বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone in Brahmastra: 'শিবা' রণবীরের পার্বতী হচ্ছেন দীপিকা? মুখ খুললেন 'ব্রহ্মাস্ত্র' পরিচালক
পার্বতীর চরিত্রে দীপিকা?

Deepika Padukone in Brahmastra: 'শিবা' রণবীরের পার্বতী হচ্ছেন দীপিকা? মুখ খুললেন 'ব্রহ্মাস্ত্র' পরিচালক

  • 'ব্রহ্মাস্ত্র' ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন? পার্বতীর চরিত্রে দেখা যাবে তাঁকে? গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। 

অপেক্ষা আর মাত্র কয়েকদিনের। ‘কেশরিয়া’র মুক্তির পর ‘ব্রহ্মাস্ত্র’ দেখতে আরও উদগ্রীব ‘রালিয়া’ ভক্তরা। ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’। বি-টাউনে জোর গুঞ্জন এই ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে থাকছেন দীপিকা এবং শাহরুখ। এমনকী কিছু অনুরাগী তো দাবি করেছেন ব্রহ্মাস্ত্র-র ট্রেলারে ঝলক মিলেছে তাঁদের।

তিন পার্টে তৈরি ‘ব্রহ্মাস্ত্র’র প্রথমভাগ ‘শিবা’য় ফুটে ওঠবে শিবা (রণবীর) ও ইশা (আলিয়া)-র প্রেম কাহিনি। ইশা শব্দের অর্থ পার্বতী। জানা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১-এ ক্যামিও চরিত্রে 'পার্বতী' দীপিকা। পার্ট ২-এ মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। থাকবেন শাহরুখ খানও। সেখানে মহাদেব আর পার্বতীর প্রেমকাহিনি। এই গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে ভাসা ভাসা উত্তর দিলেন অয়ন।

পরিচালক জানান, ‘আমি এই ব্যাপারে কিছুই জানি না। তবে বেশ ভালো সাজেশন কিন্তু, হয়ত পার্ট টু-তে তাঁদের দেখা যাবে’। এরপর অয়ন যোগ করেন, ‘আমি একটা ব্যাপার বলতে চাই, ব্রহ্মাস্ত্র কিন্তু ভগবান শিবের কাহিনি নয়। এখানে রণবীরের চরিত্রটার নাম শুধু শিবা। আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা ভগবান শিব। আমি নিজের মতো করে সেই অনুপ্রেরণাটা চরিত্রের সঙ্গে সংযুক্ত করেছি। তাই এই ট্রিলোজিতে কোনও পার্বতী নেই। যেমনটা ছবির সংলাপে আছে এই কাহিনিতে শিবার পার্বতী ইশা (ইশা শব্দের অর্থ পার্বতী)।’

পার্বতীর চরিত্রটি না থাকবার কথা নিশ্চিত করলেও দীপিকার উপস্থিতি নিয়ে কিন্তু সরাসরি কিছু জানাননি অয়ন। এই সাই-ফাই ফ্রাঞ্চাইসি ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও থাকবেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়।

বন্ধ করুন