বাংলা নিউজ > বায়োস্কোপ > শাকিবের কো-স্টার বাংলাদেশের নায়িকা আঁচল বিয়ে করল না বাগদান? জানতে উৎসুক নেটপাড়া
বাংলাদেশের নায়িকা আঁচল।
বাংলাদেশের নায়িকা আঁচল।

শাকিবের কো-স্টার বাংলাদেশের নায়িকা আঁচল বিয়ে করল না বাগদান? জানতে উৎসুক নেটপাড়া

  • গায়ক সৈয়দ অমির সঙ্গে সম্পর্কের কথা মেনে নিলেন আঁচল।

বাংলাদেশের জনপ্রিয় নায়িকা আঁচল। তাঁর জনপ্রিয়তা রয়েছে এদেশের দর্শকদের মধ্যেও। হঠাৎ শোনা যায়, বিয়ে করে ফেলেছেন ঢালিউডে এক দশক পার করে দেওয়া এই চিত্রনায়িকা। সঙ্গে এবার তিনি অভিনয় ছেড়ে দেবেন-- এমন খবরও শোনা যাচ্ছে! তবে বাংলাদেশের এক সংবাদমাধ্যমে প্রকাশিক প্রতিবেদন অনুসারে, বিয়ে–বাগদান কোনওটই হয়নি। তবে তিনি চুটিয়ে প্রেম করছেন উঠতি গায়ক সৈয়দ অমির সঙ্গে। নিজের মুখেই মেনে নিলেন সেকথা। 

‘জান রে’ শিরোনামের একটি গানের ভিডিও শ্যুটের সময়তেই গায়ক সৈয়দ অমির সঙ্গে পরিচয়। আর তা অচিরেই প্রেমে রূপ নেয়। আঁচল জানিয়েছেন, তাঁদের সম্পর্কের কথা জানে দু'বাড়িতেই। এমনকী, অমির মা তাঁকে সোনার চেন উপহার দিয়েছেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী। 

২০১১ সালে ‘ভুল’ সিনেমার মাধ্যমে ঢালিউড নায়িকা আঁচলের আত্মপ্রকাশ। ‘জটিল প্রেম’ দিয়ে নজর কাড়েন এবং ‘সুলতানা বিবিয়ানা’র মাধ্যমে প্রশংসিত হন। এতদিনে দেড় ডজনের বেশি ছবিতে কাজ করেছেন। 

আঁচলের প্রেমিক ওরফে বহু বর অমি বাংলাদেশের আরেক সংবাদমাধ্যমকে জানান, বিয়ের পর হজ করার পরিকল্পনা নিয়েছেন তাঁরা। হজ শেষে ফিরে দু’জনেই শোবিজের কাজ কমিয়ে দেবেন। অমি মাঝেমধ্যে গান করবেন। আর আঁচল সেসব গানের ভিডিওতে কাজ করবেন। এর বাইরে কোনও সিনেমা বা নাটকে দেখা যাবে না বাংলাদেশের নায়িকাকে। কারণ, বাকি সময়টা তিনি সংসার করবেন।

বন্ধ করুন