বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা কাপুর? তাহলে পঞ্চমবার বাবা হবেন সইফ!
তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা?

তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা কাপুর? তাহলে পঞ্চমবার বাবা হবেন সইফ!

  • কালো রঙের ক্রপ টপে তোলা হয়েছে ছবিখানা। তবে সবচেয়ে যা নজর কাড়ছে তা হল করিনার বেরিয়ে আসা পেট।  আর তা থেকেই ধারণা তৃতীয়বার মা হতে চলেছেন তিনি।

আপাতত ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছেন করিনা কাপুর গোটা পরিবারের সঙ্গে। সেখান থেকে একের পর এক ছবি শেয়ারও করছেন সোশ্যাল মিডিয়ায়। তা সে সইফের সঙ্গে লাবিডাবি সেলফি শেয়ার করা হোক বা মাঠে প্রথমবার বড় ছেলে তৈমুরকে নিয়ে ভারত-ইংল্যান্ডের টেস্ট সিরিজ দেখতে যাওয়া। তবে বেবো আর সইফুর একটা ছবি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দুই তারকা এক ভক্তের সঙ্গে পোজ দিয়েছেন। তবে সেই ছবি দেখে ইন্টারনেটে থাকা মানুষজনের ধারণা তৃতীয় সন্তানের জন্ম খুব জলদি দিতে চলেছেন করিনা।

কালো রঙের ক্রপ টপে তোলা হয়েছে ছবিখানা। তবে সবচেয়ে যা নজর কাড়ছে তা হল করিনার বেরিয়ে আসা পেট। যা হাতে থাকা পানীয়র গ্লাস দিয়ে ঢাকার চেষ্টা করেছেন অভিনেত্রী। আর তা থেকেই ধারণা তৃতীয়বার মা হতে চলেছেন করিনা। তৈমুর-জাহাঙ্গীরের পর পতৌদি পরিবারকে উত্তরসূরী আরেক উত্তরসূরী দিতে চলেছএন তিনি।

ভাইরাল হওয়া করিনার সেই ছবি।
ভাইরাল হওয়া করিনার সেই ছবি।

প্রসঙ্গত, করিনার আগে অমৃতা সিং-কে বিয়ে করেছিলেন সইফ। সেই বিয়ে থেকে দুই সন্তান হয় তাঁর। বড় সারা আলি খান, আর ছোট ইব্রাহিম আলি খান। এরপর সইফ বিয়ে করেন করিনাকে। প্রথমে ২০১৬ সালে ছেলে তৈমুর আলি খান আর ২০২১ সালের ফেব্রুয়ারিতে জাহাঙ্গীর আলি খান ওরফে জেহ-র।

করিনার ভাইরাল ছবিতে ট্রোল করার সুযোগ ছাড়েনি সোশ্যাল মিডিয়া। একজন লিখেছেন, ‘এভাবে একজন পতৌদি যদি পাঁচ সন্তানের জন্ম দেয় তাহলে তো ভারত ক'দিনেই চিন হয়ে যাবে’। আরেকজন লিখলেন, ‘আমার বাড়ির সামনের দোকানে কন্ডোম কিনতে পাওয়া যায়, আপনাদের ওখানে নেই?’ অপরজন লিখলেন, ‘কোথাও তো থামুন!’

বন্ধ করুন