বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা কাপুর? তাহলে পঞ্চমবার বাবা হবেন সইফ!

তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা কাপুর? তাহলে পঞ্চমবার বাবা হবেন সইফ!

তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা?

কালো রঙের ক্রপ টপে তোলা হয়েছে ছবিখানা। তবে সবচেয়ে যা নজর কাড়ছে তা হল করিনার বেরিয়ে আসা পেট।  আর তা থেকেই ধারণা তৃতীয়বার মা হতে চলেছেন তিনি।

আপাতত ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছেন করিনা কাপুর গোটা পরিবারের সঙ্গে। সেখান থেকে একের পর এক ছবি শেয়ারও করছেন সোশ্যাল মিডিয়ায়। তা সে সইফের সঙ্গে লাবিডাবি সেলফি শেয়ার করা হোক বা মাঠে প্রথমবার বড় ছেলে তৈমুরকে নিয়ে ভারত-ইংল্যান্ডের টেস্ট সিরিজ দেখতে যাওয়া। তবে বেবো আর সইফুর একটা ছবি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দুই তারকা এক ভক্তের সঙ্গে পোজ দিয়েছেন। তবে সেই ছবি দেখে ইন্টারনেটে থাকা মানুষজনের ধারণা তৃতীয় সন্তানের জন্ম খুব জলদি দিতে চলেছেন করিনা।

কালো রঙের ক্রপ টপে তোলা হয়েছে ছবিখানা। তবে সবচেয়ে যা নজর কাড়ছে তা হল করিনার বেরিয়ে আসা পেট। যা হাতে থাকা পানীয়র গ্লাস দিয়ে ঢাকার চেষ্টা করেছেন অভিনেত্রী। আর তা থেকেই ধারণা তৃতীয়বার মা হতে চলেছেন করিনা। তৈমুর-জাহাঙ্গীরের পর পতৌদি পরিবারকে উত্তরসূরী আরেক উত্তরসূরী দিতে চলেছএন তিনি।

ভাইরাল হওয়া করিনার সেই ছবি।
ভাইরাল হওয়া করিনার সেই ছবি।

প্রসঙ্গত, করিনার আগে অমৃতা সিং-কে বিয়ে করেছিলেন সইফ। সেই বিয়ে থেকে দুই সন্তান হয় তাঁর। বড় সারা আলি খান, আর ছোট ইব্রাহিম আলি খান। এরপর সইফ বিয়ে করেন করিনাকে। প্রথমে ২০১৬ সালে ছেলে তৈমুর আলি খান আর ২০২১ সালের ফেব্রুয়ারিতে জাহাঙ্গীর আলি খান ওরফে জেহ-র।

করিনার ভাইরাল ছবিতে ট্রোল করার সুযোগ ছাড়েনি সোশ্যাল মিডিয়া। একজন লিখেছেন, ‘এভাবে একজন পতৌদি যদি পাঁচ সন্তানের জন্ম দেয় তাহলে তো ভারত ক'দিনেই চিন হয়ে যাবে’। আরেকজন লিখলেন, ‘আমার বাড়ির সামনের দোকানে কন্ডোম কিনতে পাওয়া যায়, আপনাদের ওখানে নেই?’ অপরজন লিখলেন, ‘কোথাও তো থামুন!’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.