বাড়ি > বায়োস্কোপ > রিয়ার বিরুদ্ধে এফআইআর, ইঙ্গিতপূর্ণ বার্তা সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতার
বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ন মেসেজ পোস্ট করলেন অঙ্কিতা লোখান্ডে 
বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ন মেসেজ পোস্ট করলেন অঙ্কিতা লোখান্ডে 

রিয়ার বিরুদ্ধে এফআইআর, ইঙ্গিতপূর্ণ বার্তা সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতার

  • 'সত্যের জয় হয়'- সোশ্যাল মিডিয়ার দেওয়াল লিখলেন অঙ্কিতা লোখান্ডে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু গোটা দেশের সামনে অনেক প্রশ্ন রেখে গিয়েছে,যার উত্তর অধরা। তবে এই গোটা মামলায় নতুন মোড় এসেছে গতকাল সন্ধ্যায়। মঙ্গলবার জানা যায় সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন প্রয়াত অভিনেতার বাবা কেকে সিং।  তারপর থেকে চাঞ্চল্য দেশজুড়ে। 

এর মাঝেই বুধবার সকালে সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ণ মেসেজ পোস্ট করলেন অঙ্কিতা লোখান্ডে। এদিন টুইটারের দেওয়ালে তিনি লেখেন, ‘সত্যের জয় হয়’।

এর আগেও নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে সুশান্তকে স্মরণ করে নিয়েছেন অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের মৃত্যুর একমাস পূর্তিতে প্রাক্তন প্রেমিককে ‘ভগবানের সন্তান’ বলে উল্লেখ করেছিলেন অঙ্কিতা। সুশান্তের জন্য বিচার চেয়ে মোমবাতি জ্বালাতেও দেখা গিয়েছিল তাঁকে। সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার সঙ্গে প্রয়াত অভিনেতার পরিবারে সম্পর্ক যে মজবুত তাঁর প্রমাণ পাওয়া গিয়েছিল ১৬ই জুন। সুশান্তের বাবা ও দিদিদের সঙ্গে দেখা করতে সেদিন বান্দ্রার অ্যাপার্টমেন্টে হাজির হয়েছিলেন অঙ্কিতা। এখনও সুশান্তের দিদিরা অঙ্কিতাকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন,এবং অঙ্কিতাও তাঁদের ফলো করেন। দুদিন আগেই সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তির ইনস্টা পোস্টে সুশান্তের স্মরণে লেখা দীর্ঘ বার্তায় হার্ট ইমোজি দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছিলেন অঙ্কিতা। অন্যদিকে রিয়ার সঙ্গে সুশান্তের পরিবারের সম্পর্ক তেমন ভালো ছিল না বলেই খবর অভিনেতার ঘনিষ্ঠমহল সূত্রে। 

উল্লেখ্য,রিয়া ও অভিনেত্রীর পরিবারের বিরুদ্ধে চক্রান্ত, সুশান্তের সঙ্গে প্রতারণা (আর্থিক ও মানসিক) এবং তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো অভিযোগ এনেছেন কেকে সিং। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১,৩৪২,৩৮০,৪০৬, ৪২০-ধারায় রিয়ার পুরো পরিবারের বিরুদ্ধে পাটনার রাজীব নগর থানায় অভিযোগ জানিয়েছে সুশান্তের পরিবার। গত শনিবার দায়ের করা হয়েছে এই এফআইআর। ইতিমধ্যেই মামলার তদন্তে পাটনা পুলিশের চার সদস্যের দল মুম্বই পৌঁছেছে। 

বন্ধ করুন