বাংলা নিউজ > বায়োস্কোপ > Gourab-Idhika: ‘পিলু’ নয় বাস্তবে ‘রঞ্জা’র সঙ্গে প্রেম করছেন গৌরব! গুঞ্জন নিয়ে মুখ খুললেন ইধিকা
টলিপাড়ায় প্রেমের মরসুম!

Gourab-Idhika: ‘পিলু’ নয় বাস্তবে ‘রঞ্জা’র সঙ্গে প্রেম করছেন গৌরব! গুঞ্জন নিয়ে মুখ খুললেন ইধিকা

  • পিলুকে ভুলে রঞ্জার সঙ্গে জমে উঠেছে আহিরের রোম্য়ান্স, তাও আবার টিভির পর্দায় নয় বাস্তবে! এমনই ফিসফিসানি টেলিপাড়ায়। কী বলছেন অভিনেত্রী ইধিকা পাল? 

‘পিলু’র কাহিনি বলছে শুরু থেকেই রঞ্জা ভালোবাসে বাবার সবচেয়ে প্রিয় শিষ্য আহিরকে। কিন্তু ভাগ্যের খেলা! আহিরের সঙ্গে বিয়ে হয় পিলুর আর রঞ্জা ফাঁদে পড়ে 'দুষ্টুলোক' মল্লারের গলায় মালা দেয়। কিন্তু বাস্তবে এই হিসেব নাকি একদম উলটো। টেলিপাড়ায় জোর গুঞ্জন বাস্তব জীবনে পিলু নয়, রঞ্জার সঙ্গে জমে উঠেছে গৌরবের রোম্যান্স।

বছর কয়েক আগে শ্রীমা ভট্টাচার্যর সঙ্গে প্রেমের বাঁধনে বাঁধা পড়েছিলেন গৌরব। তবে কয়েকমাস যেতে না যেতেই ভেঙে যায় সেই সম্পর্ক। এর মাঝেই 'ওগো নিরুপমা' সিরিয়ালের সেটে অর্কজাকে মন দিয়েছেন গৌরব, সেই রটনাও শোনা গিয়েছিল। কিন্তু ধারাবাহিক শেষ হতেই গুঞ্জনে ইতি। এখন আবার টলিপাড়ায় নতুন ফিসফিসানি গোপনে নাকি প্রেম করছেন গৌরব আর ইধিকা। ইধিকার জন্যই নাকি গৌরব আর অকর্জার মধ্যে দূরত্ব তৈরি হয়েছে, সেই খবরও কানে এসেছে। যদিও সবটাই গুঞ্জন।

গৌরবের সঙ্গে প্রেম নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন ইধিকা। এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘মাঝে মাঝেই এই কথা শুনতে পাই। আমার মাকেও একই কথা শুনতে হয় প্রায়শই। কিন্তু সত্যি বলছি, আমি আর গৌরবদা (রায়চৌধুরী) খুব ভালো বন্ধু। কেন যে আমাদের নিয়ে লোকের এই ধারণা? ভগবান জানে।’

কোথা থেকে এই রটনা শুরু হয়েছে, সেই সম্পর্কেও কোনও ধারাণা নেই পর্দার রঞ্জার। সেটের বাইরে একসঙ্গে কখনও হ্যাং আউট করেননি তাঁরা, একসঙ্গে ছবিও নেই- শুধু কয়েকটা রিল ভিডিয়ো। সেই থেকে যদি এমন গসিপ ছড়ায় তা নেহাত হাস্যকর, জানালেন ইধিকা।

অভিনেত্রী আরও বলেন, পর্দাতেও গৌরবের সঙ্গে তিনি প্রেম করেন না। সেখানে ধ্রুবজ্যোতি সরকার তাঁর নায়ক। তা সত্ত্বেও কেন গৌরবের সঙ্গে তাঁর নাম জড়নো হচ্ছে, মাথায় ঢুকছে না ইধিকার।

গৌরব-ইধিকার প্রেমের গুঞ্জনে কতটা খাদ আছে তা তো সময় বলবে। কিন্তু ধীরে ধীরে ‘পিলু’ ভক্তদের কাছে পছন্দের পাত্রী হয়ে উঠেছে রঞ্জা। শুরুতে নেগেটিভ চরিত্র হলেও এখন পিলু-আহিরের সঙ্গে হাত মিলেছে মল্লারকে উচিত শিক্ষা দিচ্ছে সে। এমনকী ধারাবাহিকের অনেক দর্শক তো মনে করছেন এখন পিলু নয়, রঞ্জাই এই ধারাবাহিকের নায়িকা চরিত্র। এতটাই গুরুত্ব দেওয়া হচ্ছে ইধিকাকে। অভিনেত্রীর সাবলীল অভিনয়ের জেরেই এমনটা সম্ভব হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। 

 

বন্ধ করুন