপ্রিয়া ও বিশ্বাবসু শুরু থেকেই নিজেদের সম্পর্ককে নেহাত রটনা বলে উড়িয়ে দিয়েছেন, এবার সেই গুঞ্জনে ঘি ঢালল আদৃত রায়ের নাম! ভাবছেন ব্যাপারটা কী?

টেলিপাড়ায় গুঞ্জন, দিতিপ্রিয়া-বিশ্বাবসুর সম্পর্কের মধ্যে ‘মিঠাই’ ধারাবাহিকের নায়ক আদৃত রায়ও যুক্ত। তবে কি ত্রিকোণ প্রেম? টেলিপাড়ায় শোনা যাচ্ছে, ব্যাপারটা ঠিক প্রেমের নয় তবে আদৃত-দিতিপ্রিয়ার মজবুত বন্ধুত্ব নাকি বিশ্বাবসু এবং আদৃতের মধ্যে আচমকাই দূরত্ব তৈরি হয়। আর সেই নিয়ে ইগো-র লড়াই, অবশেষে মিঠাই সিরিয়াল ছেড়ে বেরিয়ে যান বিশ্বাবসু। 

একদিকে বিশ্বাবসু-দিতিপ্রিয়ার প্রেমের গুঞ্জন, অন্যদিকে উচ্ছেবাবুর বিয়ের চর্চা- এই দুই হট টপিকের মধ্যে নতুন গুঞ্জন ঢুকে পড়ায় ঘেঁটে ঘ সকলেই। এইব্যাপারে এক ডিজিটাল সংবাদমাধ্যমে বিশ্বাবসু হেসে ব্যাপারটা উড়িয়ে দিয়ে জানিয়েছেন,'আমি জানি না বারবার কেন আমাকে নিয়ে এই সব গুজব ছড়াচ্ছে। এই গুজবের সঙ্গে আমার দুই প্রিয় সহকর্মী এবং বন্ধুর নাম জড়িয়ে দেওয়াটা খুব হাস্যকর। আদৃত ও দিতিপ্রিয়া দুজনেই কাজের জায়গায় এবং তার বাইরেও আমার খুব ভালো বন্ধু। এর সঙ্গে আমাকে মিঠাই-এ দেখা না যাওয়ার কোনও কারণ জড়িয়ে নেই'। 

সপ্তাহখানেক আগেই ‘মিঠাই’ ধারাবাহিক ছেড়ে দেন বিশ্বাবসু। ‘সন্দীপ’ চরিত্রে এখন অভিনয় করতে দেখা যাচ্ছে ওঙ্কার ভট্টাচার্য। কিন্তু কী কারণে এই হিট শো ছেড়ে বেরিয়ে গেলেন বিশ্বাবসু? সেই প্রসঙ্গে ফের এড়িয়ে গেলেন অভিনেতা।

আদৃত এবং বিশ্বাবসু-র মধ্যে মজবুত বন্ধুত্ব তার প্রমাণের অভাব নেই, একসঙ্গে বসে গান-বাজনা করছেন, সবসময়ই ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে দু'জনকে। আবার দিতিপ্রিয়ার সঙ্গে আদৃতের সখ্যতা কারুর অজানা নয়। ‘রানিমা’র বিদায়বেলাতেও মিষ্টি বার্তা দিয়েছিলেন উচ্ছেবাবু। তিন মূর্তিকে একসঙ্গেও আড্ডা মারতে দেখা গিয়েছে বহুবার। 

ক'দিন আগেই গুজব রটেছে আগামী নভেম্বরেই প্রেমিকা সুপ্রিয়ার সঙ্গে ছাদনা তলায় বসছেন আদৃত। অন্যদিকে বিশ্বাবসুর সঙ্গে অর্কজা আচার্যর দীর্ঘদিনের প্রেম সম্পর্ক ভেঙেছে মাস কয়েক আগেই। এর মধ্যেই দিতিপ্রিয়ার সঙ্গে নাম জড়ানোয় নতুন করে চর্চার কেন্দ্রবিন্দুতে মিঠাই-এর সিদ্ধার্থ ও বিশ্বাসবু বিশ্বাস। সত্যি কি এগুলো নেহাতই রটনা নাকি সত্যি টানাপোড়েন চলছে তিনজনের সম্পর্কে? সেই উত্তরটা ‘গোপাল’ই জানেন!

বন্ধ করুন