বাংলা নিউজ > বায়োস্কোপ > মহেন্দ্র সোনির সঙ্গে আবার জুটি বাঁধতে চলেছেন দেব? তুঙ্গে জল্পনা
দেব।
দেব।

মহেন্দ্র সোনির সঙ্গে আবার জুটি বাঁধতে চলেছেন দেব? তুঙ্গে জল্পনা

সময়ের অপেক্ষা?

আবার কি মহেন্দ্র সোনির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দেব! দু'জনের টুইট বিনিময় আভাস তো তেমনটাই বলছে। দিন কয়েক ধরেই অভিনেতা সামাজিক মাধ্যমে পোস্ট করছেন পাহাড় থেকে জঙ্গলে ঘুরে বেড়ানোর ছবি। যা দেখে কার্যত অনুরাগীদের মনে কৌতূহল জন্মেছে। অনেকের মনেই প্রশ্ন জেগেছে, ‘শংকর কি আবার নতুন অভিযানে বেরোতে চলেছে?’

সোমবার ‘ডান্স, ডান্স জুনিয়র সিজন ২’-এর নতুন পর্বের ঘোষণা করলেন দেব। একটি ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে অভিনেতা জানিয়েছেন, ‘বাহুবলীকে ফাঁকি দিয়ে দেব কি মণি আনতে পারবে ডান্স ডান্স জুনিয়র Season 2-এর মঞ্চে?’ সেখানে দেখা যাচ্ছে প্রতিযোগীদের বাঁচাতে নতুন অভিযানে বেরিয়েছেন অভিনেতা। মণি আনতে গিয়ে পৌঁছান গভীর জঙ্গলে। সেখানেই মুখোমুখি হন নরখাদক বাঘ বাহুবলীর। শেষ পর্যন্ত কি সফল হবেন তিনি? সেটাই এখন প্রশ্ন। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে দেবের অভিযান শংকরের মতোই রোমহর্ষক। তবে সেখানেই শেষ নয়, দেবের শেয়ার করা সামাজিক পোস্ট রিটুইট করেছেন এসভিএফ-এর সহকারী প্রধান মহেন্দ্র সোনি। ‘চাঁদের পাহাড়’, ‘অ্যামাজন অভিযান’-এর শ্যুটিংয়ের দিনগুলো স্মৃতি উস্কে পালটা পোস্টে তিনি লিখেছেন, ‘চলো, পরের গন্তব্য ঠিক করি।’ দেরি না করে পালটা পোস্টে তারকা-সাংসদ টুইটের জবাব ফরাসি ভাষায় দিয়ে জানিয়েছে, ‘তাই হোক। বন ভয়াগে!’ অর্থাৎ, যাত্রা শুভ হোক! অভিনেতা-প্রযোজকের টুইট বিনিময় দেখে টলিপাড়ায় গুঞ্জন শীঘ্রই হয়ত ফের এবার মহেন্দ্র সোনির সঙ্গে জুটি বেঁধে নতুন অভিযানে বেরোতে পারেন দেব। দু'জনে অবশ্য এবিষয় এখনো কোনো মুখ খোলেননি। বাকিটা এখন সময় বলবে।

বন্ধ করুন