বাংলা নিউজ > বায়োস্কোপ > সতীন এবার জা! ‘মাসি’র ছোট ছেলেকে বিয়ে করে ‘শ্রীময়ী’র পরিবারে ফিরছে জুন আন্টি?
সময়ের সঙ্গে বদলাবে সম্পর্ক? 
সময়ের সঙ্গে বদলাবে সম্পর্ক? 

সতীন এবার জা! ‘মাসি’র ছোট ছেলেকে বিয়ে করে ‘শ্রীময়ী’র পরিবারে ফিরছে জুন আন্টি?

  • শ্রীময়ী-তে গ্র্যান্ড কামব্যাক হতে চলেছে জুনের। প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। 

‘মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে’- ঠিক এই ভাষাতেই দিন কয়েক আগে নিজের আগমন বার্তা জানিয়েছিলেন জুন আন্টি, মানে অভিনেত্রী উষসী চক্রবর্তী। মাঝের বেশ খানিকটা সময় স্টার জলসার এই ধারাবাহিকে দেখা যায়নি জুন আন্টিকে। জুনকে ফেরানোর জন্য চ্যানেল কর্তৃপক্ষ ও লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে আর্তি রেখেছিলেন খোদ শ্রীময়ী। শীঘ্রই দর্শকদের অপেক্ষার অবসান হচ্ছে।

শ্রীময়ীর নতুন প্রোমোয় জুনের দেখা মিলেছে। কিন্তু এখন সকলের মনেই প্রশ্ন হল জেল থেকে ছাড়া পাওয়ার পর আনন্দ নিকতনে কীভাবে নিজের জায়গা পাকা করবে জুন? নেটপাড়ার একাংশের মত ‘মাসি’র ছোট ছেলে অর্থাত্ অনিন্দ্যর ছোট ভাইকে বিয়ে করেই শ্রীময়ীর জীবনে ফিরবে জুন। এর আগে বহুবার শ্রীময়ীর দেওরের উল্লেখ সিরিয়ালে হয়েছে, যদিও তাঁকে দেখা যায়নি আজ পর্যন্ত। 

অনুরাগীদের মনে এখন একাধিক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। যার জবাব. একমাত্র লীনা গঙ্গোপাধ্যায়ই জানেন। কিন্তু সিরিয়ালের প্রোমোতে সাদা শাড়িতে জুনকে দেখে অনেকেই ভাবছেন, কেন হঠাত্ বিধবার বেশে সে? বেশ কয়েকজন বলছেন অনিন্দ্যর ছোটভাই তো বিবাহিত বলেই জানা যায়। তাহলে কীভাবে সম্ভব? তবে জুন যে বিরাট কোনও ফন্দি এঁটেই আনন্দ নিকেতনে ফিরবে তা নিশ্চিত। 

এই সংক্রান্ত পোস্টের মন্তব্য বিভাগে অনেকেই নিজস্ব মতামত রেখেছেন। কেউ বলছেন, ‘সতীন তাহলে এ বার ছোট জা’, আবার কেউ জাম্বো আর জুনকে জুড়ে দিয়েছেন একসঙ্গে। 

চলতি মাসেই শ্রীময়ীর ৬০০ পর্বের উদযাপন উপলক্ষ্যে একটি ভার্চুয়াল সংবাদিক বৈঠকে ইন্দ্রানী হালদার বলেন, ‘আমি জুনকে খুব মিস করছি। আমি দিদিকে বলেছি, আমি চ্যানেল কর্তৃপক্ষকেও বলেছি। দিদিকে আমি সবসময় বলছি জুনকে ফিরিয়ে আনো। আসলে জুনের সঙ্গে চুলোচুলিটা আমি খুব মিস করছি’।

বলা বাহুল্য এই চুলোচুলি দেখতে মুখিয়ে রয়েছে দর্শকরাও। জুনের আগমন সঙ্গে গল্পের কয়েক বছর এগিয়ে যাওয়া- নতুন কী মোড় নেবে শ্রীময়ীর জীবন। এখন সেটাই দেখার।

বন্ধ করুন