বাংলা নিউজ > বায়োস্কোপ > গোপনে বিয়ে করলেন কাজলের বোন তনিশা? এই ছবির পর সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে
কাজলের বোন তনিশার বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে।
কাজলের বোন তনিশার বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে।

গোপনে বিয়ে করলেন কাজলের বোন তনিশা? এই ছবির পর সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে

  • বিচ ভ্যাকেশনের কিছু ছবি শেয়ার করেছেন তনিশা ইনস্টাগ্রামে। আর সেখান থেকেই জল্পনা শুরু।

কাজলের বোন তনিশা মুখোপাধ্যায় হাতে গোনা কিছু ছবিতে অভিনয় করেছেন। তবে, সোশ্যাল মিডিয়ায় প্রাশই অ্যাক্টিভ থাকতে দেখা যায় তাঁকে। সম্প্রতি তনিশা ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন, যা দেখে বেশ অবাক হয়েছেন ভক্তরা। এমনকী, গোপনে বিয়ে করার মতো কথাও উঠছে তনিশাকে ঘিরে!

আসলে বিচ ভ্যাকেশনের কিছু ছবি শেয়ার করেছেন তনিশা। যেখানো তাঁকে ক্রোসেট টপ পরে দেখা গিয়েছে। বিচ ডেকে শুয়ে নিজের পায়ের একটা ছবি শেয়ার করেছেন ‘নীল অ্যান্ড নিকি’ অভিনেত্রী। আর সেখানে পরিষ্কার দেখা যাচ্ছে তনিশার পায়ের আঙুলে থাকা আংট। আর তা দেখেই অনুরাগীদের মনে প্রশ্ন উঠেছে, তাহলে কি বিয়ে হয়ে গেল তাঁর। ছবির কমেন্ট বক্সে এই নিয়ে মন্তব্য করতেও ছাড়েননি তাঁরা!

আসলে হিন্দু মতে, মহিলারা বিয়ের পরেই পায়ে এই ধরনের আংট পরে থাকেন। তাই তনিশার পায়ের আঙুল দেখে চমকে উঠেছেন তাঁরা। 

যদিও ছবির ক্যাপশনে তনিশা জানিয়েছেন, নতুন বছর শুরু হয়েছে তাঁর সমুদ্রের পাড়ে। চোখে-মুখেও ট্যান স্পষ্ট। ওভারসাইজড সানগ্লাসে দেখা দিয়েছেন তিনি।

প্রসঙ্গত ডিসেম্বরে মুক্তি পেয়েছে ‘কোড নেম আবদুল’ ছবিতে দেখা গেছে তাকে। যা বেশ প্রশংসিত হয়েছে। তানিশা বলিউডের যে সব ছবিতে কাজ করেছেন, সেই তালিকায় রয়েছে 'নীল অ্যান্ড নিকি', 'সরকার', 'ট্যাঙ্গো চার্লি', 'ওয়ান টু থ্রি' এবং 'সরকার রাজ'। তবে তনিশা সবচেয়ে বেশি চর্চায় এসেছিলেন রিয়েলিটি শো 'বিগ বস' দিয়ে। ফাইনালে টপ ২-তে পৌঁছলেও তনিশা হেরে যান গওহর খানের কাছে। বিগ বসের ঘরে তনিশা আর আরমান কোহলির প্রেম ছিল সবথেকে বড় চর্চার বিষয়। যা নিয়ে গোটা মুখার্জী পরিবারের আপত্তি ছিল বলে শোনা যায়।

বন্ধ করুন