বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi-Shikhar: প্রাক্তন প্রেমিকের সঙ্গে মলদ্বীপে জাহ্নবী? শ্রীদেবী কন্যার ‘চুরি’ ধরা পড়ে গেল!

Janhvi-Shikhar: প্রাক্তন প্রেমিকের সঙ্গে মলদ্বীপে জাহ্নবী? শ্রীদেবী কন্যার ‘চুরি’ ধরা পড়ে গেল!

মলদ্বীপে প্রাক্তন প্রেমিকের সঙ্গে জাহ্নবী?

Janhvi-Sikhar: পুরোনো প্রেম ফিরে এসেছে জাহ্নবীর জীবনে? প্রাক্তন প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গে মলদ্বীপের সমুদ্র সৈকতে জাহ্নবী, ধরে ফেলল নেটিজেনরা। 

কথা আছে পুরোনো চাল ভাতে বাড়ে! তবে পুরোনো প্রেমও কি সময়ে সময়ে উথলে উঠে? আপতত মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন জাহ্নবী কাপুর। সেই ছবি ইনস্টাগ্রামে পরপর শেয়ার করেছেন নায়িকা। কিন্তু প্রশ্ন হল কার সঙ্গে জাহ্নবীর এই রোম্যান্টিক ভ্যাকেশন? নেটিজেনদের একটা বড় অংশের ধারণা প্রাক্তন প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গেই মলদ্বীপে সময় কাটাচ্ছেন জাহ্নবী। কেন এমন ধারণা হল?

শুক্রবার রাতে জ্যোৎস্নার আলোয় স্নান করা সমুদ্রের সামনে থেকে বেশকিছু ছবি শেয়ার করেন জাহ্নবী। সাদা রঙা সাটিন ওয়ানপিসে ঝলমল করলেন জাহ্নবী। সমুদ্রের সামনে পিছন ঘুরে দাঁড়িয়ে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। একটু লক্ষ্য করলে দেখা যাবে ঠিক একই লোকেশনের ছবি শেয়ার করেছেন শিখর পাহারিয়া। নেটিজেনদের নজরে আসে মলদ্বীপের নীল সমুদ্রের একটি ছবি শিখরের ইনস্টাগ্রাম স্টোরিতে ঝলমল করছে। দুয়ে দুয়ে চার করে নিতে বিশেষ সমস্যা হয়নি তাঁদের।

<p>মলদ্বীপে একসঙ্গে জাহ্নবী-শিখর? </p>

মলদ্বীপে একসঙ্গে জাহ্নবী-শিখর? 

রেডিট ইউজাররা তো স্পষ্ট লেখেন, ‘তাহলে শিখর আর জাহ্নবী মলদ্বীপে সময় কাটাচ্ছে’। পূর্ণিমার রাতে তোলা ছবি শেয়ার করে জাহ্নবী লেখেন- ‘আমার সঙ্গে দেখা করো ফ্যাসাকে চাঁদ রাতে’। ছবির কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে শিখরে পাহারিয়ার মন্তব্য। তিনি লেখেন, ‘মুন স্পিরিট’।

মলদ্বীপে গিয়ে কখনও নিয়ন বিকিনিতে সমুদ্রে ভেসে বেড়াচ্ছেন জাহ্নবী তো কখনও পছন্দের আইসক্রিমে কামড় দিচ্ছেন। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার সিন্ধের নাতি শিখর পাহারিয়া। কফি উইথ করণের সদ্য শেষ হওয়া সিজনেই করণ জোহর আভাস দিয়েছিলেন ‘দুই ভাই’-এর সঙ্গে প্রেম করেছেন সারা আর জাহ্নবী। তখন থেকেই ছড়িয়ে পড়ে পাহারিয়া ব্রাদার্স বীর আর শিখর পাহারিয়ায়ার সঙ্গে সম্পর্কে ছিলেন সারা ও জাহ্নবী। এই ঘটনার পর মুম্বইয়ে একসঙ্গে কফির আড্ডায় ধরা দিয়েছিলেন জাহ্নবী-শিখর। তখন থেকে প্রশ্ন ঘোরাফেরা করতে থাকে, তবে কি ভাঙা সম্পর্ক জোড়া লাগছে?

জাহ্নবীর প্রেমের ইতিহাস বেশ লম্বা। প্রথম ছবির কোস্টার ইশান খট্টরের সঙ্গে প্রেম করেছিলেন বছরখানেক। মুম্বইয়ের ব্যবসায়ী পরিবারের ছেলে অক্ষত রঞ্জনের সঙ্গে। ছোটবেলা থেকেই চেনেন একে-অপরকে। ডিয়ার জিন্দেগির প্রিমিয়ারে অক্ষতের সঙ্গে এসেছিলেন, শ্রীদেবীর মৃত্যুর পরও হাজির ছিলেন অক্ষত। তবে জাহ্নবী বলিউডে পা রাখার পরই এই সম্পর্ক ফিকে হতে শুরু করে। মাঝে ওরহান আওয়াত্রামনির সঙ্গেও জাহ্নবীর ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে আসে। অভিনেত্রী যদিও স্পষ্ট জানান, ওরহান আওয়াত্রামনি তাঁর অন্যতম ঘনিষ্ঠ বন্ধু, এর বাইরে কোনও সম্পর্ক নেই তাঁদের।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'এখনও নিইনি, তবে...' সন্তানের নামে কুমন্তব্য, এবার কি আইনি পদক্ষেপ নিচ্ছেন জোজো? MUM vs TN: সাই কিশোরের ৬ উইকেট, তবে শার্দুলের সেঞ্চুরিতে চালকের আসনে মুম্বই প্রজ্ঞানন্দ সহ একাধিক দাবাড়ু পাননি কানাডার ভিসা! কোন পথে টুর্নামেন্টের ভবিষ্যত? দমদম, কামারহাটি সহ একাধিক রুটে নতুন করে অটো চালানোর পরিকল্পনা, ফিরবে স্বস্তি! শ্রীময়ীর কপালে সিঁদুর তুলে নতুন জীবন শুরু কাঞ্চনের, রইল বিয়ের সেরা মুহূর্তের ছবি 'মনে হচ্ছে যেন...' সাহেবের কণ্ঠে গুপীর হিট গান! মুগ্ধ শ্রোতারা কী বলছেন? জামনগরে দ্বিতীয় দিনের অনুষ্ঠান কেমন হল, রইল আম্বানির বাড়ির অন্দরের টুকরো ছবি নাচলেন কাঞ্চন, শ্রীময়ী বলছেন, 'যতই ঘুড়ি ওড়াও রাতে লাটাই তো আমার হাতে'! সরু পারের শাড়ি, পায়ে হাওয়াই চপ্পল পরে দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রী, দেখুন ছবি ফাইনালে বাংলার ২, ইন্ডিয়ান আইডল ১৪-তে অনন্যা-শুভদীপের সঙ্গে আরও চার! কে জিতবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.