বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam-Prashmita: ভেঙেছে বিয়ে, প্রেমে বিশ্বাস না-হারানো অনুপম মন দিলেন প্রশ্মিতাকে? গুঞ্জন টলিউডে

Anupam-Prashmita: ভেঙেছে বিয়ে, প্রেমে বিশ্বাস না-হারানো অনুপম মন দিলেন প্রশ্মিতাকে? গুঞ্জন টলিউডে

প্রশ্মিতা পালের সঙ্গে অনুপমের ‘বিশেষ বন্ধুত্ব’?

Anupam-Piya: ৬ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন ২০২১ সালে। নতুন করে প্রেম উঁকি দিচ্ছে অনুপম রায়ের জীবনে? গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে গায়কের সম্পর্কের সমীকরণ নিয়ে জোর চর্চা টলিউডে। 

দু-বছর আগে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে আচমকাই বিবাহ-বিচ্ছেদের কথা জানিয়েছিলেন অনুপম রায়। ২০২১ সালের শেষের দিকে পিয়া চক্রবর্তীর সঙ্গে ৬ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন অনুপম, জানিয়ে দেন- ‘আমাকে আমার মতো থাকতে দাও…’। তাঁর জীবনের ‘সবচেয়ে বড় ক্ষতি’ পিয়ার সঙ্গে বিচ্ছেদ সে-কথা নিজের মুখেই জানিয়েছেন অনুপম রায়। শুধু ছ-বছরের দাম্পত্য নয়, কলেজ জীবনের বন্ধুত্ব দুজনের। আচমকা সবটা শেষ হয়ে যাওয়াটা বড় ধাক্কা ছিল গায়কের কাছে। 

বিয়ে ভাঙার ধাক্কা খানিকটা হলেও সামলে উঠেছেন অনুপম, এর মাঝেই টলিপাড়ায় নতুন গুঞ্জন। বাংলা মিউজিক ইন্ডাস্ট্রির পরিচিত মুখ প্রশ্মিতা পাল, পেশাগত কারণে সঙ্গীত পরিচালক অনুপম রায়ের সঙ্গে তাঁর বন্ধুত্ব থাকাটা অস্বাভাবিক নয়। কিন্তু পরিচিত মহলে গুঞ্জন গত কয়েক মাসে নাকি বেশ গাঢ় হয়েছে অনুপম-প্রশ্মিতার বন্ধুত্ব। সেই বন্ধুত্ব নাকি পেশাগত গণ্ডি ছাড়িয়েছে। 

গত মার্চে অনুপম রায়ের জন্মদিনে এই গুঞ্জন মাথাচাড়া দেয়। সেখানে অনুপমের হাতেগোনা বন্ধুদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রশ্মিতাও। পিয়ার সঙ্গে বিয়ে ভেঙেছে অনুপমের, অন্যদিকে প্রশ্মিতাও আগের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। তাই দুইয়ে দুইয়ে চার করবার চেষ্টা করছেন অনেকেই। যদিও এই সময়কে অনুপম রায় জানিয়েছেন, প্রশ্মিতাকে তিনি এক দশক ধরে চেনেন, এই বন্ধুত্ব প্রেমের দিকে মোড় নিচ্ছে এমনটা নাকি নয়। তবে প্রশ্মিতা পাল তাঁর ভালো বন্ধু তেমনটা মেনে নিয়েছেন অনুপম রায়, তবে এই বন্ধুত্বকে অন্য কোনও নাম দিতে না-রাজ তিনি। 

পরিচালকের সঙ্গে নায়িকার বন্ধুত্ব, বা সঙ্গীত পরিচালকের সঙ্গে গায়িকার বন্ধুত্ব সবসময়ই আলোচনার কেন্দ্রে উঠে আসে। প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর 'বোঝে না সে বোঝে না' ছবিতে গান গেয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন প্রশ্মিতা। পরবর্তীতে 'দেখতে বউ বউ' (শুধু তোমারই জন্য), 'হতে পারে না' (বলো দুগ্গা মাইকি)-র মতো হিট গান গেয়েছেন তিনি। অনুপম রায়ের সুরেও ‘তোমায় নিয়ে গল্প হোক’ (হাইওয়ে)-র মতো গান গেয়েছেন প্রশ্মিতা। পরবর্তীতে অনুপম-প্রশ্মিতা জুটির নতুন গানের প্রতি বাড়তি আকর্ষণ থাকবে দর্শকদের তা বলাই যায়। 

মাস কয়েক আগেই এক সাক্ষাৎকারে অনুপম জানান, বিয়ে নামক প্রতিষ্ঠানটির উপর কোনও বিতৃষ্ণা নেই। প্রেমের প্রতি কি বিশ্বাস আছে? এ নিয়ে আনন্দবাজার পত্রিকাকে দেওয়া ওই সাক্ষাৎকারে অনুপম স্পষ্ট করেন, একটা ঘটনা দিয়ে সবকিছু বিচার করা যায় না। ছোট একটা ঘটনা দিয়ে গোটা জীবনটাকে বিচার করলে সেটা নেতিবাচক হয়ে যাবে বলে মনে করেন অনুপম রায়। গায়ক জানান, তিনি এখনও সম্পর্কে বিশ্বাস রাখেন এবং শ্রদ্ধাও রাখেন। ফের বিয়ে করবেন কিনা এ প্রশ্নে অনুপম বলেন, ‘এখন এসব কিছুই ভাবছি না’।

 

বায়োস্কোপ খবর

Latest News

আজ রাতে নৃসিংহের পুজো, তখন কীভাবে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সব দুঃখ দূর হবে ভারতে বাড়ছে মাথা এবং ঘাড়ের ক্যানসারের ঝুঁকি, কোন উপসর্গ দেখলে হবেন সাবধান ঘুম ভাঙতে হবে ‘উইক লিঙ্ক’-র! SRH-কে হারাতে কোন ৫ কাজ করা উচিত KKR-র? ভুল হলে চাপ ‘ও একজন লড়াকু সৈনিক’- ধমকের পরেই সুর নরম করে অধীরের প্রশংসা খাড়গের ৪০ বছরের মধ্যে সবচেয়ে বেশি ভোট পড়ল বারামুল্লায়, ভোট দিল জঙ্গিদের পরিবার ৩ দিনে কলকাতায় সোনার দাম বাড়ল ১৪০০, রুপোর রেটে লাফ ৬৩৫০ টাকার! এবার মুখে মাখার পাশাপাশি খেতেও পারবেন সানস্ক্রিন, ঘটনাটা কী? জানুন তাহলে পিসিওএস-এর সমস্যায় ভুগছেন! এই উপাদানেই কমবে ঝামেলা কানের রেড কার্পেটে প্রথম হাঁটলেন নাসিরুদ্দিন ও রত্না, ‘আমার অবাস্তব মনে হচ্ছিল…’ রাইসির চপার দুর্ঘটনার পর আমেরিকার কাছে সাহায্য চায় ইরান, কী বলল ওয়াশিংটন?

Latest IPL News

হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.