বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Chander Pahar 3: রহস্য রোমাঞ্চের ডাকে ফের সাড়া, আবারও কি শঙ্কর হয়ে চাঁদের পাহাড় আনছেন দেব

Dev-Chander Pahar 3: রহস্য রোমাঞ্চের ডাকে ফের সাড়া, আবারও কি শঙ্কর হয়ে চাঁদের পাহাড় আনছেন দেব

আবারও কি শঙ্কর হয়ে চাঁদের পাহাড় আনছেন দেব?

Dev-Chander Pahar 3: চাঁদের পাহাড় এবং অ্যামাজন অভিযান ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। আর দুটো ছবিই দর্শকদের থেকে যেমন সমালোচিত হয়েছে তেমনই ভালোবাসাও পেয়েছে। তাই কি এবার আবার দেব শঙ্কর হতে প্রস্তুত? আসছে চাঁদের পাহাড় ৩?

টলিউড বলুন বা বলিউড সর্বদা কোনও না কোনও নতুন ছবির খোঁজ আসতেই থাকে। কোনটা বাস্তবায়িত হয়, কোনটা নয়। সম্প্রতি তেমনই একটি খবর দেবকে নিয়ে শোনা যাচ্ছে। গোলন্দাজ ছবির দীর্ঘ দুই বছর পর দেব নাকি আবারও এসভিএফের ছবি করতে রাজি হয়েছেন। এর মাঝে যদিও শোনা গিয়েছিল তাঁকে এই সংস্থার প্রযোজনায় তৈরি হওয়া রঘুডাকাত ছবিতে দেখা যাবে, কিন্তু সেই প্রজেক্ট যে বিশ বাঁও জলে সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে সেই প্রজেক্ট বাস্তবায়িত না হলেও দেব যে এই সংস্থার সঙ্গে ফের কাজ করতে রাজি হয়েছেন সেটা শোনা যাচ্ছে। এখন প্রশ্ন একটাই তবে কি দেবকে নতুন কোনও ছবিতে দেখা যাবে, নাকি তিনি কোনও পুরনো ছবির সিকুয়েল নিয়ে আসতে চলেছেন?

টলি পাড়ার অন্দরের খবর এসভিএফের তরফে চাঁদের পাহাড়ের তৃতীয় পর্বের পরিকল্পনা করে ফেলেছেন। দেবকেই নাকি আবার দেখা যাবে শঙ্করের চরিত্রে, আর তার জন্য তার কাছে প্রস্তাবও গিয়েছে। আর সেই প্রস্তাবে হ্যাঁ বলেছেন অভিনেতা। যদি সত্যি চাঁদের পাহাড় ৩ আসে তাহলে পরিচালকের আসনে কাকে দেখা যাবে? শোনা যাচ্ছে আগের দুই বারের মতো এবারেও কমলেশ্বর মুখোপাধ্যায় এই ছবির পরিচালনা করবেন। তবে এখনও পর্যন্ত কেউ এই বিষয়ে কিছুই বলতে নারাজ।

এই বিষয়ে বলে রাখা ভালো এসভিএফের সঙ্গে দেবের সব থেকে বড় ফ্র্যাঞ্চাইজি হল চাঁদের পাহাড়। এই ফ্র্যাঞ্চাইজির দুটো ছবি আছে, চাঁদের পাহাড় এবং অ্যামাজন অভিযান। দুটো ছবির পরিচালনা করেছিলেন কমলেশ্বর মুখোপাধ্যায়। ২০১৩ সালে প্রথমবার মুক্তি পেয়েছিল চাঁদের পাহাড়। সেই ছবির গল্প বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা চাঁদের পাহাড় গল্প থেকেই নেওয়া হয়েছিল। শঙ্কর গিয়েছিল আফ্রিকার চাঁদের পাহাড়ের খোঁজে। আর অ্যামাজন অভিযান ছবিতে একই ভাবে শঙ্কর সেজে দেব পাড়ি দিয়েছিলেন এল ডোরাডোর উদ্দেশ্যে। তৃতীয় পর্ব এখন কোথাকার কোন গল্প নিয়ে হয় সেটাই দেখার।

আরও পড়ুন: 'এই সাহসী পদক্ষেপের জন্য...' বাঘা যতীনের পাশে অরিজিৎ সিং, কৃতজ্ঞতা জানিয়ে কী বললেন দেব

আরও পড়ুন: 'যাঁরা নেতিবাচক মন্তব্য করেন, তাঁদের কাছে প্রমাণ করতে চাই', ট্রোলারদের সাফ বার্তা ব্যোমকেশ দেবের

এই বিষয়ে বলে রাখা ভালো, দেব বর্তমানে তাঁর নতুন ছবি প্রধান এর কাজ নিয়ে ব্যস্ত। এখন এই ছবির শুটিং চলছে। তাঁর সঙ্গে এখানে সৌমিতৃষা কুণ্ডুকে দেখা যাবে। আগামী শীতে মুক্তি পাবে এই ছবি। অন্যদিকে পুজোর সময় আসছে বাঘা যতীন। বীর বিপ্লবীর জীবনের গল্প উঠে আসবে অরুণ রায় পরিচালিত এই ছবিতে। দুটো ছবির প্রযোজনা করেছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স।

অন্যদিকে অগস্টের ১১ তারিখ মুক্তি পেয়েছে ব্যোমকেশ ও দুর্গ রহস্য। এই ছবিতে প্রথমবার সত্যান্বেষী ব্যোমকেশ বক্সি হয়ে ধরা দিয়েছেন তিনি। সঙ্গে আছেন সত্যবতীর চরিত্রে রুক্মিণী এবং অজিতের চরিত্রে অম্বরীশ ভট্টাচার্য। প্রথম সপ্তাহে ভালো ব্যবসা করলেও দ্বিতীয় সপ্তাহে নাকি ছবিটা মোটেই ভালো ব্যবসা করতে পারেনি।

বায়োস্কোপ খবর

Latest News

ঠিকুজি-কুষ্ঠি নাকি…! মা-বাবার দেওয়া রাজীব ভাটিয়া নাম কেন বদলেছিলেন অক্ষয়? প্রশ্নে আইন - শৃঙ্খলা, রাজ্যে এবার পুলিশকে লক্ষ্য করে চলল ২ রাউন্ড গুলি ঝুলিতে ২টি পুলিৎজার, ট্রাম্পের কান ঘেঁষে যাওয়া গুলির ছবি তোলা সাংবাদিককে চেনেন? স্পেন না আর্জেন্তিনা- চ্যাম্পিয়ন হয়ে কারা বেশি টাকা পেল? সবথেকে 'লাভ' উইলম্বডনেই কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রাজভবনে কোনও বিল আটকে নেই, রাজ্যের অভিযোগ অস্বীকার করলেন রাজ্যপাল বোস রাজ্যসভায় কমল বিজেপির শক্তি, সদস্য সংখ্যা হল ৮৬, এনডিএ-এর ১০১ ট্রাম্পকে গুলি করা শুটার আদতে 'রিপাবলিকান ভোটার', কে ছিল এই ২০ বছরের থমাস? উল্টো রথের ইতিহাসে জড়িত এই মহান রাজা, প্রভু জগন্নাথের অর্ধ মূর্তির রহস্য ফাঁস পুরীর রত্ন ভাণ্ডারের দরজা খুলতেই ভাঙল 'পৌরাণিক বিশ্বাস'! দেখা গেল কী?

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.