বাংলা নিউজ > বায়োস্কোপ > সৃজিতের ছবিতে ‘রামকৃষ্ণদেব’ অঞ্জন? ‘লহ গৌরাঙ্গের নাম রে’ প্রযোজকের ভিডিয়ো ফাঁস!
অঞ্জন দত্ত। (ছবি সৌজন্যে - ফেসবুক)

সৃজিতের ছবিতে ‘রামকৃষ্ণদেব’ অঞ্জন? ‘লহ গৌরাঙ্গের নাম রে’ প্রযোজকের ভিডিয়ো ফাঁস!

  • রামকৃষ্ণ দেবের চরিত্রে পর্দায় হাজির হওয়ার নিজের ইচ্ছের কথা প্রকাশ করলেন অঞ্জন দত্ত।

১৯ জানুয়ারি, বুধবার ৬৯ -এ পা রাখলেন অঞ্জন দত্ত। অভিনেতার পাশাপাশি পরিচালক হিসেবেও দারুণ প্রশংসা তিনি কুড়িয়েছেন ছবি সমালোচকদের তরফে। সহমত পোষণ করেছে দর্শককুল। এর পাশাপাশি ঝোলায় ভরেছেন গায়ক হিসেবে শ্রোতাদের অকুন্ঠ ভালোবাসা। তবে ইদানীং সময়ে বড়পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও তাঁর উপস্থিতি দিব্যি টের পাওয়া যাচ্ছে। এবার রামকৃষ্ণ দেবের চরিত্রে পর্দায় হাজির হওয়ার নিজের ইচ্ছের কথা ঠারেঠোরে বুঝিয়ে দিলেন 'বার্থডে বয়'। শুধু তাই নয়, এই মুহূর্তে তাঁকে ছাড়া যে শ্রী রামকৃষ্ণ দেবের চরিত্রে আর কাউকে মানাবে না সেকথাও জোর গলায় প্রকাশ্যে ঘোষণা করলেন তিনি!

 তাঁর জন্মদিনের দিন অঞ্জনের ঘোষণার ওই মুহূর্তের ঝলক নিজের ফেসবুকের দেওয়ালে আপলোড করেছেন প্রযোজক রানা সরকার। 'বিস্ফোরণ' ঘটাতে যাঁর জুড়ি মেলা ভার। ইদানীং সময়ে টলিপাড়ার প্রথম সারির প্রযোজকদের মধ্যে যাঁকে ঘিরে তুঙ্গে রয়েছে চর্চা। তাহলে কি রানার পরবর্তী বিগ বাজেট 'লহ গৌরাঙ্গের নাম রে' তে অঞ্জনই হচ্ছেন পরমহংস শ্রী শ্রী রামকৃষ্ণ? সে ব্যাপারে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন 'চতুষ্কোণ' এর প্রযোজক। 

অঞ্জন দত্ত এবং রানা সরকার। (ছবি সৌজন্যে - ফেসবুক)
অঞ্জন দত্ত এবং রানা সরকার। (ছবি সৌজন্যে - ফেসবুক)

অবশ্য তাঁর পাশাপাশি তিনি হিন্দুস্তান টাইমসকে জানালেন যে অঞ্জন দত্তের সঙ্গে এই ছবি নিয়ে সম্প্রতি তাঁর কথা হচ্ছিল। গল্প-আড্ডার ফাঁকে রানাই তাঁকে জানান যে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে শ্রী রামকৃষ্ণ দেবের একটি বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আর তা শোনামাত্রই নাকি আগ্রহী হয়ে ওঠেন মৃণাল সেনের 'চালচিত্র' ছবির নায়ক। রানাকে বলে বসেন এইমুহূর্তে তিনিই ওই চরিত্রের জন্য সবথেকে মানানসই।

শোনামাত্রই রানা তাঁকে জানান ভিডিয়োয় তাঁর বক্তব্য জানানোর। তাই করেছেন অঞ্জন। এরপর সেই ভিডিয়ো সৃজিতের কাছে তিনি পৌঁছে দিয়েছেন বলেও জানালেন রানা। তাহলে কি কথা পাকা? রানার জবাব, 'সৃজিত যদি রাজি হয় আমার কোনও আপত্তি নেই। তারপর অঞ্জনদা ফের কী বলেন, সেটাও দেখতে হবে। তবে আলোচনা চলছে এটুকু বলতে পারি।' তা সৃজিত কি কিছু বলেছেন? সে ব্যাপারে অবশ্য নিরুত্তর থাকলেন প্রযোজক। তবে ফেসবুকে রানার পোস্ট করা অঞ্জন দত্তের ওই ভিডিয়ো পোস্টার নিচে সৃজিতের মজাদার কমেন্ট কারও চোখ এড়ায়নি, 'যত মত তত দার্জিলিং।' সেখানেই পরিচালককে রানার জবাব, 'তোমার চৈতন্য হোক সৃজিত!'

বন্ধ করুন