বাংলা নিউজ > বায়োস্কোপ > বনশালি-দীপিকার সম্পর্কে চিড়! গঙ্গুবাই হিসাবে আলিয়াকে বেছে নেওয়াই কী কারণ?
তাল কাটল সম্পর্কে? 
তাল কাটল সম্পর্কে? 

বনশালি-দীপিকার সম্পর্কে চিড়! গঙ্গুবাই হিসাবে আলিয়াকে বেছে নেওয়াই কী কারণ?

  • তাল কেটেছে ‘পদ্মাবত’ পরিচালক ও নায়িকার সম্পর্কে। বলিপাড়ায় জোর গুঞ্জন। 

'অল ইজ নট ওয়েল', সঞ্জয় লীলা বনশালি ও দীপিকা পাড়ুকোনের দীর্ঘদিনের সম্পর্ক নিয়ে এমনই কানাঘুষো ঘোরাফেরা করছে বলিপাড়ায়। একথা কারুরই অজানা নয়, ঐশ্বর্যর পর বনশালির প্রিয় পাত্রী হিসাবে পরিচয় পেয়েছেন দীপিকা পাড়ুকোন। বক্স অফিসে মুক্তিপ্রাক্ত পরিচালক সঞ্জয় লীলা বনশালির শেষ তিন ছবির নায়িকা দীপিকা পাড়ুকোন। তবে সেই ট্রাডিশন ভাঙতে চলেছে শীঘ্রই। 

সামনে মুক্তি পেতে চলছে ‘বাজিরাও মস্তানি’ পরিচালকের নতুন ছবি ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট। প্রথমবার সঞ্জয়ের ছবির নায়িকা আলিয়া। ছবির ট্রেলারে ব্যাপর সাড়াও ফেলেছেন আলিয়া। কাথামিপুরার গণিকালয়ের ম্যাডামজি হিসাবে নজড়কাড়া আলিয়া, মেনে নিচ্ছেন সকলেই। কিন্তু সূত্রের খবর এর জেরেই বনশালির উপর অভিমানী দীপিকা। কেন গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির চরিত্রটি তাঁকে অফার না করে আলিয়ার ঝুলিতে দিলেন বনশালি, তা বুঝে উঠতে পারছেন ‘পদ্মাবতী’ দীপিকা। ‘রাম লীলা’, ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’-এর মতো ছবিতে সঞ্জয় লীলা বনশালির পরিচালনায় কাজ করেছেন দীপিকা। 

স্পটবয়ই-তে প্রকাশিত এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিতে একটি ডান্স নম্বরের অফার ফিরিয়ে দিয়েছেন দীপিকা। সঞ্জয় বনশালি নিজে দীপিকার কাছে প্রস্তাব রাখলেও রাজি হননি অভিনেত্রী। এখানেই শেষ নয়, দীপিকার মান ভাঙাতে সঞ্জয় তাঁর আসন্ন ওয়েব সিরিজ ‘হীরা মান্ডি’তেও একটি চরিত্রের অফার দিয়েছিলেন, সেটিও ফিরিয়ে দেন নায়িকা। তবে করোনা আক্রান্ত অবস্থায় বনশালির নিয়মিত খোঁজখবর নিয়েছেন দীপিকা ও রণবীর সিং। ব্যক্তিগত সম্পর্ক ছেঁটে না ফেললেও, পেশাদার ক্ষেত্রে বনশালির সঙ্গে দূরত্ব বজায়ের চেষ্টা চালাচ্ছেন দীপিকা, এমনই দাবি ঘনিষ্ঠদের। যদিও এই গুঞ্জন নিয়ে মুখ খোলেননি সঞ্জয়-দীপিকা দু'জনেই। সত্যি কি তবে রণবীরের (কাপুর) হবু বউকে ঘিরে তাল কাটল রণবীরের প্রাক্তন ও তাঁর প্রিয় পরিচালকের সম্পর্কে? জবাব তো সময় দেবে। 

বন্ধ করুন