বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha Basu Pregnancy: প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন বিপাশা আর করণ?
বিপাশা বসুর মা হওয়ার জল্পনা তুঙ্গে।

Bipasha Basu Pregnancy: প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন বিপাশা আর করণ?

  • স্বামী করণ সিং গ্রোভারের সাথে গতকাল রাতে ডিনার ডেটে গিয়েছিলেন তিনি। তারপর থেকেই বিতর্ক শুরু। 

বিপাশা বসুর ছবি বলছে তিনি মা হতে চলেছেন। অন্তত নায়িকার নতুন ছবি দেখে এমনটাই মত ভক্তদের। এমনকী, কেউ কেউ তো তাঁকে মা হতে চলার জন্য শুভেচ্ছাও জানিয়ে ফেলেছেন। 

স্বামী করণ সিং গ্রোভারের সাথে গতকাল রাতে ডিনার ডেটে গিয়েছিলেন তিনি। পাপারাৎজিদের ক্যামেরার সামনে করণ সিং গ্রোভারের সাথে ছবির জন্য পোজও দেন তিনি। আর সেই ছবি থেকেই জল্পনার সূত্রপাত। ফ্যাশন আইকন বিপাশা তাঁর ওয়েল-ফিটেড পোশাক ছেড়ে এদিন পরেছিলেন ওভারসাইজড টি-শার্ট ড্রেসে। 

আর এই সব ছবি আর ভিডিয়ো অনলাইনে ছড়িয়ে পড়ার পরেই হয়ে যায় ভাইরাল। নেটিজেনরা ভাবতে থাকেন তাহলে কি তিনি আর করণ প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন? আর বেবি বাম্প লুকোতেই এমন পোশাক। এমনকী, এইসব পোস্টের কমেন্ট সেকশনে ঝগড়াও শুরু হয়ে যায় বিপাশা মা হতে চলেছেন নাকি তা নিয়ে। কারও মত ঢিলে পোশাক পরার কারণ মুম্বইয়ের গরম, আর কারও মতে আসল কারণ হল বেবি বাম্প!

গত মাসেই ৬ বছরের বিবাহবার্ষিকী পালন করেন বিপাশা আর করণ। ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন তাঁরা। বিপাশা আর করণ একে-অপরের প্রেমে পড়েন ‘অ্যালোন’ সিনেমায় কাজ করার সময়। কিন্তু প্রথম দিকে বিপাশার পরিবার রাজি ছিল না এই বিয়েতে, নিজেই জানিয়েছেন তিনি সেকথা। আসলে বিপাশাকে বিয়ে করার আগে দু'বার বিয়ে আর বিচ্ছেদ হয় করণ সিং গ্রোভারের। তবে পরিবারের সবাইকে বুঝিয়ে রাজি করেন বিপাশা। গত ৬ বছরে একবারও দু'জনের মধ্যে ঝামেলার খবর সামনে আসেনি। দিনকয়েক আগেই একসাথে কপিল শর্মার শো-তে দেখা গিয়েছিল তাঁদের।

বন্ধ করুন