বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়ছে খরচ; বাজেট কমাতে বাংলার অভিনেতাদের ছবিতে ডাক করণ জোহরের?জবাব দিলেন চূর্ণী
চূর্ণি গঙ্গোপাধ্যায়। (ছবি সৌজন্যে - ফেসবুক)
চূর্ণি গঙ্গোপাধ্যায়। (ছবি সৌজন্যে - ফেসবুক)

বাড়ছে খরচ; বাজেট কমাতে বাংলার অভিনেতাদের ছবিতে ডাক করণ জোহরের?জবাব দিলেন চূর্ণী

ইন্ডাস্ট্রির অন্দরে জোর ফিসফাস ছবির বাজেট কমাতে নাকি বলিউড ঝুঁকেছে বাংলার অভিনেতা-অভিনেত্রীদের দিকে। অন্যদিকে, এই সুযোগে সেই ডাকে সাড়া দিচ্ছেন টলিপাড়ার বিভিন্ন জনপ্রিয় মুখ।এবার এ ব্যাপারে মুখ খুললেন চূর্ণি গঙ্গোপাধ্যায়।

করোনা আবহে প্রায় বেশিরভাগ ব্যবসার অবস্থা মন্দা। তালিকায় রয়েছে বলিউডও। প্রায় বছর দেড়েক ধরে একপ্রকার থম মেরে বসে রয়েছে বলিপাড়া। অথচ ছবি বানানো তো আর বন্ধ করা যায় না। চারপাশে পরিস্থিতির দরুণ একলাফে হু হু করে বেশ কয়েকগুণ বেড়েছে ছবি তৈরির খরচ। ফলে ইন্ডাস্ট্রির অন্দরে জোর ফিসফাস ছবির বাজেট কমাতে নাকি বলিউড ঝুঁকেছে বাংলার অভিনেতা-অভিনেত্রীদের দিকে। অন্যদিকে, এই সুযোগে সেই ডাকে সাড়া দিচ্ছেন টলিপাড়ার বিভিন্ন জনপ্রিয় মুখ। বলিউডে পরিচিতি বাড়ানোর পাশাপাশি পায়ের তলার মাটিও শক্ত করছেন তাঁরা।

'রকি অওর রানি কী প্রেম কাহিনি’-র পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'রকি অওর রানি কী প্রেম কাহিনি’-র পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)

এবার এ ব্যাপারে মুখ খুললেন চূর্ণি গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই করণ জোহরের 'রকি অওর রানি কী প্রেম কাহিনি’-র জন্য ডাক পেয়েছেন তিনি। ছবিতে রণবীর সিং, আলিয়া ভাট, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমির সঙ্গে দেখা যাবে চূর্ণিকেও। তাঁর সঙ্গে ওই ছবিতে দেখা যাবে টোটা রায়চৌধুরীকেও। তাঁর কী মোট এই বিষয়ে? আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে চূর্ণি জানিয়েছেন এই বিষয়টি এখনও কানে আসেনি তাঁর। তাঁর কথায়, 'স্রেফ খরচ বাঁচাতে করণ জোহর নিজের ছবিতে বাংলার অভিনেতা, অভিনেত্রীদের সুযোগ দিচ্ছেন এমন কথা যাঁরা ভাবছেন এবং বলছেন তাঁদের পাল্টা জবাব দেওয়ার মতো কোনও ভাষা নেই আমার'।

করণ জোহর। (ছবি সৌজন্যে - ফেসবুক)
করণ জোহর। (ছবি সৌজন্যে - ফেসবুক)

এখানেই না থেমে তিনি আরও বলেন যে করণের ধর্মা প্রোডাকশন আজ পর্যন্ত যে বড় বড় বাজেটের ছবি তৈরি করেছে, তার থেকেই পরিষ্কার ছবির বাজেট নিয়ে তাঁরা তোয়াক্কা করেন না। তাই অভিনেত্রীর দাবি, করোনা তাঁদেরকেই নিজের ছবিতে সুযোগ দেন, যাঁদের তিনি যোগ্য মনে করেন। জানিয়ে রাখা ভালো, চূর্ণির এই সুযোগের খবরে খুশি তাঁর স্বামী তথা জনপ্রিয় পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়। একইরকম খুশি তাঁদের পুত্র উজান-ও। চূর্ণি নিজে জানিয়েছেন ছোটবেলার প্রিয় অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারবেন ভেবেই তিনি যথেষ্ট খুশি। পাশাপাশি সেখানকার কাজের ধারায় শিখতে পারবেন।

 

তবে নিজের বক্তব্যের শেষে অভিনেত্রীর সংযোজন, 'বাজারে যেরকমটা শোনা যায় করণ জোহরের ব্যাপারে, সেরকম নাকউঁচু স্বভাবের একেবারেই নন তিনি। যেমন বিদ্বান তেমনই ভদ্র। নিজেই ফোনের মেসেজের জবাব দেন।

বন্ধ করুন