বাংলা নিউজ > বায়োস্কোপ > চর্চিত জুটি ক্রুশল-অদ্রিজার ব্রেক-আপ! জোর জল্পনা টেলিপাড়ায়
ক্রশল-অদ্রিজা (ছবি- ইনস্টাগ্রাম)
ক্রশল-অদ্রিজা (ছবি- ইনস্টাগ্রাম)

চর্চিত জুটি ক্রুশল-অদ্রিজার ব্রেক-আপ! জোর জল্পনা টেলিপাড়ায়

  • মাস কয়েকে ব্যাবধানেই ক্রুশল-অদ্রিজার ব্রেক-আপ? জোর চর্চা টেলিপাড়ায়।

বাংলা টেলিভিশনের অন্যতম ‘ক্রাশ’ ক্রুশল আহুজা। কিন্তু ক্রুশের মনে পাকা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী অদ্রিজা রায়, এমনই খবর চাউর হয়েছিল গত বছর। প্রকাশ্যে নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দেননি দুজনেই,কিন্তু ক্রুশল-অদ্রিজার প্রেম টেলিপাড়ার ওপেন সিক্রেট ছিল। কিন্তু সম্প্রতি দুজনের সম্পর্কে দূরত্ব তৈরি হয়েছে, এমনই গুঞ্জন। 

একের পর এক বিচ্ছেদের খবরে জেরবার টলিগঞ্জ, সেই ব্রেক-আপ লিস্টে এবার সম্ভাব্য যোগদানকারী ক্রুশল-অদ্রিজা। কিন্তু কী কারণে এই বিচ্ছেদের গুঞ্জন? রবিবারই ২২-শে পা দিয়েছেন অদ্রিজা। জন্মদিনে নায়িকার জন্য শুভেচ্ছা বার্তা ভেসে এসেছে সব মহল থেকে কিন্তু সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে শুভেচ্ছা জানাননি ক্রুশল। এর  জেরেই অনেকের মনেই প্রশ্ন জেগেছে তবে কি সবকিছু ঠিক নেই দুজনের মধ্যে? 

রবিবার দুপুরে ঘরোয়া আয়োজনে জন্মদিন পালন করেন অদ্রিজা, সেই ছবিও ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছিলেন নায়িকা। হলুদ সালোয়ার কামিজে সেজে হাঁটু মুড়ে বসে বার্থ ডে গার্ল, সামনে সাজানো খাবারের থালা। পরে বন্ধুদের সঙ্গে পার্টি মুডেও পাওয়া যায় তাঁকে, কিন্তু সেই সেলিব্রেশনে শামিল হননি ক্রুশল, অন্তত তেমনই বলছে অদ্রিজার ইনস্টাগ্রামের দেওয়াল।

জন্মদিনের দুপুরে অদ্রিজা
জন্মদিনের দুপুরে অদ্রিজা
অদ্রিজার বার্থ ডে পার্টির ঝলক 
অদ্রিজার বার্থ ডে পার্টির ঝলক 

গত বছর একসঙ্গে দিওয়ালি সেলিব্রেট করেছিলেন ক্রুশল-অদ্রিজা, এরপর ডিসেম্বরে পারি দিয়েছিলেন গোয়ায়। একসঙ্গে ছবি পোস্ট না করলেও দুজনের গোয়া ভ্যাকেশনের ছবি নজর কেড়েছিল নেটিজেনদের। ফেব্রুয়ারি মাসে নীল-তৃণার রিসেপশনের পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন দুজনে। মাস কয়েকের ব্যাবধানে কী হল ক্রুশল-অদ্রিজার? প্রশ্ন অনুরাগীদের মনে। 

তবে ক্রুশলের সঙ্গে ঘনিষ্ঠতা বা ব্রেক-আপ কোনও কিছু নিয়ে মুখ খোলেননি অদ্রিজা। শীঘ্রই মুক্তি পাবে অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ ‘দুজনে’। শ্রাবন্তী-সোহমের এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অদ্রিজা। 

বন্ধ করুন