বাংলা নিউজ > বায়োস্কোপ > Bibriti-Tathagata: ‘জলপরী’ বিবৃতির সঙ্গে নির্জন সমুদ্রতটে সময় কাটাচ্ছেন তথাগত? জল্পনা নেটপাড়ায়!
প্রেম জমে ক্ষীর! নাকি?

Bibriti-Tathagata: ‘জলপরী’ বিবৃতির সঙ্গে নির্জন সমুদ্রতটে সময় কাটাচ্ছেন তথাগত? জল্পনা নেটপাড়ায়!

  • দেবলীনা দত্তর সঙ্গে গত বছর ডিসেম্বরেই সম্পর্ক ভাঙেন তথাগত। এই তারকা জুটির বিয়ে ভাঙার কারণ হিসাবে শুরু থেকেই উঠে এসেছে বিবৃতি চট্টোপাধ্যায়ের নাম। এখন কি ‘ভটভটি’র 'জলপরী'র সঙ্গেই ছুটি কাটাতে ব্যস্ত তথাগত।

দেবলীনা দত্তর সঙ্গে সুখী দাম্পত্য সম্পর্কে মাস কয়েক আগেই ইতি টেনেছেন তথাগত মুখোপাধ্যায়। দু'জনের মাখোমাখো প্রেম দেখে বোঝবার জো ছিল না তাঁদের সম্পর্ক ভাঙতে পারে! দেবলীনা-তথাগতর বিচ্ছেদের সময় থেকেই বারবার অভিনেতার নামের সঙ্গে বারবার নাম জড়িয়েছে ‘ভটভটি’ নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায়ের।

‘ভটভটি’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই নাকি পরিচালক তথাগতর প্রেমে হাবুডুবু খাচ্ছেন বিবৃতি। যদিও সেই প্রেম নিয়ে মুখ খুলতে না-রাজ দু-পক্ষই। ফের একবার চর্চায় এই জুটির প্রেম কাহিনি। সৌজন্যে দুজনের সোশ্যাল মিডিয়া পোস্ট। সমুদ্রের ধারে সময় কাটাচ্ছেন ‘ভটভটি’র জলপরী। আর সেই একান্তযাপনের তাঁর পুরুষ সঙ্গীটি কে তা কিন্তু রহস্যই রেখেছেন বিবৃতি। যদিও সেই পুরুষসঙ্গীর পায়ের ঝলক এবং চটির ছবি পোস্ট করেছেন বিবৃতি নিজেই। অস্তিত্ব প্রকাশ পাচ্ছে, তবে আড়ালে থেকে। অন্যদিকে তথাগতর ফেসবুকেও ‘জলপরী’র উপস্থিতি উজ্জ্বল।

একের পর এক পোস্টে বিবৃতি জানান দিচ্ছেন, ‘চার কদম’ নয় সারা জীবনটা এই মানুষের সঙ্গেই কাটাতে চান তিনি। ছবিতে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতে বালি মাখা দু'টি। পা দুটি যে একটি নারী, অপরটি পুরুষের তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। আবার কখন সমুদ্রের পাড় ধরে হেঁটে চলেছেন দুজনে, কেবলমাত্র তাঁদের পা দুটিই দৃশ্যমান। ব্যাকগ্রাউন্ডে বাজচ্ছে পিকে ছবির জনপ্রিয় গান ‘চার কদম’। 

বিবৃতিকে প্রশ্ন করায় এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘হ্যাঁ, পুরুষ তো বটেই। তাঁর নাম বলতে চাই না আমি। নিজের ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই ভালবাসি’। নায়িকার কলারটোনে রয়েছে ‘ধাঁধার থেকেও জটিল তুমি, খিদের থেকেও স্পষ্ট’ এই গান। সত্যি যেন ধাঁধার থেকেও জটিল বিবৃতির এই প্রেম, কিন্তু সেটি আবার অনেকখানি স্পষ্টও! তাঁর প্রেমিককে সকলে ‘ভিটামিন ই’ নামেই চিনুক আপতত সেটাই চান তিনি।

অন্যদিকে বৃহস্পতিবার তথাগত নিজের ফেসবুকের দেওয়ালে এক রহস্যময়ী নারীর ছবি পোস্ট করলেন। সমুদ্রের দিকে মুখ করে দাঁড়িয়ে রয়েছে সে। সাদা-কালো ছবিতে দেখা যাচ্ছে কখনও সমুদ্র সৈকতের বালিতে এক পা উঁচিয়ে দাঁড়িয়ে সে, কখনও আবার হনহনিয়ে অতল জলের দিকে হেঁটে চলেছে। দূর থেকে তোলা এই ছবির মেয়েটার সঙ্গে অনেকেই বিবৃতির মিল খুঁজে পাচ্ছেন। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘জলপরী ওড়ে কিছু ম্যাজিক প্রহরে"....#ভটভটি’। 

তথাগতর সঙ্গেই সমুদ্রের হাওয়া খেতে গিয়েছিলেন কিনা তা খোলসা করেননি বিবৃতি তবে জানিয়েছেন পাঁচদিনের গোপালপুর এবং পুরীসফরে গিয়েছিলেন তিনি। রাজস্থানে বড় হয়ে ওঠা এই বঙ্গতনয়ার এটাই ছিল প্রথম পুরীসফর। প্রচণ্ড গরমের যন্ত্রণা সহ্য করেও জগন্নাথ মন্দির দর্শন করে দারুণ লেগেছে তাঁর। আর কলকাতায় ফিরে একের পর এক ছবি শেয়ার করে চলেছেন ওড়িষ্যা সফরের। 

এখন দেখবার বিবৃতির প্রেমিককে নিয়ে তৈরি হওয়ায় এই রহস্যজট কবে খোলেনন নায়িকা। 

বন্ধ করুন