বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভালো ছেলেদের কপালে ভালো মেয়ে জোটে না’, কেন এমন বললেন ‘দেশের মাটি’র কিয়ান!
দিব্যজ্যোতি দত্ত। (ছবি-ইনস্টাগ্রাম)

‘ভালো ছেলেদের কপালে ভালো মেয়ে জোটে না’, কেন এমন বললেন ‘দেশের মাটি’র কিয়ান!

  • তবে, কি এই কারণেই এখনও সিঙ্গেল তিনি? কী মত দিব্যজ্যোতির ভক্তদের?

ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন প্রেম করছেন কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত। কার সঙ্গে জানেন তো? 'টলি ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, ‘ফেলনা’র অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্যকেই মন দিয়েছেন তিনি। একসঙ্গে, জিম পার্টনারও তাঁরা। 

সে যাই হোক, বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো শেয়ার করেছেন রোশনি। সেখানে ২০১৯-এর জনপ্রিয় গান ‘খোকা’-র কথাতেই ঠোঁট মেলাতে দেখা গিয়েছে দিব্যজ্যোতিকে। সিঁড়ি দিয়ে উঠতে উঠতে দিব্য গাইছেন, ‘আমার মা বলেছিল খোকা তুই প্রেম করিস না, ভালো ছেলেদের কপালে ভাল মেয়ে জোটে না’! ভিডিয়োতে ফ্রেমে বন্দি অভিনেত্রীও। এই ভিডিয়ো শেয়ার করে রোশনি লিখেছেন, ‘হে জিম বাডি! তুমি স্বপ্নের রাজ্যে বাস করছ।’

একসঙ্গে একই জিমে ঘাম ঝরান দিব্যজ্যোতি ও  রোশনি। কিছুদিন আগে সেখান থেকে একটি সেলফিও রোশনি শেয়ার করেছিলেন নেট দুনিয়ায়। যেখানে দেখা গিয়েছিল অভিনেতার কাঁধে মাথা রেখে পরম নিশ্চিন্তে বসে আছেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘Superman with the Superwoman!’… যা নিমেষে ভাইরাল হয়। ছবি দেখে নেটিজেনরা মনে করেন, সম্পর্কে জড়িয়েছেন এই দুই তরুণ অভিনেতা। যদিও তা ফুৎকারে উড়িয়ে দিয়ে তাঁরা জানিয়েছেন, দু'জনে শুধুই ভালো বন্ধু। আর জিম পার্টনার।

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ দু'জনেই। তাই তাঁদের সম্পর্কের গুঞ্জনে বেশ খুশি দিব্যজ্যোতি আর রোশনির ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় তাঁদের আরও মজার মজার ভিডিয়ো ও ফোটো দেখার দাবি জানিয়েছেন সকলে। আর ভাইরাল হয়েছে এই ভিডিয়োটিও। 

বন্ধ করুন