বাংলা নিউজ > বায়োস্কোপ > Karishma Tanna: চুপিসাড়ে বাগদান সেরে ফেললেন ‘বিগ বস’এর করিশ্মা তান্না! কার সাথে বাঁধা পড়লেন?
চুপিসাড়ে বাগদান সারলেন করিশ্মা তান্না?
চুপিসাড়ে বাগদান সারলেন করিশ্মা তান্না?

Karishma Tanna: চুপিসাড়ে বাগদান সেরে ফেললেন ‘বিগ বস’এর করিশ্মা তান্না! কার সাথে বাঁধা পড়লেন?

  • দীর্ঘদিনের প্রেমিক ও বিজনেসম্যান বরুণ বঙ্গেরার সঙ্গেই নাকি সেরে ফেলেছেন এনগেজমেন্ট

বলিউডে এখন বিয়ের মরশুম! ভিকি-ক্যাটের বিয়ের খবর নিয়ে একদিকে উত্তাল নেটপাড়া! পাশাপাশি খবরে আছে রাজকুমার-পত্রলেখার বিয়েও। রণবীর আর আলিয়ার বিয়েটাও হয়ে যেতে পারে যে কোনও সময়। আর সেসবের মাঝে টুক করে বাগদান সেরে ফেললেন ছোট পরদার জনপ্রিয় মুখ করিশ্মা তান্না। শোনা যাচ্ছে, দীর্ঘদিনের প্রেমিক ও বিজনেসম্যান বরুণ বঙ্গেরার সঙ্গেই নাকি সেরে ফেলেছেন এনগেজমেন্ট। 

'বিগ বস সিজন ৮'র ফাইনালিস্ট ছিলেন করিশ্মা। জেতেন ‘খতরো কে খিলাড়ি’ও। তবে বিগ বসের ঘরে থাকতেই সম্পর্কে জড়িয়েছিলেন উপেন পাটেলের সাথে। একসাথে ‘নাচ বলিয়ে’তে অংশগ্রহণ করেছিলেন উপেন-করিশ্মা। এমটিভি-তে ‘লাভ স্কুল’ হোস্টও করেছিলেন তাঁরা। তবে, ২০১৬ সালে ভেঙে যায় সম্পর্ক!

টেলিপাড়ার খবর বলছে, ১২ নভেম্বর শুক্রবার রাতেই কাছের বন্ধুদের নিয়ে বাগদান সারেন অভিনেত্রী। যদিও করিশ্মা তান্না কিংবা বরুণ বঙ্গেরার পক্ষ থেকে এখনও পর্যন্ত অফিসিয়ালি কিছু জানানো হয়নি। তবে, ইনস্টাগ্রামে করিশ্মা আর বরুণের বন্ধুরা তাঁদের শুভেচ্ছা জানাতে ছবি শেয়ার করেছেন। যাতে দেখা যাচ্ছে ওভারসাইজ টি-শার্ট আর জিম প্যান্টে বরুণের কোলে বসে আছেন করিশ্মা! ক্যাপশনে লেখা, ‘To infinity and beyond..... Congratulations babies’। করিশ্মা নিজেও শুক্রবার ইনস্টা স্টোরিতে প্লেটের ওপর রাখা এক টুকরো কেকের ছবি শেয়ার করেন। যার ওপর মোমবাতি লাগানো। আর প্লেটে লেখা, ‘Congratulations’।

‘নাগিন’ অভিনেত্রী আপাতত ছুটি কাটাচ্ছেন দুবাইতে। শুক্রবার সকালে দুবাইয়ে বিচ থেকে একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। নিজের আর বরুণের সম্পর্ক লুকিয়েই রাখতে দেখা গিয়েছে বরুণকে। বেশ কিছু মাস আগে বরুণের জন্মদিনে একটা ছবি শেয়ার করেছিলেন শুভেচ্ছা জানাতে। বরুণের আগে উপেন পাটেলের সঙ্গে এনগেজমেন্ট হয়েছিল করিশ্মার।

বন্ধ করুন